January 26, 2022, 8:19 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

যুব সমাজকে সজাগ হতে বললেন রাষ্ট্রপতি

প্রেসটিভি  ডেস্ক ॥ কিশোর-তরুণরা যেন অপরাধে না জড়ায়, ‘কিশোর গ্যাং’-এর নামে ধ্বংসের পথে না যায়, সে জন্য যুবসমাজকেও উদ্যোগী হতে বলেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। সোমবার জাতীয় যুব দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি বলেছেন, ‘সম্ভাবনার পাশাপাশি যুব সমাজের সামনে চ্যালেঞ্জও অনেক। দারিদ্র্য, অশিক্ষা, কর্মসংস্থানের অভাব, অপরাধ ও সহিংসতা সমাজে বিশৃঙ্খলা ও অস্থিরতার জন্ম দেয়।’ খবর বিস্তারিত..

যশলং ইউ‌নিয়ন প‌রিষদ নিবার্চনে ৪নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন মোঃ ম‌মিন ।

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ টঙ্গীবাড়ী উপ‌জেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশলং ৪ নং ওয়ার্ড থেকে মেম্বার পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন মোঃ ম‌মিন । তিনি ৪ নং ওয়ার্ডবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ চেয়ে নিজেকে মেম্বার প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন। ইতিমধ্যে তিনি ওয়ার্ডের মহল্লায় মহল্লায় গিয়ে সাধারণ মানুষের সাথে মতবিনিময় করে চলেছেন এবং তিনি সব সময় জনগনের সুখে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com