January 28, 2022, 11:05 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মুন্সীগঞ্জে সিরাজদিখানে অবৈধ ড্রেজার দিয়ে মাটি কাটার মহা উৎসব, দেখার কেউ নাই ।

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের মহোৎসব চলছে। হুমকির মুখে ফসলি জমি দেখার কেউ নেই। উপজেলার প্রতিটি ইউনিয়নে চলছে অবৈধ ভাবে বালু উত্তোলন ও ড্রেজারের পাইপ রাস্তায় ফেলে যানচলাচল এবং মানুষের চলাচলের সৃষ্টি করছে প্রতিবন্ধকতা প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।এর মাঝেই বালু বিক্রি করছে কিছু কুচক্রী মহল। সরেজমিনে গিয়ে বিস্তারিত..

আলীকদমে ‘প্রবীণ সুরক্ষায় সমাজের করণীয়’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

  আলীকদম প্রতিনিধি: প্রবীণ হউক প্রেরণার উৎস্য -এ শ্লোগানকে প্রতিপাদ্য করে বান্দরবানের আলীকদম উপজেলায় ‘প্রবীণ সুরক্ষায় সমাজের করণীয়’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ শাহী নেওয়াজের পৃষ্টপোষকতায় সামাজিক সচেতনতামূলক কর্মকান্ডের অংশ হিসেবে ব্যক্তিগত উদ্যোগে আজ শনিবার (২১ শে আগষ্ট) দুপুর ১২.৩০ মিনিটে ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ কর্মশালা বিস্তারিত..

সোনাইছড়িতে পুলিশের অভিযানে ৫ কোটি ১৩ লাখ টাকার ইয়াবা জব্দ,স্কুল দপ্তরী আটক!

শামীম ইকবাল চৌধুরী.নাইক্ষ্যংছড়িঃ নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে পুলিশের অভিযানে ১লাখ ৭১ হাজার ইয়াবাসহ এক স্কুল দপ্তরীকে আটক করেছে। গত কাল শুক্রবার (২০আগষ্ট) রাত ৮ টার দিকে সোনাইছড়ি ইউনিয়নের মারেগ্যা পাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করে নাইক্ষ্যংছড়ি থানার অধিনস্থ সোনাইছড়ি পুলিশ ফাঁড়ীর পুলিশের একটি দল। এ সময় সোনাইছড়ি হাইস্কুলের দপ্তরী উছা হ্লা মার্মা ওরফে পিন্টু কে গ্রেফতার করতে বিস্তারিত..

খুটাখালীতে ৪০ শতক জমির ধানের চারা নষ্টের অভিযোগ!

খুটাখালীতে ৪০ শতক জমির ধানের চারা নষ্টের অভিযোগ! সেলিম উদ্দীন, ঈদগাঁও। জমির মালিকানা বিরোধের জের ধরে শত্রুতার বলি হয়েছে ৪০ শতক জমির রোপিত ধানের চারা। সবে মাত্র গজিয়ে উঠা ধানের চারাগুলোকে দিন দুপুরে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে উপড়ে ফেলার অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। গতবাল শুক্রবার (২০ আগষ্ট) সকাল সাড়ে ৭টার সময় চকরিয়া বিস্তারিত..

বান্দরবান পৌর মেয়রের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করল কাজী নাসির

মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধিঃ বান্দরবানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী’র রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০আগষ্ট জুমার নামাজের পর বান্দরবান সুয়ালক ইউনিয়নের কাইচতলীর কৃতীসন্তান বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব কাজী নাসিরুল আলম এর উদ্যোগে কাইচতলী কেন্দ্রীয় জামে মসজিদে এই বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com