January 28, 2022, 10:55 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

দেশের মধ্যাঞ্চলে পদ্মা নদীর পানি বৃদ্ধি অব্যাহত

অনলাইন ডেস্কঃ দেশের মধ্যাঞ্চলে পদ্মা নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। এতে নতুন করে প্লাবিত হয়েছে নদী তীরবর্তী নিম্নাঞ্চল। তলিয়ে গেছে ফসলি জমি রাস্তাঘাট। এদিকে টাঙ্গাইল ও ঝালকাঠিতে নদীভাঙনে অসহায় হয়ে পড়েছে অসংখ্য পরিবার। দেশের উত্তর-পূর্বাঞ্চলের প্রধান নদীসমূহের পানি বৃদ্ধি পাচ্ছে। যা আগামী ৪৮ ঘণ্টা অব্যাহত থাকতে পারে। আগামী ২৪ ঘণ্টায় পাবনা, মানিকগঞ্জ, রাজবাড়ী, ফরিদপুর ও বিস্তারিত..

সোনাইছড়িতে পাঁচ দিনের ব্যবধানে ফের দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার : রোহিঙ্গা যুবক আটক

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে পাঁচ দিনের ব্যবধানে ফের অভিযান চালিয়ে আরও ১লাখ ৩৫ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবকে আটক করেছে পুলিশ। আটককৃত ইয়াবা কারবারী হলেন নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বৈদ্যছড়া এলাকার আব্দু রশিদের পুত্র আনোয়ার হোসেন (২২)। তার পিতা এলাকার পুরাতন রোহিঙ্গা হিসেবে পরিচিত। তাকে বুধবার (২৫ আগষ্ট) বিকেল বিস্তারিত..

মুন্সীগঞ্জে চাঁদা না দেয়ায় মেরে দাত ভেঙ্গে দেয়ার অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের চরাঞ্চলের চাঁদা না দেয়ায় বোন জামাতা আতব আলী সরকার (৬০) এর দাত ভেঙ্গের দেয়ার অভিযোগ উঠেছে সমন্দি মাহফুজ ও শ্যালক আক্তার বেপারীর বিরুদ্ধে । এ ঘটনায় আহত হয়েছে বোন হাসিনা বেগম,ভাগীনা সাইফুল সরকার (৩০), হাবিব সরকার (২৪)। সোমবার সন্ধ্যায় ও বুধবার সকালে সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের ষোলারচর গ্রামে দুই দফা এই বিস্তারিত..

গণটিকার দ্বিতীয় ডোজ শুরু হবে ৭ সেপ্টেম্বর: স্বাস্থ্য ডিজি অনলাইন ডেস্কঃ স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশিদ আলম জানিয়েছেন, করোনার গণটিকাদান কার্যক্রমের দ্বিতীয় ডোজ ৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে। বুধবার রাজধানীর কেন্দ্রীয় ঔষধাগার মিলনায়তনে করোনাভাইরাস মোকাবিলায় প্রবাসী বাংলাদেশিদের উপহার হিসেবে প্রাপ্ত ভেন্টিলেটর বিতরণ অনুষ্ঠানে স্বাস্থ্যের মহাপরিচালক এ কথা বলেন। ডা. আবুল বিস্তারিত..

একদিনে হাসপাতালে ডেঙ্গুরোগী ভর্তির সংখ্যা বেড়েছে

অনলাইন ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় ২৭৮ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ সময়ের মধ্যে কোনো রোগীর মৃত্যু হয়নি। বুধবার স্বাস্থ্য অধিদফতর থেকে এ তথ্য জানানো হয়েছে। মঙ্গলবার স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ২৫৮ জন। এদের মধ্যে ২১২ জনই ঢাকার আর ঢাকার বাইরে ৪৬ জন। সারাদেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিস্তারিত..

আওয়ামী লীগের উন্নয়নের ধারায় ঐক্যবদ্ধভাবে কাজ করুন বান্দরবানে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি

  মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি : আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকবে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠান ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশের উন্নয়নে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের আরো অগ্রণী ভুমিকা রাখতে হবে এমন মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।বুধবার বিস্তারিত..

ঈদগাঁওতে হাঁতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় মারা গেছে গরু!

  সেলিম উদ্দীন, ঈদগাঁও। কক্সবাজারের ঈদগাঁওতে হাঁতুড়ে পশু চিকিৎসকের অপচিকিৎসায় মারা গেছে লাখ টাকার গরু। বুধবার (২৫ আগষ্ট) বিকালে ঈদগাঁও ইউনিয়নের মেহেরঘোনা গ্রামে গৃহপালিত গরুটি মারা যায়। অভিযুক্ত পশু চিকিৎসকের নাম নান্টু বিশ্বাস। প্রাতিষ্ঠানিক কোন শিক্ষা না থাকলেও তিনি দীর্ঘদিন ধরে পশু চিকিৎসক হিসাবে ঈদগাঁও উপজেলার আনাচে-কানাচে বিচরন করছেন। ক্ষতিগ্রস্ত পশু মালিক জাহাঙ্গীর আলম জানান, বিস্তারিত..

করােনা মােকাবেলায় লামায় সেনাবাহিনীর মানবিক সহায়তা

ডেস্ক রিপোর্ট,প্রেসটিভি সারাদেশে করোনায় মােকাবেলায় দেশব্যাপী অসহায় ও দুঃস্থ মানুষের জন্য সেনাবাহিনীর মানবিক সহায়তা অব্যাহত রয়েছে। সােমবার (২৩ আগষ্ট ২০২১ইং) সকাল ৯টায় লামা-আলীকদম সেনা জোনের উদ্যোগে লামা উপজেলার গজালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ১০০ টি কর্মহীন ও ছিন্নমূল পরিবারের মাঝে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, বিস্তারিত..

রেমিট্যান্স সেবা ‘ব্লেজ’ উদ্বোধন মাত্র ৫ সেকেন্ডে প্রবাসীদের অর্থ পৌঁছাবে স্বজনদের কাছে

নিজস্ব প্রতিবেদক প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমাদের দেশে ৫ কোটি মানুষের কোনো ব্যাংক অ্যাকাউন্ট নেই। তারা নগদ টাকার বিনিময়ে লেনদেন করছে। আর এই নগদ টাকার কারণে দেশে দুর্নীতি বাড়ছে, লুটপাট বাড়ছে। কিন্তু আমরা যখন নগদ বিহীন লেনদেনে চলে যাব তখন দুর্নীতি বন্ধ হয়ে যাবে। আজ মঙ্গলবার (২৪ আগস্ট) ভার্চুয়ালি যুক্ত হয়ে বিস্তারিত..

রাণীশংকৈলে বজ্রপাতে দিনমুজুরের মৃত্যু

  রানীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বৃষ্টিপাতের সময় আচমকা বজ্রপাতে এক দিনমজুর যুবকের মুৃত্য হয়েছে। বুধবার (২৫ আগষ্ট) দুপুরে উপজেলার নন্দুয়ার ইউপি’র বলিদ্বারা টাওয়ার পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। বজ্রপাতে মৃত যুবক হলেন ওই গ্রামের শুধরামের ছেলে ঢেলুরাম (৪০)। স্থানীয়দের সূত্র মতে জানা যায়, নিহত দিনমুজুর ঢেলুরাম অন্যের আমন ধান ক্ষেতে নিরানির কাজ করছিলেন । দুপুরবেলা মুষলধারে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com