January 25, 2022, 12:46 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নাইক্ষ্যংছড়িতে দেশীয় চোলাই মদ সহ আটক

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১১০ লিটার দেশীয় চোলাই মদ সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ আগষ্ট) সকাল সাড়ে ৮টায় উপজেলার বাইশারী ইউনিয়নের ৫নং ওয়ার্ড হলদ্যাশিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- ইউনিয়নের ধাবনখালী মার্মা পাড়ার থৈহ্লাচিং মার্মার স্ত্রী লাছিং মার্মা (২৪), মংপ্রু মার্মার স্ত্রী আওয়াইং মার্মা (৩৫), কক্সবাজারের বিস্তারিত..

বান্দরবানের সাংগু ও মাতামুহুরী রির্জাভ বন রক্ষায় হেলিকপ্টারের মাধ্যমে বীজ ছিটানোর কার্যক্রম শুরু

মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি : দেশের অন্যতম বৃহৎ প্রাকৃতিক বনাঞ্চল পার্বত্য জেলা বান্দরবানের সাংগু ও মাতামুহুরী রির্জাভ বন রক্ষায় হেলিকপ্টারের মাধ্যমে বীজ ছিটানোর কার্যক্রম শুরু হয়েছে। গর্জন, চম্পা, চাপালিশ, জারুলসহ বিলুপ্তপ্রায় ৩০ প্রজাতির ৫ লাখ গাছের বীজ হেলিকপ্টার থেকে ছিটানো হয়। মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে বাংলাদেশ সেনাবাহিনী ও বিমান বাহিনীর সহায়তায় বান্দরবান ও লামা বিস্তারিত..

বাংলাদেশ স্বাধীনের পর একটি ঐতিহাসিক ঘটনার স্বাক্ষী হয়েছে লামা বন বিভাগ।

লামা প্রতিনিধিঃ বাংলাদেশ সেনাবাহিনীর সহযােগিতায় ও বিমান বাহিনীর হেলিকপ্টারের সাহায্যে আকাশ হতে সীডবল নিক্ষেপের মাধ্যমে মাতামুহুরী ও সাঙ্গু সংরক্ষিত বনাঞ্চলে চাম্পাফুল, পুতিজাম, ঢাকিজাম, কালােজাম, গামার, করই, জারুল, হারগাজা ইত্যাদি প্রজাতির বীজ বপন করা হয়েছে। মঙ্গলবার (৩১ আগস্ট ২০২১ইং) বেলা ১১টায় বীজ বপন কার্যক্রম শুরু হয়। পার্বত্য চট্টগ্রামে হেলিকপ্টারের সাহায্যে আকাশ হতে সীডবল নিক্ষেপের মাধ্যমে বনায়ন বিস্তারিত..

বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় সনাতন ধর্মালম্বীদের শুভ জন্মাষ্টমী উদযাপিত

  এম.এ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে সনাতন ধর্মালম্বীদের শুভ জন্মাষ্টমী। সনাতন ধর্মাবলম্বীরা শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথিকে শুভ জন্মাষ্টমী হিসেবে উদ্‌যাপন করে থাকেন। ৩০আগষ্ট সোমবার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মতিথি। তাই যথাযোগ্য মর্যাদা, ধর্মীয় ভাবগাম্ভীর্য এবং আনন্দ উৎসবের মধ্য দিয়ে উদ্‌যাপন করছেন ভক্তরা। প্রতিবছর শুভ জন্মাষ্টমীতে শোভাযাত্রাসহ নানান আয়োজন থাকে সনাতন ধর্মাবলম্বীদের। তবে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com