January 28, 2022, 6:38 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

লামায় সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

  লামা(বান্দরবান) প্রতিনিধি: বুধবার সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা পরিষদ গেষ্ট হাউজ মিলনায়াতনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাথোয়াই চিং মার্মার সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. শাহীনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি ও চেয়ারম্যান মোস্তফা জামাল, সাধারণ সম্পাদক মেয়র বিস্তারিত..

বান্দরবানে ইসলামিক ফাউণ্ডেশন আয়োজনে ঈদে মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা

  মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: স্রষ্টার সৃষ্টির সর্বশ্রেষ্ঠ উৎসব নবী পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর শুভাগমন, যা কোরআন পাকে ঘোষিত হয়েছে। নানা কর্মসূচির মধ্য দিয়ে বান্দরবানেও পালন করা হয়েছে ঈদে মিলাদুন্নবী (সঃ) এর বিভিন্ন কর্মসূচি। পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে বান্দরবান ইসলামিক ফাউণ্ডেশনের আয়োজনে সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল বিস্তারিত..

অসময়ের বৃষ্টিতে নুয়ে পড়েছে আমন ক্ষেত

  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ কৃষির উপরই নির্ভর করে বেড়ে ওঠছে ঠাকুরগাঁওয়ের জনপদ । এ জনপদে বেঁচে থাকার একমাত্র সম্বল হচ্ছে কৃষি। ২-৩ দিনের ঝড়ো হাওয়া আর বৃষ্টিতে এবার চলতি আমন মৌসুমে জেলার কয়েকটি উপজেলায় আমনের ব্যাপক ক্ষতি হয়েছে। ধান গাছ থেকে শীষ বের হয়েছে কেবল মাত্র । আর কয়েক দিনের মধ্যে সেই শীষে ধানের দানাগুলো বিস্তারিত..

নানা আয়োজনে বান্দরবানে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী পালিত

  মুহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আজ। ১৯৬৪ সালের এই দিনে বঙ্গবন্ধুর স্মৃতি-বিজড়িত ধানমন্ডির ঐতিহাসিক ৩২ নম্বরে ‘বঙ্গবন্ধু ভবনে’ শেখ রাসেল জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার ঘৃণ্য শত্রু-খুনি-ঘাতক চক্রের নির্মম বুলেটের হাত থেকে রক্ষা পায়নি বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেল। বঙ্গবন্ধু বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com