January 25, 2022, 11:49 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

টঙ্গীবাড়ীতে সরকারি খাসজমি দখল মুক্ত করার জন্য জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ ।

টঙ্গীবাড়ীতে সরকারি খাসজমি দখল মুক্ত করার জন্য জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ । মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়ন পরিষদের পাসে সরকারি খাসজমি জালিয়াতি ও দখল করে দোকান উঠিয়েছে এবং বিল্ডিং উঠানোর পায়তারার অভিযোগ উঠেছে। উপজেলার ধীপুর গ্রামের ভূমিদস্যু ও প্রভাবশালী মৃত পবন আলী হাওলাদারের ছেলে আবু তাহের হাওলাদার (৬৫) মৃত আবুবকর সিদ্দিকের ছেলে বিস্তারিত..

সরকারি অর্থের অপচয় ছাড়া আর কিছু নয়।

ডেস্ক রিপোর্ট ঃ বান্দরবানের রুমা উপজেলায় একটা সড়ক বানাচ্ছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি)। সড়কটির গন্তব্য রুমা সদর থেকে গ্যালাঙ্গিয়া ইউনিয়ন পর্যন্ত। এজন্য কুড়িটির মতো পাহাড় কাটতে হবে। সাঙ্গু নদীর ওপর একটা সেতু বানাতে হবে। এই যে এতো মহাযজ্ঞ, তা যেন স্পর্শই করছে না স্থানীয় জনগণকে। তারা বুঝতে পারছে না, কেন এই সড়ক? কী এর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com