January 28, 2022, 1:06 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বাল্য বিয়েকে না বলুন লামায় কিশোর-কিশোরী সমাবেশে

  লামা (বান্দরবান) প্রতিনিধি:পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষ্যে বান্দরবানের লামায় কিশোর-কিশোরী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ‘পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্যসেবা প্রহণ করি; বাল্যবিয়ে এবং অনাকাঙ্ক্ষিত গর্ভধারণ রোধ করিথ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের মেরাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে বেসরকারি সংস্থা বিস্তারিত..

ঢাকার ২২ খাল থেকে ৭৯ হাজার টন বর্জ্য অপসারণ

ঢ জ্যেষ্ঠ প্রতিবেদক, হাতিরঝিলের গুলশান অংশের পানিতে ভাসছে প্লাস্টিক বর্জ্য আর শেওলার পুরু আস্তরণ। ছবি: মোস্তাফিজুর রহমান ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার বিভিন্ন খাল থেকে এ বছর ৭৯ হাজার মেট্রিক টনের বেশি বর্জ্য অপসারণ করা হয়েছে বলে জানিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম। সোমবার করপোরেশনের এক অনুষ্ঠানে তিনি জানান, বিপুল বর্জ্য অপসারণের কারণে খালগুলোয় পানির প্রবাহ বিস্তারিত..

ইবি ছাত্র ইউনিয়নের নতুন নেতৃত্বে সাদিক-পিয়াস

  ইবি প্রতিনিধি- বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের ২৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। এতে বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জি.কে সাদিক সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আজিজুল হক পিয়াস সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার সংগঠনের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। নবনির্বাচিত বিস্তারিত..

বান্দরবানে ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্ধ সম্পন্ন; ৫ জনের প্রত্যহার, বাতিল ১

    মুহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি : আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রতিক বরাদ্ধে কার্যক্রম সম্পন্ন হয়েছে। এতে ৫ জন প্রার্থীর প্রত্যাহার করেছেন ও মনোনয়ন যাচাই বাছাই বাতিল হয়েছেন ১ জন। প্রত্যহারকৃত হলেন, ২নং কুহালং ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের সাধারণ সদস্য মনো অং মারমা, ৪নং ওয়ার্ডে সাধারণ সদস্য সাইফুল ইসলাম, ৭,৮,৯নং ওয়ার্ডের মহিলা সরক্ষিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com