January 16, 2022, 2:28 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

গোবিন্দগঞ্জে ২শ’৯০ জন কর্মহীন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন গাইবান্ধা জেলা প্রশাসক

  শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি কোভিড-১৯ পরিস্থিতিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কর্মহীন হয়ে পড়া কুলি শ্রমিক, ফেরিওয়ালা ও মাহালী শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধার জেলা প্রশাসক মোঃ আব্দুল মতিন। বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা বিস্তারিত..

বান্দরবানে কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা দিয়েছে জেলা প্রশাসন

মুহাম্মদ আলী,বান্দরবান  প্রতিনিধি : বান্দরবানে করোনায় বিপর্যস্ত হয়ে পড়া কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে জেলা প্রশাসন। ২আগষ্ট সোমবার জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবান স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। বান্দরবানের শৈলশোভা শ্রমিক সংগঠনের প্রায় ৩শত শ্রমিকের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে প্রতি পরিবারকে ১০কেজি বিস্তারিত..

লামায় কন্যা শিশু ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

লামা প্রতিনিধিঃবান্দরবানের লামা উপজেলায় ৯ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা মো. জুনাইদকে (২১) আটক করে পুলিশ। উপজেলার ফাইতং ইউনিয়নের কুইজ্জাখোলা গ্রাম থেকে মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়। কুইজ্জাখোলা গ্রামের বাসিন্দা জামাল হোসেনের ছেলে জুনাইদ। স্থানীয় সুত্রে জানা যায়, তৃতীয় শ্রেণীতে পড়–য়া কন্যা শিশুকে ঘরে রেখে গত ১৮ জুলাই সকালে ত্রাণের চাল নিতে বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে দেশের কেউ না খেয়ে থাকতবে না:পার্বত্য মন্ত্রী

লামা প্রতিনিধিঃ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে দেশের কেউ না খেয়ে থাকতবে না । এ ধারাবাহিকতায় পার্বত্য বান্দরবান জেলায় প্রধানমন্ত্রী পর্যাপ্ত খাদ্য শস্য বরাদ্দ দিয়েছেন। কারো খাদ্য সংকট দেখা দিলে ৩৩৩ নম্বরে কল দিলেই ঘরে পৌঁছে যাবে প্রয়োজনীয় খাবার। কোভিড-১৯ ও সাম্প্রতিক সময়ে উপজেলায় প্রবল বর্ষণে বিস্তারিত..

“প্রকাশিত সংবাদের প্রতিবাদ”

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ গত ১ আগষ্ট শনিবার কয়েকটি দৈনিক পএিকা ও অনলাইন পোটালে “মসজিদে হামলা শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টগোচড় হয়েছে। সংবাদে আমার নামে ভুল তথ্য দিয়ে, সংবাদটি প্রকাশিত হয়েছে। প্রকৃতপক্ষে আমি মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা হিসাবে সব মুসল্লির অনুরোধে সভাপতি বজলু সরদারের কাছে হিসাব দেখতে চাইলে। মসজিদ কমিটির সভাপতি বজলু সরদার ও তাঁর ছেলে বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে সাড়ে ১৯শ, পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

  শামীম ইকবাল চৌধুর, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। গত ২ আগষ্ট সোমবার সাড়ে রাত ১১টায় উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ পুরাতন বাস স্টেশনে পুলিশের টহল অবস্থা এবং গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তল্লাশি চালিয়ে ইয়াবাসহ এক মাদককারবারিকে আটক করতে সক্ষম হয়। এসময় তার কাছ থেকে ১৯শত ৫০ পিস বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com