January 29, 2022, 7:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

ভ্যাকসিন অর্থায়নে চাপমুক্ত সরকার

।।ফরিদ উদ্দিন।। বিশ্বজুড়ে করোনাভাইরাসের ভয়াবহতা কমেছে। বাংলাদেশেও করোনার মৃত্যুর হার নেমে এসেছে শূন্যের কাছাকাছি। শনাক্তের হারও নেমে এসেছে দেড় বছরের সর্বনিম্নে। একই সঙ্গে বিস্তৃত হচ্ছে টিকাদান কর্মসূচি। বিনামূল্যে গণটিকার কার্যক্রম শুরুর দিকে অর্থায়নের চাপে পড়লেও বাংলাদেশ এখন অনেকটাই চাপমুক্ত। গ্লোবাল ভ্যাকসিনেশন অ্যালায়েন্সের (গাভি) দেওয়া ভ্যাকসিনের বদৌলতে বাংলাদেশ প্রান্তিক পর্যায় পর্যন্ত কার্যক্রম বিস্তৃত করতে পেরেছে। ভ্যাকসিন বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে…… চরণবিধি লঙ্ঘনের অভিযোগ: আ’লীগ ইউপি প্রার্থী ইমরানকে কারণ দর্শানোর নোটিশ

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ পাওয়ায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি ইউনিয়নের আওয়ামী লীগের ইউপি প্রার্থী মো, ইমরানকে কারণ দর্শানোর নোটিশ জারি করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা রিটার্নিং কর্মকর্তা।     শনিবার (২৩ অক্টোবর) দুপুরে কারন দর্শানো নোটিশের সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা আবু জাফর মো, ছালেহ । এ সময় তিনি বিস্তারিত..

বান্দরবানে মহা প্রবারণা পূণিমায় প্রধানমন্ত্রীর জন্য বিশেষ প্রার্থনা ও রথ বির্সজনের মধ্য দিয়ে শেষ হয়েছে “ওয়াগ্যোয়াই পোয়েঃ”

মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : মহা প্রবারণা পূণিমা উপলক্ষে রাজগুরু বৌদ্ধ বিহারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্বাস্থ্য সুস্থতা কামনা করে সকল জাতি উদ্দেশ্যের ২৮বুদ্ধসহ অনাগত দশ বুদ্ধের পূর্ণ ছোঁয়াইংর,মোমবাতি, ফল ফুল সুশীতল জল,সুগন্ধি প্রদীপ প্রজ্জ্বলনে পূজা অষ্টপরিষ্কার,,স্বর্ণ দান ও প্রার্থনা করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ে মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, এসময় আরো উপস্থিত ছিলেন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com