January 16, 2022, 2:46 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লামায় নির্বাহী কর্মকর্তার বিদায় বরণ

লামা (বান্দরবান) প্রতিনিধি:বান্দরবানের লামায় নির্বাহী কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে।অতিরিক্ত জেলা প্রশাসক পদে সাতক্ষীরা জেলায় বদলীজনিত নির্বাহী কর্মকর্তা রেজা রশিদের বিদায় ও নব যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা জাবেদ কায়সারের বরণ অনুষ্ঠান শনিবার রাত ৮ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।বিদায়ী কর্মকর্তার স্মৃতিচারণ করে সরকারি বিভিন্ন অফিসের পক্ষ থেকে বিস্তারিত..

লামার লুলাইং মৌজা হেডম্যানের বিরুদ্ধে অনিয়ম, দুর্ণীতি ও চাঁদাবাজীর অভিযোগ : হেডম্যান পদ থেকে অপসারণের দাবী মৌজাবাসীর

লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলার লুলাইং মৌজা হেড়ম্যান সিংপাশ মুরুং এর বিরুদ্ধে ব্যাপক অনিয়ম, দূর্ণীতি, চাঁদাবাজিসহ নানা অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে স্থানীয় ইয়াংচিং মুরুং, রিংরিং মুরুং, টিনওয়াই মুরুং, নিডই মুরুং, ইয়াংরিং মুরুং, নেভর মুরুং, পাইয়া মুরুং, সালাউদ্দিন প্রকাশ স্বাধীন মুরুং ও মো. আবু বক্কর ছিদ্দিক বাদী হয়ে বান্দরবান বোমাং সার্কেল এবং জেলা প্রশাসকসহ প্রশাসনের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com