January 24, 2022, 9:37 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নাইক্ষ্যংছড়িতে পুলিশের অভিযানে “পৌনে তিন কোটি” টাকার ইয়াবা উদ্ধার, আটক-২

শামীম ইকবাল চৌধুরী নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের মৈত্রী সড়কে অভিযান চালিয়ে পৌনে তিন কোটি টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেট ও আড়াই লাখ টাকার মূল্যের অটোরিক্সা (সিএনজি) উদ্ধারসহ দুই মাদককারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে পরিচালিত এ অভিযানে ৯২ হাজার ৫শ’ পিস ইয়াবা ও একটি ব্যবহৃত অটোরিক্সা(সিএনজি) উদ্ধারসহ অভিযানে ২ মকদক পাচারকারীকে আটক করা হয়। ৩০ বিস্তারিত..

বান্দরবানে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

  মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি : ” আমরা কন্যা শিশু- প্রযুক্তিতে সমৃদ্ধ হবো, ডিজিটাল বাংলাদেশ গড়বো” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় কন্যা শিশু দিবস ২০২১ উপলক্ষে ৩০সেপ্টেম্বর সকালে জেলা প্রশাসক এর কার্যালয় হতে একটি রেলি হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। এর পর জেলা প্রশাসক এর সভাকক্ষে বিস্তারিত..

আজিজনগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টায় মামলা।

নিজস্ব প্রতিবেদক ঃ বান্দরবান জেলাধীন লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। তাঁর বিরুদ্ধে আজ বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-০১, বান্দবানে মামলা করেছেন এক নারী। অভিযোগ ওঠা ব্যক্তির নাম জসিম উদ্দিন (৪৮), পিতা-ওমর আলী। তিনি লামা উপজেলা আজিজনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। তার সাথে সহযোগী মোস্তাক বিস্তারিত..

ঝিনাইদহ পলিটেকনিক ইনষ্টিটিউটের অর্ধ-শতাধিক কম্পিউটারের যন্ত্রাংশ চুরি

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ– ঝিনাইদহ পলিটেকনিক ইনষ্টিটিউটে দু:সাহসিক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ২ টার দিকে প্রতিষ্ঠানটির মুল ভবনের ২য় ও ৩য় তলায় এ চুরি সংগঠিত হয়। এসময় চোরচক্র প্রায় ৫৬ টি কম্পিউটারের যন্ত্রাংশ খুলে নিয়ে যায়। প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী সাজেদ উর রহমান জানান, কলেজের সিসি ক্যামেরায় দেখা যায় মঙ্গলবার রাত পৌনে ৩ টার বিস্তারিত..

লামায় মামলার স্বাক্ষীকে মারধরের অভিযোগ

লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলায় মামলার বিবাদী পক্ষ কর্তৃক নারীসহ দুই স্বাক্ষীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সরই ইউনিয়নের দুর্গম পাহাড়ি দুমছা পাড়ায় ঘটনাটি ঘটে। বিবাদী কর্তৃক মারধরের শিকার স্বাক্ষীরা হলেন- সরই ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য নুরুল আবচার (৫০) ও তার স্ত্রী পারভিন আক্তার (৪০)। শুধু এই দুই স্বাক্ষীকে নয়, বর্তমানে অপরাপর স্বাক্ষীকেও মারধরের হুমকি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com