January 28, 2022, 5:28 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির দুই যুগ পূর্তি

বান্দরবান প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির দুই যুগ পূর্তি। চুক্তির ২৪ বছরে বান্দরবানে যেমন স্বাভাবিক উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত হয়েছে তেমনি বেড়েছে সংঘাত। পাহাড়ের অন্য দুটি জেলার ন্যায় আধিপাত্যের লড়ায়ে যুক্ত হয়েছে বান্দরবানের নাম। ফলে সম্প্রীতির বান্দরবানে অশান্তির কালো মেঘ দেখা দিয়েছে। সাম্প্রতিককালে অন্তত ১০ জন আওয়ামী লীগ নেতাকর্মীসহ জেএসএস, ইউপিডিএফ (গণতান্ত্রিক) এবং নিরীহ অসংখ্য মানুষ বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে শান্তিচুক্তির দুই যুগ পূর্তিতে বার্ণাঢ্য শোভযাত্রা

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি জোনের অধিনস্থ ১১ বিজির উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির স্বাক্ষরের দু’ই যুগ পূর্তি উপলক্ষে বর্ণাঢ়্য শোভাযাত্রা বের করা হয়েছে। বৃহস্পতিবার(২ ডিসেম্বার) সকাল ৯ টায় ১১ বিজিবি নবাগত জোন কমান্ডার লে.কর্ণেল মো, নাহিদ হোসেনের নেতৃত্বে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান গেইট হতে শুরু হয়ে শোভাযাত্রাটি উপজেলার গুরুত্বপূর্ণ প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com