January 24, 2022, 4:26 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্ ষড়যন্ত্র রুখে দিয়ে সোনার বাংলা গড়ার শপথ’

প্রেসটিভি ছবি- ফোকাস বাংলা মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে রাজধানীতে ‘বিজয় শোভাযাত্রা’ করছে বাংলাদেশ আওয়ামী লীগ। সমস্ত অপশক্তি, অগণতান্ত্রিক চক্রান্ত ও সাম্প্রদায়িক শক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার শপথ নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শনিবার (১৮ ডিসেম্বর) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় শোভাযাত্রা অনুষ্ঠানে হাজার হাজার নেতাকর্মী বঙ্গবন্ধুর বিস্তারিত..

বান্দরবানে টংকাবতি ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে আহত ১

  মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে রিতু চাকমা (৫০) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। ১৮ডিসেম্বর সকাল ৭টায় বান্দরবান সদর থানাধীন টংকাবতি ইউনিয়নের ৭নং ওয়ার্ড পুনর্বাসন চাকমা পাড়ায় এ ঘটনা ঘটে। আহত রিতু চাকমা বান্দরবান সদর থানাধীন টংকাবতি ইউনিয়নের ৭নং ওয়ার্ড পুনর্বাসন চাকমা পাড়ার বাসিন্দা। টংকাবতি ইউপি চেয়ারম্যান প্লুকাল ম্রো জানান, বিস্তারিত..

খুটাখালীতে বনবিভাগের অভিযানে কাঁটাতার জব্দ, ৫০টি পিলার ধ্বংস ও বনভূমি উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি রেঞ্জের খুটাখালী সংরক্ষিত বনবিটের কেলিবিল এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় ২ হাজার ফুট কাঁটাতার জব্দ, ৫০ টি সিমেন্টের পিলার ধ্বংস করে প্রায় ১৫.০ একর বনভূমি উদ্ধার করা হয়েছে। রবিবার (১৯ডিসেম্বর) দিনব্যাপী অভিযানে ফুলছড়ি রেঞ্জ কর্মকর্তা ফারুক আহমদ বাবুলের নেতৃত্বে ও খুটাখালী বিট কর্মকর্তা মোস্তাফা কামালসহ সংশ্লিষ্ট বিস্তারিত..

লামায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন।

  লামা (বান্দরবান) প্রতিনিধি: ‘পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্যসেবা প্রহণ করি; বাল্যবিয়ে এবং অনাকাক্সিক্ষত গর্ভধারণ রোধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় বান্দরবানে লামায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ এর উদ্বোধন ও আলোচনা সভা হয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) গজালিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ফিতা কেটে প্রধান অতিথি থেকে এ বিস্তারিত..

লামায় মা ও নবজাতক শিশু স্বাস্থ্য সেবা উন্নয়নের ওরিয়েন্টেশন

 লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানে লামা উপজেলায় মা ও নবজাতক শিশু স্বাস্থ্য সেবা উন্নয়নের লক্ষ্যে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ ডিসেম্বর) সকালে উপজেলা রুপসীপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ম্যানেজিং কমিটি’র সদস্যদের নিয়ে এই স্বাস্থ্য বিষয়ক ওরিয়েন্টেশন হয়। অনুষ্ঠানে ওয়ার্ড মেম্বার সিথা রঞ্জন বড়ুয়া সভাপতিত্বের প্রধান অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এমদাদ বিস্তারিত..

লামা ইয়াংছা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন সপ্তাহ ব্যাপী চলবে বিশেষ সেবা প্রদান কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক, লামা ঃ ‘পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্যসেবা গ্রহন করি ; বাল্য বিয়ে এবং অনাকাঙ্খিত গর্বধারন রোধ করি’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে সারা দেশের ন্যায় লামা উপজেলার ইয়াংছা স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে ‘পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২১ শুরু হয়েছে। গতকাল রবিবার সকালে ইয়াংছাস্থ পরিবার কল্যান কেন্দ্রে ফিতা কেটে এই সেবা ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com