January 25, 2022, 7:16 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শিক্ষার্থীদের উচ্ছ্বাস শিক্ষকরা উন্মুখ ৫৪৪ দিন পর খুলল স্কুল-কলেজ

    প্রথম শ্রেণিতে ভর্তি হতে পারলেও স্কুলে যাওয়া হয়নি। এসএসসি পাস করে কলেজে ভর্তি হলেও পা রাখা হয়নি ক্যাম্পাসে। বাধা হয়ে দাঁড়িয়েছিল করোনাভাইরাস মহামারি। বৈশ্বিক এই মহামারির অবসান না হলেও বিভিন্ন দেশের মতো বাংলাদেশের পড়ুয়াদেরও শ্রেণিকক্ষে ফেরার অপেক্ষা শেষ হচ্ছে। আজ রবিবার খুলে দেওয়া হয়েছে স্কুল-কলেজ। এর আগে দুই দফা উদ্যোগ নিয়ে ব্যর্থ হওয়ার বিস্তারিত..

রেলের চাকা ঘুরবে সারা দেশে পাহাড়ে প্রথম রেল যাবে রাঙামাটি

ফরিদ উদ্দীন ঢাকা। সারা দেশকে পর্যায়ক্রমে রেল নেটওয়ার্কের আওতায় আনার সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়ে কাজ করছে সরকার। বন্ধ রেলপথ চালু এবং নতুন রেললাইন নির্মাণের মধ্য দিয়ে দেশের প্রায় সব জেলায় রেল সেবা বিস্তৃত করার কর্মযজ্ঞ চলছে গত এক দশক ধরে। ইতিমধ্যে প্রায় সাড়ে ৩০০ কিলোমিটার নতুন রেলপথ নির্মাণ, নতুন নতুন জেলায় রেলপথ সম্প্রসারণ এবং ভারত-বাংলাদেশের মধ্যকার বিস্তারিত..

বিশেষ সাংগঠনিক সভা ইসলামী যুব আন্দোলন লৌহজং উপজেলা শাখা

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ ইসলামী যুব আন্দোলন লৌহজং উপজেলা শাখার বিশেষ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়, ইসলামী যুব আন্দোলন লৌহজং উপজেলা অস্থায়ী কার্যালয়, বিকাল ৩ টা, এতে সভাপতিত্ব করেন, ইসলামী যুব আন্দোলন লৌহজং উপজেলা শাখার সভাপতি জনাব মোঃ আবু তৈয়ব অভিক মোল্লা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি গাজী মোঃ রফিকুল বিস্তারিত..

তালতলা-ডহুরী খালের কড়াল গ্রাসে তস্তিপুর ও সিলিমপুর গ্রাম

মোঃ সাখাওয়াত হোসেন মানিক মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের তস্তিপুর ও সিলিমপুর গ্রামটি এখন পদ্মার শাখা নদী তালতলা-ডহুরী খালের কড়াল গ্রাসে নিমজ্জিত। এই গ্রামের পাশ দিয়ে বয়ে চলা তালতলা ডহুরী খালের অতিরিক্ত  মুখে ভেঙে যাচ্ছে গ্রামের বাড়ী-ঘর। এলাকাবাসী জানান, এ পর্যন্ত প্রায় ১০০ থেকে ১৫০টি ঘর এ নদীর কড়াল গ্রাসে তলিয়ে গেছে। বাকি বাড়ি-ঘর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com