January 27, 2022, 11:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বিদ্যুৎ খাতের উন্নয়নে ৫০ কোটি ডলার ঋণ দেবে বিশ্ব ব্যাংক

নিজস্ব প্রতিবেদক,   বিদ্যুতের সরবরাহ ব্যবস্থার আধুনিকায়নে বাংলাদেশকে ৫০ কোটি মার্কিন ডলার ঋণ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ব ব্যাংক। বর্তমান বিনিময় হার (প্রতি ডলার ৮৬ টাকা) অনুযায়ী এর পরিমাণ চার হাজার ৩০০ কোটি টাকা। আন্তর্জাতিক উন্নয়ন সহযোগী সংস্থাটি মঙ্গলবার এ ঋণ অনুমোদন দেয়। বুধবার সংস্থাটির ঢাকা কার্যালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, নতুন এ ঋণ বাংলাদেশের বিদুৎ বিস্তারিত..

জিয়াউর রহমানের আমলে ২৬টি সামরিক অভু্যত্থান ঘটেছিল

জিয়াউর রহমানের আমলে (১৯৭৫-৮১) দেশে ২৬টির মতো সামরিক অভু্যত্থান ঘটেছিল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি বলেন, এর মধ্যে সবচেয়ে বড় ঘটনাটি ঘটেছিল ১৯৭৭ সালের ২ অক্টোবর। এই অভু্যত্থানটি সম্পর্কে সবচেয়ে বেশি তথ্য জানা যায়। বাকিগুলো ধোঁয়াশার আড়ালে। তার বিস্তারিত..

খুটাখালীতে আনারস মার্কার গণমিছিল ও পথ সভায় সাধারন মানুষের ঢল!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব অধ্যক্ষ এসএম মনজুর বলেছেন, আপনারা জানেন আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আজ আমি আপনাদের সামনে এসেছি আপনাদের আন্তরিক আশির্বাদ ও আনারস প্রতীকে একটি করে ভোট চাইতে। আমি কথা দিচ্ছি, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন ভবিষ্যতে বিস্তারিত..

বান্দরবানের রোয়াংছড়ির ৪টি ইউনিয়নে নৌকার প্রার্থীরা এগিয়ে

  মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধিঃ বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ৪টি ইউনিয়নের ৯জন চেয়ারম্যান প্রার্থী শেষ সময়ের প্রচার ও প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। জানা যায়, ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন ১নং রোয়াংছড়ি সদর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মেহ্লাঅং মারমা, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে লড়ছেন উমংসিং মারমা এবং চশমা বিস্তারিত..

মক্কায় যুবলীগের নেতৃত্বে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী পালিত

  প্রতিবেদক মোঃ মোবাশশ্বির ইসলাম স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে ‘বিজয় দিবস পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সৌদি আরব মক্কা মহানগর। বৃহস্পতিবার (২৩শে ডিসেম্বর) রাত ১১টায় সময় মক্কায় একটি হোটেলে আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীকে নিয়ে বিজয় দিবস পালিত হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com