January 23, 2022, 5:55 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লোহাগাড়ায় ১৫ আগস্ট উপলক্ষে আলোচনা সভা,ত্রাণ বিতরণ ও মেজবান অনুষ্ঠিত।

  মোঃ সেলিম উদ্দীন, নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গবন্ধু ছিলেন সোনার বাংলা গড়ার কারিগর। তিনি দেশকে পৃথিবীর অন্যতম ক্ষমতাধর রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চেয়েছিলেন। সত্য,ন্যায়পরায়ন ব্যক্তি ছিলেন পাকিস্তানি হানাদার বাহিনীদের নির্যাতন,শোষন থেকে এ দেশের জনগণকে মুক্ত করে ছিলেন। পৃথিবীর মানচিত্রে স্বাধীন বাংলাদেশ স্থান পেয়েছিল।কিন্তু পাক হানাদার বাহিনীদের দোষর খন্দকার মোস্তাকরা বঙ্গবন্ধু ও তার পরিবারকে নিমর্ম ভাবে হত্যা বিস্তারিত..

বান্দরবান বাজারে নিরাপত্তার লক্ষ্যে সি.সি ক্যামেরা উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান বাজার এলাকার ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা, অপরাধ দমন ও নিয়ন্ত্রনের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ স্থানে ৭২ টি সি সি ক্যামরা উদ্বোধন করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বান্দরবান বাজার মসজিদের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করে এই ৭২টি সিসি ক্যামেরা উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিস্তারিত..

১৬ হাজার ক্যামেরায় ঢাকা পড়বে রাজধানী তিন হাজার কোটি টাকার প্রকল্প

নিজস্ব প্রতিবেদকঃ সার্বক্ষণিক ক্যামেরায় নজরদারিতে আসছে গোটা রাজধানী। ফাইল ছবি সার্বক্ষণিক ক্যামেরায় নজরদারিতে আসছে গোটা রাজধানী। উন্নত দেশের আদলে বসানো হচ্ছে উচ্চপ্রযুক্তির সিসি ক্যামেরা। ফলে অপরাধ করে পালিয়ে থাকার দিন শেষ হচ্ছে। আসামির ছবিসহ ভিডিও ধরা পড়বে সিসি ক্যামেরায়। এছাড়া সার্বক্ষণিক ভিডিও মনিটরিংয়ের আওতায় থাকবে সরকার ও রাষ্ট্রপ্রধানের বাসভবন। অপরাধ দমন ছাড়াও ক্যামেরা নজরদারিতে বদলে বিস্তারিত..

মাতামুহুরী ও সাঙ্গু রিজার্ভ হেলিকপ্টারে বীজ ছিটানোর উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক ঃ দেশের অন্যতম প্রাকৃতিক বনাঞ্চল পার্বত্য জেলা বান্দরবানের সাংগু ও মাতামুহুরী রিজার্ভ সংরক্ষণে সেখানে হেলিকপ্টারের মাধ্যমে বীজ ছিটানোর উদ্যোগ নিয়েছে বন বিভাগ। সেনাবাহিনী ও বিমান বাহিনীর সহায়তায় হেলিকপ্টারের মাধ্যমে বন বিভাগ এই দুটি রিজার্ভ বনের বিস্তীর্ণ অঞ্চলে বিভিন্ন প্রজাতির গাছের বীজ ছিটাবে। লামা বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা এস. এম. কায়চার বলেন, আগামী বিস্তারিত..

লামা হায়দারনাশী মাদ্রাসার সুপারের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম দুণীতি অভিযোগ ওঠেছে।

  লামা প্রতিনিধি বান্দরবানের লামা ফাঁসিয়াখালী হায়দারনাশী মোহাম্মদীয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসার সুপার মোহাম্মদ হোসাইনের  বিরুদ্ধে ব্যাপক অনিয়ম দুর্নীতি হাত থেকে রেহাই পেতে জেলা শিক্ষা অফিসারের বরাবরে অভিযোগ প্রদান করছেন স্থানীয়রা ও ভুক্তভোগীরা। গত ২৫ তারিখে জেলা শিক্ষা অফিসারের বরাবরে অভিযোগ প্রদান করছেন স্থানীয় কিছু লোকজন ও ভুক্তভোগীরা। অভিযোগে জানাযায়, শিশুদের সাথে দুর্ব্যহার, ছাত্রীদের সাথে বিভিন্নভাবে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com