January 25, 2022, 1:12 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আটক পরীমনি র্যাবের হাতে

নিজস্ব প্রতিবেদক ঃ ঢাকা: সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। তবে এখন পর্যন্ত পরীমনির বিরুদ্ধে সেই সুনির্দিষ্ট অভিযোগগুলো জানা যায়নি। বুধবার (৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে বনানীর বাসা থেকে পরীমনিকে আটকের তথ্য নিশ্চিত করেছে র‌্যাব। তবে এ তথ্য জানানো পর্যন্ত পরীমনিকে তার বাসা থেকে বিস্তারিত..

টিকা ছাড়া বের হলেই শাস্তি

press tv desk: ‘যদি আমরা দেখি যে আমাদের এ আবেদন-নিবেদন, অনুরোধে কাজ হচ্ছে না, স্বাস্থ্যবিধি মেনে চলছে না, মাস্ক পরিধান করছে না, তাহলে কঠোর অবস্থানে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। সরকার হয়তো অধ্যাদেশ জারি করবে। যেহেতু এখন পার্লামেন্ট চালু নেই, আইন করতে পারবে না। অধ্যাদেশ জারি করে হলেও কিছু শাস্তি ইনফোর্স করার ক্ষমতা বিভিন্ন লেভেলে দেয়া হতে বিস্তারিত..

সারাদেশে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রমে গতি ফিরেছে। সেই সঙ্গে বেড়েছে টিকাগ্রহণকারীর সংখ্যাও। বর্তমানে দেশে চার ধরনের টিকা দেয়া হচ্ছে।

সারাদেশে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রমে গতি ফিরেছে। সেই সঙ্গে বেড়েছে টিকাগ্রহণকারীর সংখ্যাও। বর্তমানে দেশে চার ধরনের টিকা দেয়া হচ্ছে। এগুলো হলো- চীনের তৈরি সিনোফার্ম, যুক্তরাষ্ট্রের মডার্না ও বায়োএনটেকের ফাইজার এবং ভারতের সিরাম ইনস্টিটিউটে উৎপাদিত অক্সফোর্ডের অ্যাস্ট্রাজেনেকার টিকা। এর আগে চলতি বছরের ২৭ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। তখন ভারত থেকে আনা অ্যাস্ট্রাজেনেকার টিকা বিস্তারিত..

“যত আঘাত আসে তত জ্যোতি ছড়ায় আওয়ামী লীগ।” ——মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  “যত আঘাত আসে তত জ্যোতি ছড়ায় আওয়ামী লীগ।” ——মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা (আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীর ভার্চুয়াল আলোচনা সভায়, ২৩ জুন বিস্তারিত..

মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সভা ।

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ হাসপাতালের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে মানববন্ধনের মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে ফজিলাতুনন্নেছা কুদ্দুস হাসপাতাল কর্তৃপক্ষ। আজ ( ০৪ আগষ্ট ) বুধবার দুপুরের মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকার হাসপাতালটির কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এ সময় ফজিলাতুনন্নেছা কুদ্দুস হাসপাতাল পরিচালক মোঃ তাজেদুল ইসলাম বলেন,মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র শহীদুল ইসলাম শাহীন তার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com