January 24, 2022, 10:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

অস্ট্রেলিয়ার সঙ্গে টিফা চুক্তিতে বাংলাদেশ

  বাংলাদেশে অস্ট্রেলিয়ার বিনিয়োগের পথ সুগম করতে দুই দেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক কাঠামো চুক্তি হয়েছে। বুধবার সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক ভার্চুয়াল অনুষ্ঠানে বাংলাদেশ ও অষ্ট্রেলিয়ার মধ্যে এই ‘ট্রেড অ্যান্ড ইনভেষ্টমেন্ট ফ্রেমওয়ার্ক অ্যারেঞ্জমেন্ট’ বা টিফা স্বাক্ষরিত হয়। বাংলাদেশের পক্ষে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি সরাসরি এবং অষ্ট্রেলিয়ার পক্ষে সেদেশের বাণিজ্য, পর্যটন ও বিনিয়োগ বিষয়ক বিস্তারিত..

দেশি পর্যটকদের আনাগোনায় গতি ফিরছে পর্যটনে

লামা উপজেলার সুখিয়া দুখিয়া পর্বত।ছবি ফরিদ ফরিদ উদ্দীন। সাধারণ চোখে দেখলে পর্যটন খাত ঘুরে দাঁড়াচ্ছে সে কথা সবাই স্বীকার করবেন। করোনাকালের স্থবিরতা কাটিয়ে কক্সবাজার সমুদ্রসৈকত, সিলেট ও পার্বত্য অঞ্চলের পর্যটন স্পটগুলো মানুষের পদচারইায় মুখর হয়ে উঠেছে। কিন্তু বিদেশি পর্যটক আসার ক্ষেত্রে স্থবিরতা একেবারেই কাটেনি। বাংলাদেশে প্রধানত ভারত, নেপাল, জাপান থেকে পর্যটকেরা আসেন। সেটা এখন একেবারেই বিস্তারিত..

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বিশ্ব পর্যটন দিবস পালিত

  মুহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : অন্তর্ভুক্তিমূলক বৃদ্ধির জন্য পর্যটন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে শুরু হয়েছে বিশ্ব পর্যটন দিবস। বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ২৭ সেপ্টেম্বর সোমবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে শুরু হয় রোড শো। এসময় বেলুন উড়িয়ে বিশ্ব পর্যটন দিবস এর উদ্বোধন করেন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com