January 29, 2022, 7:58 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দফতর জনসংযোগ, ব্র্যান্ডিং ও বিপণন বিষয়ক ওয়ার্কশপ অনুষ্টিত

মুহাম্মদ আলী, বান্দরবানঃ বাংলাদেশ স্কাউটস, জাতীয় সদর দপ্তর, জনসংযোগ, ব্রান্ডিং ও বিপণন বিষয়ক ওয়ার্কশপ বিপনন বিভাগের আয়োজনে ও চট্টগ্রাম আঞ্চলিক স্কাউটস এর ব্যবস্থাপনায় দিনব্যাপী জনসংযোগ, ব্র্যান্ডিং ও বিপণন বিষয়ক ওয়ার্কশপ ১৬আগষ্ট, ২০২১ অনলাইনে অনুষ্ঠিত হয়। ওয়ার্কশপে চট্টগ্রাম আঞ্চলিক স্কাউটস এর আওতাধীন ৬ জেলা স্কাউটস এবং চট্টগ্রাম অঞ্চলের এলাকাভুক্ত রোভার, রেলওয়ে, নৌ ও এয়ার অঞ্চলের ১২ বিস্তারিত..

রোয়াংছড়িতে অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে ধর্ষণে অভিযোগ

রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ব্রাক ম্যানেজার প্রদীপ কুমার চাকমা কর্তৃক অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী (১৬) ও এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ও পুলিশের সূত্রে জানা গেছে মাসাচিং মারমা বাড়িতে বেসরকারি সংস্থার উপজেলা ব্রাক অফিস হিসেবে ভাড়া দেওয়া হয়ে ছিল। এ সুবাদে ধর্ষক অভিযুক্ত ব্যক্তি ব্রাক ম্যানেজার প্রদীপ কুমার চাকমা অফিস করতেন। এর বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলায় বসবাসকারী তরুণদের অংশগ্রহণে বহিঃধারণকৃত প্রামাণ্য অনুষ্ঠান “তারুণ্যের কন্ঠ”

  মুন্সীগঞ্জ প্রতিনি‌ধিঃ মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল, বাংলাদেশ বেতার কর্তৃক আয়োজিত মুন্সীগঞ্জ জেলায় বসবাসকারী তরুণদের অংশগ্রহণে বহিঃধারণকৃত প্রামাণ্য অনুষ্ঠান “তারুণ্যের কন্ঠ” শীর্ষক আলোচনা সভা। উক্ত অনুষ্ঠানে মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম মহোদয় বলেন, সামাজিক সচেতনতা আর সম্মিলিত প্রচেষ্টাই কেবল বাল্যবিবাহ রোধ করে একটি কন্যাশিশুকে অধিকারসচেতন বিস্তারিত..

মুন্সীগঞ্জে শোক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে পুলিশের বই উপহার ও বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে শোক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রচিত কারাগারে রোজনামচা ও ডিআইজি হাবিবুর রহমান রচিত মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধ নামের দুটি করে বই উপহার দিয়েছেন জেলা পুলিশ। এর আগে বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে বাংলাদেশ বেতার ঢাকার বিশেষ অনুষ্ঠান তারুণ্যের কন্ঠ নামের একটি অনুষ্ঠান রেকর্ড করা হয় । বুধবার দুপুর বিস্তারিত..

মুন্সীগঞ্জ একসঙ্গে তিন শিশুর জন্ম দিলেন এক প্রসূতি মা।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী উপজেলার কাজী মার্কেট অবস্থিত ইউনাইটেড ক্লিনিক এন্ড প্যাথলজিতে একসঙ্গে ৩(তিন) ছেলে শিশুর জন্ম দিয়েছেন মোসাঃ সোমা নামের এক প্রসূতি মা। বুধবার (১৮ আগষ্ট ) বিকেলে জন্ম নেওয়া তিন শিশু ইউনাইটেড ক্লিনিক এন্ড প্যাথলজি নবজাতক নিবিড় পরিচর্যা ইউনিটে রাখা রয়েছে। নবজাত তিন শিশু ও প্রসূতি সোমা সকলেই সুস্থ আছেন। হাসপাতালটির গাইনি চিকিৎসক বিস্তারিত..

