January 16, 2022, 2:51 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

সুবর্ণজয়ন্তীতে সেলিনা রহমান পাঠাগারের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামে সেলিনা রহমান পাঠাগারের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্মরণে সেলিনা রহমান পাঠাগারের উদ্যোগে পাঠাগার মিলনায়তনে এডভোকেট মো. আল আমিন রিজভী’র সভাপতিত্বে বিস্তারিত..

বান্দরবানে বিজয় দিবস উপলক্ষে কাজী নাসিরুল আলম কর্তৃক ত্রাণ সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ

  মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস ও স্বাধীনতার ৫০বছরের সুবর্ণজয়ন্তি উপলক্ষে মুক্তিযোদ্ধে শহীদদের স্মরনে ও আত্মার শান্তি কামনায় সামাজিক দুরত্ব বজায় রেখে বান্দরবানের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব কাজী মো:নাসিরুল আলম এর নিজস্ব ফান্ড হইতে ৪নং সুয়ালক ইউনিয়নের কাইচতলী ২নং ওয়ার্ডের শতাধিক অসহায় দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেন। ১৬ডিসেম্বর বিস্তারিত..

বিজয়ের সাজে সেজেসে লামা

লামা – বান্দরবান প্রতিনিধি প্রতি বছর বিনম্র শ্রদ্ধায় জাতি স্মরণ করে মহান বিজয় দিবস ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিশ্ব মানচিত্রে জন্ম নেয় স্বাধীন বাংলাদেশ ৫০ তম বিজয় দিবস পূর্ণ হল এবার। শহীদ মিনার প্রাঙ্গনে ভোরে ৫০ বার তোপধ্বনির মধ্য দিয়ে লামা উপজেলায় বিজয় দিবস ও স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে বিভন্ন কর্মসূচী পালন করা হয়। বিজয়ের বিস্তারিত..

ভারত পরম বন্ধু বিবেচনা করে বাংলাদেশ :প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সফররত ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দের সঙ্গে বুধবার রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে সৌজন্য সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – বাসস বাংলাদেশ ভারতকে এক পরম বন্ধু হিসেবে বিবেচনা করে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘কোভিড-১৯ পরিস্থিতির মধ্যেও উভয় দেশের মধ্যে সফর বিনিময় দুই দেশের মধ্যে উষ্ণ সম্পর্কের সাক্ষ্য বহন করে।’ সফররত ভারতের রাষ্ট্রপতি রাম নাথ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com