January 28, 2022, 6:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

  কক্সবাজার প্রতিনিধি। চকরিয়া উপজেলার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দল হানা দিয়ে ইউনিয়নের ৬নং ওয়ার্ড চড়িবিল গ্রামের মরহুম আবদুল কাদেরের পুত্র গিয়াস উদ্দীনের মালিকানাধীন গ্রামীন ব্যাংক রাস্তা মাথা টমটম গ্যারেজ থেকে ১৩ টি টমটমের প্রায় ৫৬টি হাই ভোল্টেজের ব্যাটারী, নগদ টাকা ও মোবাইল নিয়ে গেছে। বুধবার (৫ জানুয়ারী) রাত আনুমানিক বিস্তারিত..

রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

নিজস্ব প্রতিবেদক রমজান মাসে পণ্যের দাম স্থিতিশীল রাখতে এবার বিশেষ উদ্যোগ নিয়েছে সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। সে অনুযায়ী, সংস্থার পক্ষ থেকে গত কয়েকবারের তুলনায় এবার ভর্তুকি মূল্যে বিপুল পরিমাণে পণ্য বিক্রি করা হবে। এ জন্য টিসিবির গুদামে পণ্য মজুত করতে সম্প্রতি সয়াবিন তেল, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান করা হয়েছে। বিস্তারিত..

পৌনে ৭ লাখ কোটি টাকার বাজেট আসছে

    নিজস্বপ্রতিবেদক করোনাভাইরাস মহামারির নতুন ধরন ওমিক্রনের আতঙ্ক এখন বিশ্বজুড়ে। বাংলাদেশেও বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর হার। এ পরিস্থিতি সরকারকে ভাবাচ্ছে নতুন করে। সরাসরি অফিস-আদালত শুরু হলেও আবারও যে কোনো সময় লকডাউন ডাকতে হতে পারে এমন আশঙ্কাই ঘুরপাক খাচ্ছে নীতিনির্ধারকদের ভিতর। স্কুল-কলেজসহ সামগ্রিক কার্যক্রমে আবারও আসছে অনলাইননির্ভরতা। এমন পরিস্থিতিতেই ২০২২-২৩ অর্থবছরের বাজেট প্রস্তুতের কাজ শুরু বিস্তারিত..

এবারও মাতৃভাষায় বই পেলো ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিশুরা

নিজস্ব প্রতিবেদক বই প্রাপ্তির আনন্দ বরাবরই অতুলনীয়। আর পাহাড়ে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের জন্য এই আনন্দে যুক্ত হলো নতুন মাত্রা। পাহাড়ের নৃগোষ্ঠীর শিক্ষার্থীরা পেয়েছে তাদের মাতৃভাষায় ছাপা বই। নতুন বছরের শুরুতেই পাঠ্যবইয়ের পাশাপাশি মাতৃভাষার বই পেয়ে উচ্ছ্বসিত চাকমা, মারমা ও ত্রিপুরা সম্প্রদায়ের সাড়ে ৩২ হাজার শিক্ষার্থী। যদিও অনেকেরই আক্ষেপ, দক্ষ শিক্ষকের অভাবে ব্যাহত হচ্ছে পাঠদান। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com