January 28, 2022, 12:29 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

লামায় ফাঁস দিয়ে দুই সন্তানের জননী আত্মহত্যা

লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড ব্রিকফিল্ড এলাকায় জান্নাতুল মাওয়া নামে ৩১ বছরের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সে ব্রিকফিল্ড এলাকার চকিদার এজাহার মিয়া মেয়ে। আজ বুধবার (০১ সেপ্টেম্বর ) বেলা সাড়ে ০১টায় নিজ বাড়িতে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে যায়। সেখানে ডাক্তার বিস্তারিত..

তজুমদ্দিনে পরকীয়া প্রেমে ধরা খেলেন এক সন্তানের জননী ও ব্যাংক কর্মকর্তা

তজুমদ্দিনে পরকীয়া প্রেমে ধরা খেলেন এক সন্তানের জননী ও ব্যাংক কর্মকর্তা মিলি সিকদারঃ স্বামীর অগোচরে পরকীয়া করতে গিয়ে ধরা খেলেন, স্বামীর চাচাতো ভাইর সাথে জান্নাতুল ফেরদাউস নামে এক গৃহবধূ। অভিযোগ করে জান্নাতের স্বামী মাওলানা সিরাজ পন্ডিত বলেন, গত ২৪ আগষ্ট ২০২১ রাত ৯টার দিকে শম্ভুপুর ইউনিয়নের কোড়াল মারা ৯নং ওয়ার্ডের আমার নিজ বাড়িতে আনুমানিক রাত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com