পদ্মায় তীব্র স্রোতের কারণে অনির্দিষ্টকালের জন্য ফেরি চলাচল বন্ধ।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ পদ্মা নদীতে তীব্র স্রোতের কারণে মাদারীপুরের বাংলাবাজার- মুন্সিগঞ্জের শিমুলিয়া নৌরুটে অনির্দিষ্টকালের জন্য ফেরি চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিউটিসি। এ ঘোষণার পর বুধবার দুপুর আড়াইটার দিকে নৌরুটের সকল ফেরি চলাচল বন্ধ রাখা হয়। এর আগে সকাল থেকে এ নৌরুটে ৫ টি কেটাইপ ফেরি চলাচল করছিল। বিআইডব্লিউটিসির বাংলাবাজার ঘাট ও স্থানীয় সূত্রে জানা গেছে, নৌরুটের বিস্তারিত..

রোয়াংছড়িতে সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং চালু

  রোয়াংছড়ি প্রতিনিধিঃ বান্দরবানের রোয়াংছড়িতে সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং চালু করা হয়েছে। ইতিমধ্যে অনেক গ্রাহক হয়েছে। সিটি ব্যাংকের যারা গ্রাহক হয়েছে তারা প্রত্যেকে ব্যাংকের সেবার পাশাপাশি ঋণের সুযোগ পাবেন। মঙ্গলবার (১৭ আগস্ট ২০২১) রোয়াংছড়ি সিটি ব্যাংক আউটলেটের পরিদর্শন করেন এজেন্ট ব্যাংকিং, ডিজিটাল ফ্যানেন্সিয়াল সার্ভিস এসএভিপি এন্ড রিজিওনাল হেড নাচমুল ইসলাম ও সিটি ব্যাংক লোহাগাড়া ব্রাঞ্চের বিস্তারিত..

অভিজ্ঞর উপরে চিকিৎসা তবে ভুয়া সার্টিফিকেট বানিয়ে ডাঃ দাবি করেন ফারুক।

অভিজ্ঞর উপরে চিকিৎসা তবে ভুয়া সার্টিফিকেট বানিয়ে ডাঃ দাবি করেন ফারুক। কায়সার কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের সদর উপজেলার আওতাধীন ভারুয়াখালী এবং রশিদ নগরের মাঝামাঝি ৯, নম্বর ওয়ার্ডের উল্টা খালীর ফকিরা কবর স্টেশনে এম এফ হোমিও ফার্মেসীতে ভুল চিকিৎসা দিচ্ছেন ফারুক আহমেদ। সরজমিনে গিয়ে দেখা যায় প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন বিভিন্ন ধরনের রোগী। এলাকাবাসী সূত্রে জানা যায় অনেক বিস্তারিত..

গাড়ি চলে না রে… শিল্প এলকা ইসলামপুর নাপিতখালী সড়ক

সেলিম উদ্দীন, ঈদগাঁও। গাড়ি চলে না চলে না চলে—না —রে গাড়ি চলে না। প্রখ্যাত বাউল শাহ আব্দুল করিম রচিত সঞ্জিব দে’র কন্ঠে গাওয়া জনপ্রিয় এই গানটিই অবশেষে চলার পথে কষ্টে ভরা মনে আনন্দের খোরাক হলো। লবন ভর্তি ট্রাক নিয়ে যানজটে আটকা পড়ে ওই গানটিই কষ্ট ভুলে থাকার জন্য একমাত্র অবলম্বন হতে পারে। আটকা পড়া ট্রাক বিস্তারিত..

ডিজিটাইজেশনের আওতায় শতভাগ আনা হবে পুঁজিবাজার

মঙ্গলবার ডিএসই টাওয়ারে ‘রিস্ক বেইজড ক্যাপিটাল অ্যাডিকোয়েসি রিপোর্টিং সফটওয়্যার অব ডিএসই এন্ড সিএসই’র উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: ভোরের কাগজ বর্তমান কমিশন দৃঢ়ভাবে বিশ্বাস করে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অন্যতম ভিত্তি পুঁজিবাজার বলে জানিয়েছেন বিএসইসি’র কমিশনার মো. আব্দুল হালিম। এ সময় তিনি বলেন, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com