January 25, 2022, 8:46 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন

নিজস্ব প্রতিবেদক ঃ ঘরে বসেই যে কোনো ফোন থেকে ভূমি মন্ত্রণালয়ের হটলাইন ১৬১২২ নম্বরে কল করে জমির মালিক নিজেই পর্চার (খতিয়ান) জন্য আবেদন করতে পারবেন। ফোনের অপর প্রান্ত থেকে অপারেটর আবেদনের কাজ করে দেবেন। চার মিনিটেই খতিয়ান কিংবা মৌজা ম্যাপের আবেদন করা যাবে। একইভাবে পর্চা, মৌজা ম্যাপের নির্ধারিত ফিও পরিশোধ করা যাবে। ভূমি উন্নয়ন করও বিস্তারিত..

শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়নের আওধা গ্রামে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে কল্লোল হোসেন (৩২) নামের এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত কল্লোল ওই্ ইউনিয়নের বারইহুদা গ্রামের আকবর খন্দকারের ছেলে। নিহতের প্রতিবেশী রফিক হোসেন জানান, সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে বিস্তারিত..

নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নে নির্বাচনি সহিংসতায় আহত আব্দুর রহিম (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শনিবার ভোর রাতে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আব্দুর রহিম ওই ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃত খোরশেদ শেখের ছেলে। নিহতের ছেলে বউ প্রেমা খাতুনের অভিযোগ, পঞ্চম ধাপের নির্বাচনের আগে গত ২৩ ডিসেম্বর কাতলাগাড়ী পুরাতন বিস্তারিত..

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ইউনিয়নে নির্বাচনি সহিংসতায় একের পর এক নিহত হচ্ছে। নিহতের পরিবার গুলো কিভাবে সন্তানদের নিয়ে বেচে থাকবে তা হতাশায় পড়েছে। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার বগুড়া ইউনিয়নের দলিলপুর মাঠে কল্লোল হোসেন (৩৫) নামের একজনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ অস্ত্রধারীরা। তিনি উপজেলার বগুড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে। এর বিস্তারিত..

লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’

নিজস্ব প্রতিবেদক ঃ বান্দরবানের লামা উপজেলায় বছরের প্রথম শুক্রবার অনুষ্ঠিত হলো কোয়ান্টাম ফাউন্ডেশনের ৩০তম বর্ষবরণ অনুষ্ঠান। এদিন সূর্যোদয়ের পর কোয়ান্টামে প্রশান্তিময় পাহাড়ি পরিবেশে মেডিটেশন কেন্দ্র আরোগ্য শালার ধ্যানমঞ্চ ও সংলগ্ন স্থানে সমবেত হন কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের শিক্ষার্থীরা, সকলকর্মী ও তাদের পরিবারবর্গ, স্থানীয় অধিবাসী ও দেশের নানাপ্রান্ত থেকে আসা অতিথি সহ সাড়ে তিন হাজারেরও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com