January 24, 2022, 6:56 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সম্ভাব্য বালুচর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ মজিবুর রহমান

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে। তফসিল ঘোষণার অন্তত তিন মাস আগেই নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে। নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা এরই মধ্যে অনানুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে দেয়ালে দেয়ালে বিস্তারিত..

সুবিধা বঞ্চিত প্রায় ৪শতাধিক অনাথ শিশুদের খাবার বিতরণ করল রোটারী ক্লাব অব বান্দরবান

  মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : রোটারী ক্লাব অব বান্দরবানের উদ্যোগে বান্দরবান পৌর এলাকার বিভিন্ন অনাথ আশ্রম ও এতিম খানার শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সংগঠনটির পক্ষ থেকে প্রায় শিশুকে খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বান্দরবানের বৌদ্ধ অনাথালয়ের ২১০ জন ছাত্র-ছাত্রীদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়। এরপরে বান্দরবানের ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও বিস্তারিত..

লামা উপজেলার ফাইতং ইউনিয়নের এক কৃষকের জায়গা দখল নিতে প্রভাবশলীর পায়তারা

  লামা প্রতিনিধি: লামা উপজেলায় ফাইতং ধুইল্যার শামসুল আলম নামে এক কৃষকের জায়গা জোর করে জবর দখল করার অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, ইতিমধ্যে ১০একর জায়গার ওপর রোপিত প্রায় এক কোটি টাকা মূল্যের বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ গাছ কেটে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। প্রাণ নাশের হুমকিও দিচ্ছেন বলে অভিযোগ করেন এই কৃষক শামসুল বিস্তারিত..

আলীকদম উপজেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ,সাঃ সম্পাদক শফিকুল ইসলাম।

  বান্দরবান (আলীকদম প্রতিনিধিঃ সভাপতি জাবেদ হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের নাম ঘোষণার মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পরে আলীকদম উপজেলা ছাত্রলীগের সম্মেলন শেষ হল ও দীর্ঘ ১১ বছর পরে আলীকদমের মাটিতে উপজেলায় ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত। বৃহস্পতিবার (১৯) সন্ধ্যায় সভাপতি – সাধারণসম্পাদকসহ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতি মিজান এবং যুগ্ম সাধারণ সম্পাদক কফিল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com