January 25, 2022, 1:12 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

হেলেনা জাহাঙ্গীরের পর এবার ‘দর্জি মনির’ আটক।।

অনলাইন ডেস্কঃ ‘বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ’ নামের ভুঁইফোঁড় সংগঠনের সভাপতি মো. মনির খান ওরফে দর্জি মনিরকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাতে ঢাকা থেকে তাকে আটক করা হয় বলে ডিবির যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানিয়েছেন। তিনি বলেন, ‘মনিরকে আমরা আটক করে নিয়ে এসেছি। জিজ্ঞাসাবাদ চলছে।’ আওয়ামী লীগের নাম ভাঙিয়ে ‘বাংলাদেশ বিস্তারিত..

হাতিয়ায় স্বল্পতম সময়ে চুরির টাকা সহ চোরকে আটক পুলিশ।

মোঃএনায়েত হোসেন,নোয়াখালী  প্রতিনিধিঃ গত বৃহস্পতিবার ২৯/০৭/২০২১ইং তারিখ গভীর রাতে অজ্ঞাতনামা চোর/ চোরেরা জনৈক মোঃ বেলায়েত হোসেন (৬০) সাং-মোল্লাগ্রাম, ৫নং ওয়ার্ড, ১১নং নিঝুমদ্বীপের মৃত মোহাম্মদ হানিফ এর ছেলে দোকানঘরের পিছনের টিনের দরজা কাঁচি দ্বারা কাটিয়া দোকানে প্রবেশ পূর্বক দোকানের ক্যাশবক্স ভাঙ্গিয়া তথায় রক্ষিত ১,৪০,০০০/- (একলক্ষ চল্লিশ হাজার টাকা) চুরি করিয়া নিয়ে যায়। মোঃ বেলায়েত হোসেন অজ্ঞাতনামা বিস্তারিত..

মুন্সীগঞ্জ গার্লস গাইডের মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ।

মোঃকা‌দির খাঁন মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ গার্লস গাইডের সদস্যরা গতকাল ১লা আগস্ট রোজ রবিবার মুন্সীগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় ১৫০+ মাস্ক বিতরন করে। পরে গার্ল গাইডের পক্ষ থেকে প্রায় ৫০ এর অধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গার্লস গাইডের এই কার্যক্রম সম্পর্কে গার্লস গাইড কমিশনার শিউলি আক্তার আমা‌দের কে বলেন, আমাদের গার্লস গাইডের সদস্যদের সাথে বিস্তারিত..

হাতিয়ায় নিঝুমদ্বীপে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ!

মোঃএনায়েত হোসেন নোয়াখালী  প্রতিনিধিঃ হাতিয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ! নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় এক বাকপ্রতিবন্ধী কিশোরী (২৫) ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত শরীফকে আটক করেছে হাতিয়া থানা পুলিশ। জানা যায়, উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের মদিনা গ্রামের বাকপ্রতিবন্ধী কিশোরীকে একই ইউনিয়নের মদিনা গ্রামের মো. ছানাউল্লার ছেলে শরীফ (২৭) বিয়ের প্রলোভনে কু-প্রস্তাব দেন। অভিযুক্ত শরীফ ভিকটিমের নিকটবর্তী আত্মীয় বিস্তারিত..

আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী

  স্টাফ রিপোর্টার আগামী দুই সপ্তাহের মধ্যে এডিস মশা নির্মূল করে ডেঙ্গু সহনীয় পর্যায়ে আনতে সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলরসহ সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। আজ বিকেলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নগর ভবনের মেয়র হানিফ অডিটোরিয়ামে ‘ডেঙ্গু প্রতিরোধ ও এডিস মশা নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদারকরণ’ বিষয়ে মতবিনিময় প্রধান অতিথির বিস্তারিত..

মাদক নির্মূলে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র মংমংসিং মারমা

  মুহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: মাদক দ্রব্যের ভয়াবহতা নিয়ে সরকারি-বেসরকারি পর্যায়ে সচেতনতা সৃষ্টির চেষ্টা করা হচ্ছে বিভিন্ন ভাবে, তবে তা এখনো অনেক অপ্রতুল বলা যায়। কারণ শহর এলাকা ছাড়িয়ে মাদক এখন তৃণমূল পর্যায়ে ছড়িয়ে গেছে এবং তরুণ সমাজ তা ব্যবহার করছে। এতে এর ভয়াবহ প্রভাব পড়ছে পারিবারিক ও সামাজিক ভাবে। আজকের তরুন সমাজ আগামী দিনের সমাজের বিস্তারিত..

বান্দরবানে ৩৩৩ তে কল দিলেই খাবার পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক

  মুহাম্মদ আলী,বান্দরবান  প্রতিনিধি : বান্দরবানে ৩৩৩ তে কল দিলেই খাবার পৌঁছে দিচ্ছে জেলা প্রশাসক। করোনা মহামারির কারণে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ও বন্যার কারণে ক্ষতিগ্রস্থ মানুষ এবং অন্যান্য যে কোন পেশার ব্যক্তির বাসায় খাবার না থাকলে জাতীয় ৩৩৩তে কল করে খাদ্য সহায়তা চাওয়ার আহবান জানিয়েছেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি। খাদ্য সহায়তায় চাওয়ার বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে আহত-৩

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে আহত-৩ শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: টানা সাপ্তহ ধরে প্রবাল বৃষ্টি আর পাহাড়ের ঢলে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমে বিভিন্ন স্থানে ঘটেছে প্লাবন আর পাহাড় ধ্বসের ঘটনা। আহত হয়েছে ৩ জন। জানা গেছে, গতকাল রবিবার (১জুলাই) সকাল থেকে ভারী বৃষ্টিপাত শুরু হলে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু মনজয়পাড়ার বাসিন্দা আয়ুব আলীর বসতবাড়িতে বিস্তারিত..

লামা উপজেলা ফাঁসিয়া খালি ইয়াংছা হিমছড়ি গ্রামে জমি বিরোধকে কেন্দ্র করে মহিষ কে হত্যার অভিযোগ।

  নিজস্ব প্রতিবেদক ঃ লামায় ইয়াংছার হিমছড়িতে ভুমি বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায়  মহিষকে হত্যা করার অভিযোগ । জানা গেছে, বান্দরবানের লামায় ইয়াংছার হিমছড়িতে এলাকায় পুর্ব শত্রুতার জেরধরে আব্দুল কাদের(৬০) এর পালিত একটি মহিষকে পিটিয়ে হত্যার করেছেন পতিপক্ষের লোকজন  বলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সম্প্রতি কালে সরেজমিনে পরিদর্শন করে জানা গেছে একেই এলাকার আইনুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com