January 25, 2022, 1:12 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

  লামা প্রতিনিধি  লামাঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলার স্থপতি, ইতিহাসের মহানায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। লামা উপজেলা প্রশাসনের উদ্যোগে( ৫ অাগষ্ট ) বৃহস্পতিবার সকাল ৭ টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজা রশীদ এর সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা বিস্তারিত..

কে এই নেতা তার খু‌টির জোর কোথায়।

  নিজেস্ব প্রতিনিধি: দারুস সালাম থানা এলাকার অস্ত্রধারী ও সন্ত্রাসী আলিফ এখন থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ৷ গত ১০/০৭/২০২১ ইং তারিখে দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ ইসলাম স্বাক্ষরিত দলীয় প্যাডে তার নাম ঘোষণা করা হয়। দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে এরকম ঘটনা এটিই নতুন নয় এর আগেও দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের বিস্তারিত..

শিল্প ও বাণিজ্য ৫ শতাংশ সুদে ঋণ পাবেন নারীরা

প্রেস টিভ  প্রতিবেদক   ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য বাংলাদেশ ব্যাংকে বিদ্যমান ১৫শ কোটি টাকার পুনঃঅর্থায়ন তহবিলের পুরোটাই এখন থেকে নারী উদ্যোক্তারা পাবেন। মাত্র পাঁচ শতাংশ সুদে এ তহবিল থেকে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো ঋণ দেবে। এতদিন সাত শতাংশ সুদে সব ধরনের ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য যা উন্মুক্ত ছিল। গতকাল এ-সংক্রান্ত একটি সার্কুলার জারি করে ব্যাংকগুলোতে পাঠানো হয়। বিস্তারিত..

লামায় পাহাড়ী ঢল ও পাহাড় ধসে ফসলের ক্ষতি : তিন শতাধিক কৃষকের মাথায় হাত

  লামা প্রতিনিধি টানা বৃষ্টিতে উজান থেকে নেমে আসা পাহাড় ধস ও ঢলের পানিতে এবারে বান্দরবানের লামা উপজেলায় ব্যাপক ক্ষতি হয়েছে। এর মধ্যে সবচেয়ে বেশি ফসলের ক্ষতি হয়েছে ফাঁসিয়াখালী ইউনিয়নে। এ ইউনিয়নের বেশির ভাগ কৃষক এনজিও, ব্যাংক অথবা চড়া সুদে মহাজনের কাছ থেকে ঋণের টাকা নিয়ে ফসল আবাদ করেন। এখন ফসলহানিতে সাড়ে তিনশ কৃষক দুই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com