January 28, 2022, 11:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ভাগ্যকুলে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত।

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদায় মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ভাগ্যকুল ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শুক্রবার (২০ আগষ্ট) সকাল ১১টায় ভাগ্যকুল ইউনিয়ন পরিষদ চত্বরে দোয়ার ও গনভোজের আয়োজন করা হয়। ভাগ্যকূল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাতের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিস্তারিত..

খুটাখালীতে নোবেল হত্যার প্রতিবাদে কিপ্রাছাসের মানববন্ধন

  সেলিম উদ্দীন, ঈদগাঁও। কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন স্কুলের প্রাক্তন ছাত্র (৯৫ ব্যাচ), চট্টগ্রাম এমইএস কলেজ ছাত্রলীগ নেতা নাসিরউদ্দিন নোবেলকে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যার প্রতিবাদে ও আসামীদের ফাঁসির দাবীতে কিপ্রাছাসের উদ্দোগে মানববন্ধন করা হয়েছে। ২০ আগষ্ট বাদে জুমা উপজেলার খুটাখালী কিশলয় স্কুল গেইটে কিপ্রাছাস সদস্য শীষ মুহাম্মদ রাশেলের পরিচালনায় আয়োজিত এক সমাবেশে বক্তৃতা করেন বিস্তারিত..

জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী, দোয়া ও মিলাদের আয়োজন করেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান পারভেজ বেপারী

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২০ আগস্ট) জুমার নামাযের পর মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের বল্লালবাড়ি জামে মসজিদে এই দোয়া ও মিলাদের আয়োজন করেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃ পারভেজ বেপারী। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত..

লামায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশ্রাফ আলমের বিরোদ্ধে আদালতে বাদীর অভিযোগ

লামা প্রতিনিধিঃ লামা থানায় দায়েরকৃত এজাহর পরিবর্তনের অভিযোগে লামা থানার উপ-পরিদর্শক(এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আশ্রাফ আলমের বিরোদ্ধে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বাদী অভিযোগ করলে আদালত আইও পরিবর্তন করার আদেশ দিয়ে পুলিশ সুপার বান্দরবানকে নির্দেশ দেন। ১৯আগষ্ট বৃহস্প্রতিবার মাললার বাদী জান্নাতুল ফেরদৌস এ অভিযোগ করেন।এ ঘটনায় গত ১৬ আগষ্ট লামা থানায় দায়ের করা বিস্তারিত..

ইসলামপুর-নাপিতখালী সড়ক সংস্কারের দাবিতে বিশাল মানববন্ধন

  সেলিম উদ্দীন, ঈদগাঁও। কক্সবাজারের ঈদগাঁও উপজেলার শিল্প এলাকা ইসলামপুর-নাপিতখালী সড়ক সংস্কারের দাবিতে ২০ আগষ্ট বাদে জুমা ইসলামপুর বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে ইসলামপুর সমাজ কল্যান ছাত্র সংগঠন। স্থানীয় মিল মালিক,ব্যবসায়ী, রাজনৈতিক নেতাসহ সর্বপেশার লোকজন এই মানববন্ধনে অংশ নেন। ইসলামপুর বাজার থেকে নাপিতখালী বটতল পর্যন্ত প্রায় ১ কিলোমিটার সড়কের বেহাল দশা। দীর্ঘ ২ বছর যাবৎ এই বিস্তারিত..

ঈদগাঁওতে মাদকের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

  ঈদগাঁও,কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নে মাদকের টাকা না পেয়ে ওমর ফারুক (১৯) নামের এক যুবক আত্মহত্যা করছে বলে খবর পাওয়া গেছে। সে বর্ণিত ইউনিয়নের কালির ছড়া উত্তর পাড়া এলাকার রমজান আলীর ছেলে। ১৯ আগস্ট মাগরিবের সময় এ ঘটনাটি ঘটে তার শয়ন কক্ষে। স্থানীয় ওয়ার্ড মেম্বার মাহমুদুল হাসান মিনার জানিয়েছেন, আত্মহত্যাকারী যুবক মাদকাসক্ত বিস্তারিত..

ঈদগাঁওতে যুবলীগের শোক দিবসের আলোচনা সভা সম্পন্ন

  ঈদগাঁও,কক্সবাজার প্রতিনিধি। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট খুনিদের হাতে নৃশংস ভাবে হত্যার শিকার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের অপরাপর নিহত শহীদের স্বরণে শোক দিবস ও আলোচনা সভা করেছে ঈদগাঁও উপজেলার ৫ ইউনিয়ন যুবলীগ। গতকাল ১৯ আগস্ট বিকালে পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। পবিত্র কুরআন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com