January 24, 2022, 2:54 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সংসদে প্রধানমন্ত্রী চক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবে দেশ এগিয়ে যাবে

প্রেসটিভি  প্রতিবেদক   রোববার একাদশ সংসদের পঞ্চদশ অধিবেশনের সমাপনী ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-পিআইডি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সব বাধাবিপত্তি ও ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই গতি যেন আর কেউ রোধ করতে না পারে- সে জন্য সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, অনেক রকম চক্রান্ত-ষড়যন্ত্র থাকবে। সেগুলো মাথায় নিয়ে আমাদের চলতে হবে। যতই বিস্তারিত..

বান্দরবানে ৮ ইউপির ৫টিতে নৌকা, ২ বিদ্রোহী ও ১ বিএনপি প্রার্থীর জয়

বান্দরবান প্রতিনিধি বান্দরবানে ৮ ইউপি নির্বাচনে বিজয়ী প্রার্থীরা বান্দরবানের রুমা ও আলীকদম উপজেলার ৮ ইউপির ৫টিতে নৌকা, ২টিতে আওয়ামী লীগের বিদ্রোহী ও ১টিতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। রোববার (২৮ নভেম্বর) রাতে দুই উপজেলার স্ব-স্ব রিটার্নিং অফিসার কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে প্রার্থীদের বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বেসরকারী ফলাফলে রুমা উপজেলার বিস্তারিত..

বৃদ্ধ পিতাকে পেটালো ছেলেরা

  লামা(বান্দরবান)প্রতিনিধি আলীকদমে বাবাকে পিটিয়ে রক্তাক্ত জখম করলো আপন দুই সন্তান। এ ঘটনায় ৬২বছর বয়সি হাবিব সওদাগর লামা উপজেলা স্বাস্থ্যকমপ্লক্মের সাতনং সসিটে বর্তি ঘটনাটি শনিবার বেলা ১০টার সময় আলীকদম সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পানবাজার এলাকায় এ ঘটনা ঘটে। হাবিব সওদাগরের স্ত্রী মোহছেনা বলেন, আমার স্বামীর প্রথম স্ত্রীর দুই সন্তান মোঃ সায়েদ(২২) ও রিমন বাবার ব্যবসায়িক বিস্তারিত..

লামা উপজেলার দূর্গম পাহাড়ে স্বাস্থ্য ও শিক্ষা সেবা সুগম করেছে কোয়ান্টাম  -স্বাস্থ্য সচিব লোকমান হোসেন মিয়া 

প্রেসটিভি ডেস্ক রিপোর্ট ঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া বলেছেন, দেশের প্রায় শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্নভাবে আমার যাওয়ার সুযোগ হয়েছে। কিন্তু কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজে গিয়ে যে বিষয়গুলো দেখলাম- জানলাম তা অপূর্ব এবং অত্যন্ত সৃজনশীল। এ শিক্ষা প্রতিষ্ঠানকে শুধু বাংলাদেশ না, পৃথিবীর যে কোন প্রান্তে যে কোন দেশের সাথে তুলনা বিস্তারিত..

লামায় ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতির উদ্যোগে সংবর্ধনা।

  লামা,বান্দরবান ঃ- বান্দরবানের লামা উপজেলায় ট্রাক, মিনিট্রাক, পিজআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ২৬ নভেম্বর (শুক্রবার) বেলা ১১টায় লামা বাজারস্থ জেলা পরিষদ হলরুমে ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান মালিক সমিতির সহযোগীতায় এই অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান হয়৷ মালিক সমবায় সমিতির সভাপতি বাসু কান্তি দাশ এর বিস্তারিত..

বিশ্বে বাংলাদেশ এখন ‘উন্নয়ন বিস্ময়’ : প্রধানমন্ত্রী

  অ+অ- জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিশ্বে মাথা উচু করে চলবে বলে আশা প্রকাশ করেছেন সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের এ ঐতিহাসিক মাহেন্দ্রক্ষণে তারুণ্যদীপ্ত বাংলাদেশ সব চ্যালেঞ্জে উত্তরণ ঘটিয়ে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, শোষণ ও বৈষম্যহীন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ – জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বিস্তারিত..

সুবর্ণজয়ন্তীতে বিশেষ আলোচনা, প্রস্তাব তুলবেন প্রধানমন্ত্রী

জাতীয় নিজস্ব প্রতিবেদক ঃ সংসদ অধিবেশন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বুধবার (২৪ নভেম্বর) সংসদে বিশেষ আলোচনা শুরু হবে। সংসদে ১৪৭ বিধিতে প্রস্তাব এনে দুদিন ব্যাপী আলোচনা করে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) তা গ্রহণ করা হবে। ১৪৭ বিধির এই প্রস্তাবটি প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা নিজেই তুলবেন। এর আগে মুজিববর্ষের বিশেষ অধিবেশনের প্রস্তাবটিও তিনি তুলেছিলেন। এদিকে বুধবারের বিস্তারিত..

সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত, স্ত্রীসহ গুলিবিদ্ধ ২

মুহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরও ২ জন। ২৩নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৭টায় উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ওই আওয়ামী লীগ নেতার নাম উথোয়াই নু মারমা (৪২)। বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের সম্মেলন ১৫ জানুয়ারীর মধ্যে সম্পন্ন করার নির্দেশ

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: অবশেষে আগামী ১৫ জানুয়ারীর মধ্যে ছাত্রলীগ সংগঠনকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন জেলা ছাত্রলীগ। আর এদিকে, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায়, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের ভিশন ২০২১ ও ২০৪১, পার্বত্য চট্টগ্রামের অবিসাংবাদিত নেতা এবং বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ডি.লিট ডিগ্রি দেবে চবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানসূচক ডক্টর অব লিটারেচার (ডি.লিট) ডিগ্রি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ। জলবায়ু সংকট মোকাবিলা, দারিদ্র্য বিমোচন, নারী ও দেশের উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য তাকে এ ডিগ্রি প্রদান করা হবে। রবিবার বিশ্ববিদ্যালয়ের ৫৩৬তম জরুরি সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. এস এম মনিরুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com