January 25, 2022, 10:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি ছায়া অনুসন্ধানে দুদক

  ফরিদ উদ্দীন  : মুজিববর্ষের উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্পের আওতায় দুস্থদের জন্য ঘর নির্মাণে ওঠা দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে এবার মাঠে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ডজনখানেক অভিযোগের ভিত্তিতে সংস্থাটির গোয়েন্দা ইউনিট তথ্য-উপাত্ত সংগ্রহের পাশাপাশি প্রধানমন্ত্রীর কার্যালয়ের গঠিত তদন্ত কমিটির কর্মকাণ্ডের বিষয়েও নজর রাখছে। দুদকের ঊর্ধ্বতন একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। জানা যায়, মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ বিস্তারিত..

তাৎক্ষণিক সেবায় জনপ্রিয় হচ্ছে ৯৯৯ ৭৮ শতাংশ কলই ভুয়া হওয়ায় সেবা প্রদানে ভোগান্তি, ভুয়া কল রোধে ব্যবস্থা নিচ্ছেন কর্তৃপক্ষ

ফরিদ উদ্দীন নরসিংদীর মাধবদী উপজেলার মেহেরপাড়া বিলে সোমবার রাতে মাছ ধরার সময় জেলেদের জালে আটকে যায় বিশাল অজগর। জেলেরা জাল ডাঙায় তুলে সাপটি পিটিয়ে মারার উদ্যোগ নিলে গতকাল কেউ একজন ৯৯৯-এ ফোন করে অজগরটি উদ্ধার করার অনুরোধ জানান। কল পেয়ে তৎক্ষণাৎ বিষয়টি মাধবদী থানা পুলিশকে অবহিত করেন জাতীয় জরুরি সেবা ৯৯৯ কর্তৃপক্ষ। মাধবদী থানা পুলিশ বিস্তারিত..

লামায় পাহাড়ি ঢলে ও পাহাড় ধসে বসতঘর, ফসল ও সড়কের ব্যাপক ক্ষতি

লামা প্রতিনিধি বাদরবানর লামা উপজলায় ঢলের পানিত প্লাবিত ও টানা বর্ষণ পাহাড় ধস উপজেলার একটি পৌরসভাসহ ৭টি ইউনিয়ন প্রাথমিকভাবে ৪ হাজার ২৫০টি বসতঘর আংশিক এবং সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতি হয় ৬৮৪ হক্টর জমির আমন বীজতলা, মৌসুমি ফসল ও ফলদ-বনজ বাগানর। এছাড়া প্রধান সড়ক সহ অধিকাংশ অভ্যন্তরিন রাস্তাঘাট ভঙ্গচুর তছনছ হয় গেছে। স্থানীয় জনপ্রতিনিধি  জানান, টানা বিস্তারিত..

কক্সবাজারের  ঈদগাঁও-গোমাতলী সড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ!

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের ঈদগাঁও-গোমাতলী সড়কের বাঁশঘাটা এলাকায় ঝড়ে রাস্তায় একটি বড় গাছ পড়ায় যান চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে। গাছটি কেটে সরিয়ে নিতে ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ ও স্থানীয়রা কাজ করছেন। ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য দিদারুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহষ্পতিবার (২৯ জুলাই) সকালে ঝড় চলাকালে কোনো এক সময় গাছটি সম্পূর্ণ রাস্তাজুড়ে বিস্তারিত..

সিরাজদিখানে গার্ল গাইডস এসোসিয়েশন এর পক্ষ থেকে মাস্ক বিতরণ

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে গার্ল গাইডস এসোসিয়েশন ও শিক্ষকদের সমন্বয়ে করোনা সচেতনতামূলক কমিটি এর পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ২৯ জুলাই দুপুরে উপজেলার সিরাজদিখান বাজার এলাকার সহ বিভিন্ন এলাকার গার্ল গাইডস এসোসিয়েশন ও শিক্ষকদের সমন্বয়ে করোনা সচেতনতামূলক কমিটির সাধারণ সম্পাদক জিনিয়া সরকারের নেতৃত্বে মাস্ক বিতরণ ও করোনা সংক্রমণ প্রতিরোধে বিস্তারিত..

কক্সবাজারে দুর্বৃত্তদের হাতে কলেজ ছাত্র নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের খুরুশকুল পেঁচারঘোনা এলাকায় সংঘবদ্ধ দুর্বৃত্তদের হাতে নুরুল হুদা (১৯) লালু নামের কলেজ ছাত্র নিহত হয়েছে। বুধবার (২৯ জুলাই) দিবাগত রাত বারোটার দিকে পেঁচারঘোনা হাম্বারগোড়া টমটম গ্যারেজ নামক স্থানে হামলার ঘটনাটি ঘটে। নিহত নুরুল হুদা লালু খুরুশকুল মধ্যম ডেইল পাড়ার মনিরুল হকের ছেলে এবং রামু কলেজের একাদশ মানবিক বিভাগের ছাত্র। নিহতের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com