January 25, 2022, 10:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নাইক্ষ্যংছড়িতে শিক্ষিকা করোনা আক্রান্ত হওয়ায় স্কুল বন্ধ ঘোষনা

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফাতেমাতুজ জোহরা করোনা আক্রান্ত হওয়াতে স্কুলটির কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনা আক্রান্ত স্কুল শিক্ষিকা বর্তমানে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। গত শনিবার (০২ অক্টোবর) সকালে শিক্ষিকা ফাতেমাতুজ জোহরার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। স্কুলটির প্রধান শিক্ষক আব্দুর রহিম বিস্তারিত..

বান্দরবানে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে ফুটবল একাডেমির সৌজন্যে যুব ক্রীড়ার মান উন্নয়নে ও বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং ক্রীড়াবিদদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। ১লা অক্টোবর শুক্রবার দুপুরে পার্বত্যমন্ত্রী নিজ কার্যালয়ে বান্দরবান ফুটবল একাডেমির আয়োজনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং ক্রীড়াবিদদের বিস্তারিত..

বিজিবির অভিযানে ১কেজি ৮শ গ্রাম আফিম উদ্ধার

  মুহাম্মদ আলী ,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানের থানচিতে বলিপাড়া জোন (৩৮) বিজিবি অভিযানে এক লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা মূল্যের ১.৮০০ কেজি আফিম উদ্ধার করেছে বিজিবি। ২ অক্টোবর শনিবার রাতে বলিপাড়া জোন(৩৮) বিজিবি অভিযানে থানচি সদরে পাহাড়ি এলাকায় পরিত্যাক্ত জুমঘর হতে আফিম উদ্ধার করা হয়। বিজিবি ও স্থানীয় সূত্রে জানা যায়, বান্দরবানের মিয়ানমার সীমান্ত অঞ্চলে সশস্ত্র বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ির দুই ইউনিয়ন পরিষদের তফসীল ঘোষণায় সম্ভাব্য প্রার্থীরা নড়েচড়ে বসতে শুরু

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দুই ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। গত বুধবার (২৯ সেপ্টেম্বর) ইসির উপসচিব মুহাম্মদ আশফাকুর রহমান এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তফসিল ঘোষণা করেন। সে অনুযায়ী আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রেজাউল করিম সংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। তফসিল অনুযায়ী বিস্তারিত..

লামায় লুলাইং মৌজা হেডম্যানের বিরুদ্ধে অনিয়ম দুর্ণীতি ও চাঁদাবাজীর অভিযোগ

  লামা প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলার লুলাইং হেড়ম্যান সিংপাশ মুরুং এর বিরুদ্ধে ব্যাপক অনিয়ম, দূর্ণীতি ও চাঁদাবাজিসহ নানা অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে স্থানীয় ইয়াংচিং মুরুং, রিংরিং মুরুং, টিনডাই মুরুং, নেভর মুরুং, পাইয়া মুরুং সালাউদ্দিন বিভিন্ন দপ্তরে লিখিতভাবে অভিযোগ করেন। লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, হেডম্যান সিংপাশ একজন অদক্ষ দুর্নীতিবাজ জুলুমবাজ ঘুসখোর মাতাল অত্যাচারী প্রকৃতির বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com