January 27, 2022, 10:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান

  ছয় দফার গণজাগরণে ভীত হয়ে পড়ে পশ্চিম পাকিস্তানিরা। মূলত বঙ্গবন্ধুর অসম সাহসী নেতৃত্ব ও গগনচুম্বি জনপ্রিয়তায় ভীত হয়ে, তাকে জেলে ঢোকায় পাকিস্তানের সামরিক সরকার। কিন্তু জাতীয় মুক্তির যে বীজমন্ত্র তিনি রোপণ করেছিলেন, তা ততদিনে শাখা-প্রশাখায় ছড়িয়ে গেছে প্রতিটি মানুষের হৃদয়ে। তাই বঙ্গবন্ধুর শারীরিক অনুপুস্থিতি কখনোই তার আদর্শিক মতাদর্শ বিনির্মাণে বাধা হতে পারেনি। বঙ্গবন্ধু জেলে বিস্তারিত..

ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ ২ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় উপজেলার খোদাইবাড়িস্থ মহাসড়ক থেকে ইজিবাইকসহ তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল হালিম। এদিন ওসির নেতৃত্বে থানার এসআই মোঃ গিয়াস উদ্দিন, এসআই মোঃ জুয়েল সরকার বিস্তারিত..

নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক

পুলিশ ভেরিফিকেশন (পুলিশি যাচাই) চলা অবস্থায় ৩৮ হাজার ২৮৩ জন প্রার্থীর মধ্যে ৩৪ হাজার ৭৩ জনকে নিয়োগের জন্য চূড়ান্ত সুপারিশ করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সদস্য (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) এ বি এম শওকত ইকবাল শাহীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। টেলিটকের ওয়েবসাইট থেকে প্রার্থীরা সুপারিশপত্র বিস্তারিত..

জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে

সড়ক মন্ত্রণালয়ের প্রস্তাব, বছরে আসতে পারে প্রায় ৫ হাজার ২৬৩ কোটি টাকা ইত্তেফাক রিপোর্ট প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ০০:০৬ ছবি: সংগৃহীত বাংলাদেশের সড়ক পথে মোটরযানে যত জ্বালানি ব্যবহৃত হয়, সেসব জ্বালানির মূল্য থেকে সড়ক রক্ষণাবেক্ষণ তহবিল বাবদ প্রতি লিটার বা ইউনিটে এক টাকা করে আদায় করার প্রস্তাব করেছে সড়ক পরিবহন মন্ত্রণালয়। সড়ক রক্ষণাবেক্ষণ তহবিল বিস্তারিত..

নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা

সব কেন্দ্রে ভোট হবে ইভিএমে ইসির জন্য অগ্নিপরীক্ষা শান্তিপূর্ণ নির্বাচন প্রত্যাশা নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের শরীফুল ইসলাম/খলিলুর রহমান ॥ আজ রবিবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) নির্বাচন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে কেন্দ্র কেন্দ্রে গণনার পর ফল ঘোষণা করা হবে। এরপর সংশ্লিষ্ট সব কেন্দ্রের ভোটের হিসেব যোগ করে রিটার্নিং কর্মকর্তা মেয়র ও কাউন্সিলর বিস্তারিত..

বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

নিজস্ব প্রতিবেদক ঃ   advertisement বাংলাদেশ থেকে ভারতে ১০ জিবিপিএস (গিগাবাইট পার সেকেন্ড) ইন্টারনেট ব্যান্ডউইডথ দ্বিগুণ করার সিদ্ধান্ত নিয়েছে দেশটির কেন্দ্রীয় সরকার। ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলোতে ইন্টারনেট সংযোগ আরও জোরদার করার লক্ষ্যে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। advertisement ভারতীয় সংবাদমাধ্যম লাইভ মিন্ট এক প্রতিবেদনে জানিয়েছে, সামনের সপ্তাহগুলোতে কক্সবাজার থেকে ভারতে এই বাড়তি ইন্টারনেট ব্যান্ডউইথ যাবে। ভারতের কেন্দ্রীয় বিস্তারিত..

হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন

নিজস্ব প্রতিবেদক ঃ ঘরে বসেই যে কোনো ফোন থেকে ভূমি মন্ত্রণালয়ের হটলাইন ১৬১২২ নম্বরে কল করে জমির মালিক নিজেই পর্চার (খতিয়ান) জন্য আবেদন করতে পারবেন। ফোনের অপর প্রান্ত থেকে অপারেটর আবেদনের কাজ করে দেবেন। চার মিনিটেই খতিয়ান কিংবা মৌজা ম্যাপের আবেদন করা যাবে। একইভাবে পর্চা, মৌজা ম্যাপের নির্ধারিত ফিও পরিশোধ করা যাবে। ভূমি উন্নয়ন করও বিস্তারিত..

শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়নের আওধা গ্রামে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে কল্লোল হোসেন (৩২) নামের এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত কল্লোল ওই্ ইউনিয়নের বারইহুদা গ্রামের আকবর খন্দকারের ছেলে। নিহতের প্রতিবেশী রফিক হোসেন জানান, সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে বিস্তারিত..

নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নে নির্বাচনি সহিংসতায় আহত আব্দুর রহিম (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শনিবার ভোর রাতে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আব্দুর রহিম ওই ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃত খোরশেদ শেখের ছেলে। নিহতের ছেলে বউ প্রেমা খাতুনের অভিযোগ, পঞ্চম ধাপের নির্বাচনের আগে গত ২৩ ডিসেম্বর কাতলাগাড়ী পুরাতন বিস্তারিত..

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ইউনিয়নে নির্বাচনি সহিংসতায় একের পর এক নিহত হচ্ছে। নিহতের পরিবার গুলো কিভাবে সন্তানদের নিয়ে বেচে থাকবে তা হতাশায় পড়েছে। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার বগুড়া ইউনিয়নের দলিলপুর মাঠে কল্লোল হোসেন (৩৫) নামের একজনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ অস্ত্রধারীরা। তিনি উপজেলার বগুড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে। এর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com