January 25, 2022, 10:56 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ইয়াবা বিক্রির সময় বান্দরবানে পুলিশ কনস্টেবল আটক

মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে বান্দরবানের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার (১৫ নভেম্বর) রাতে বান্দরবান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বালাঘাটা ভরাখালির গোদারপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়। ওই পুলিশ কনস্টেবলের নাম মোঃ কামাল (৩২)। তল্লাশি করলে তার কাছ থেকে ১ হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত কামাল চট্টগ্রাম বিস্তারিত..

মুন্সীগঞ্জে চেয়ারম্যান প্রার্থীসহ ১৬ জনের জামিন নামঞ্জুর আদালতে

মুন্সীগঞ্জ প্রতিনিধি- মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থীসহ ১৬ জনের জামিন নামঞ্জুর করেছে আদালত। আজ বুধবার (১৭ নভেম্বর) উপজেলার আড়িয়ল ইউনিয়নের আনারস প্রতীকের প্রার্থী কাদির হালদারসহ ১৭জন আদালতে হাজির হয়ে মুন্সিগঞ্জ আমলি আদালত ৪-এ আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজনীন রেহানা ১৬ জনের জামিন আবেদন নামঞ্জুর করে বিস্তারিত..

বান্দরবানে সেনাবাহিনীর নির্ধারিত স্থান দখলের চেষ্টা বিজিবি কর্তৃক উদ্ধার, গ্রেফতার হয়নি কেউ

ডেস্ক রিপোর্ট ঃ বান্দরবানের লামা উপলজেলার দুর্গম এলাকায় সেনাবাহিনীর নির্ধারিত স্থান দখলের চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত সন্ত্রাসী। লামার ফাসিয়াখালী ইউনিয়নের দুর্গম গয়ালমারা গ্রামে গত ১২ নভেম্বর এ ঘটনা ঘটে। ঐ সময় সেখানে সেনাবাহিনীর কোন টিম উপস্থিত ছিলো না, স্থানীয়রা বিষয়টি লামার ত্রি-ডেবা বিজিবি ক্যাম্পে অবগত করলে বিজিবি সদস্য সেখানে দ্রুত উপস্থিত হয়। বিজিবির উপস্থিতি টের বিস্তারিত..

টিকা তৈরি করে অন্য দেশকে দেওয়ার সক্ষমতা আছে

  টিকা তৈরি করে অন্য দেশকে দেওয়ার সক্ষমতা আছে জ্যেষ্ঠ প্রতিবেদক টিকা উৎপাদন করে অন্য দেশকে দেওয়ার সক্ষমতা বাংলাদেশের রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার একাদশ জাতীয় সংসদের পঞ্চদশ অধিবেশনে সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা জানান। প্রধানমন্ত্রী বলেন, করোনা মোকাবিলায় আমাদের যে সাফল্য, তার আন্তর্জাতিক স্বীকৃতি আমরা পেয়েছি। জলবায়ু সম্মেলনে গিয়ে আমি বিস্তারিত..

জাতিসংঘের সহায়তা সামগ্রী নিয়ে ভাসানচরে দুই জাহাজ

জেলা প্রতিনিধি | জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা ‘ইউএনএইচসিআর’র সহায়তা সামগ্রী নিয়ে নৌবাহিনীর দুটি জাহাজ নোয়াখালীর ভাসানচরে পৌঁছেছে। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে জাহাজ দুটি ভাসানচর পৌঁছায়। এরমধ্যে ‘বানৌজা টুনা’ দুপুর ১২টায় এবং ‘বানৌজা তিমি’ পৌঁছায় ১টার দিকে। বিজ্ঞাপন শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনের (আরআরআরসি) অতিরিক্ত কমিশনার মোয়াজ্জেম হোসাইন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জাহাজ দুটিতে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com