January 26, 2022, 8:24 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঝুলে আছে সাড়ে ১২ লাখ ড্রাইভিং লাইসেন্স জট খুলতে দায়িত্ব পাচ্ছে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক ঃ ঝুলে আছে সাড়ে ১২ লাখ আটকে থাকা লাইসেন্সগুলো অক্টোবর থেকে ছয় মাসের মধ্যে ছাপবে বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি নিয়মিত লাইসেন্সের আবেদনের কাজ করছে মাদ্রাজ সিকিউরিটি প্রিন্টার্স সজিব ঘোষ ৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০   ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে ২০২১ সালের মে পর্যন্ত ড্রাইভিং লাইসেন্সের জন্য আবেদন জমা পড়েছে প্রায় ১৪ লাখ। অথচ ওই বিস্তারিত..

বান্দরবান জেলার শ্রেষ্ঠ থানা “লামা”

বান্দরবান জেলার শ্রেষ্ঠ থানা “লামা” বান্দরবান জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে “লামা থানা”। আগস্ট/২১ইং মাসে লামা থানা শ্রেষ্ঠ থানা নির্বাচিত হওয়া বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার (বিপিএম) লামা অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান কে পুরষ্কৃত করেন। ০৪ সেপ্টেম্বর বান্দরবান পার্বত্য জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার জনাব জেরিন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com