January 25, 2022, 4:14 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামার ৭ ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থীরা নির্বাচিত

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের লামা উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে একে একে ৭টি ইউনিয়নের ৬৪টি ভোট কেন্দ্রের ফলাফল উপজেলা নির্বাচনী কন্ট্রোল রুমে আসতে থাকে। উপজেলা নির্বাচন অফিসার জানিয়েছেন, অনেক গুলো কেন্দ্র দুর্গম এলাকায় অবস্থিত হওয়ায় ফলাফল আসতে দেরী (রাত ১১টা) হয়েছে। ইউপি নির্বাচনে বিজয়ীরা বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ভোট গ্ৰহণ চলছে

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,সংরক্ষিত ও মেম্বার পদের নির্বাচনে শান্তি পূর্ণভাবে ভোট গ্ৰহণ চলছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে উপজেলার দুই ইউনিয়নের ১৮টি ভোট কেন্দ্রে ভোট দিচ্ছেন ভোটাররা। এতে এখনও পর্যন্ত কোথাও অপ্রীতিকর ঘটনা কথা শুনা যায়নি। নির্বাচনী ভোট অনুষ্ঠিত ইউনিয়ন গুলো হল, উপজেলার বাইশারী ও দৌছড়ি ইউনিয়ন। আর এদিকে, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com