January 16, 2022, 3:09 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

করোনার সংক্রমণ রোধে সরকারের নিয়ম মানার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন আলহাজ্ব আক্তার হো‌সেন মোল্লা ।

  ‌মোঃকা‌দের খাঁন ও মোঃজ‌সিম শেখ টঙ্গীবাড়ী  প্রতি‌নি‌ধিঃ করোনার সংক্রমণ রোধে সরকারের বিধি নিষেধ মেনে চলার জন্য মুন্সীগঞ্জ জেলাবাসীর প্রতি আহবান জানিয়েছেন ধীপুর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান আলহাজ্ব আক্তার হো‌সেন মোল্লা আজ মঙ্গলবার (২৭ শে জুলাই ) দুপুরে মো‌ঠো ফো‌নে পাঠানো বার্তায় এসব কথা বলেন তিনি। আলহাজ্ব আক্তার হো‌সেন মোল্লা বলেন, ‘করোনার বর্তমান পরিস্থিতি মোকাবেলা করার বিস্তারিত..

মুন্সীগঞ্জে পঞ্চম দিনের লকডাউন বাস্তবায়নে মুক্তারপুরে পুলিশ প্রশাসনের তৎপরতা চিত্র। মোঃকা‌দের খানঁ টঙ্গীবাড়ীঃ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ বাস্তবায়নে মুন্সীগঞ্জের সিপাহী পাড়া চৌরাস্তায় লকডাউনের পঞ্চম দিনের উপজেলার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে কার্যক্রম চালাচ্ছে থানা পুলিশ। এ ব্যাপারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মুন্সীগঞ্জের শহর থেকে মুক্তারপুর হতে সিপাহি পারা পর্যন্ত চেকপোস্ট বসিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বিস্তারিত..

করোনায় মৃত মহিলার দাফনে এগিয়ে এলো লামা কোয়ান্টাম

লামা প্রতিনিধি ঃ ২৭ জুলাই বান্দরবান লামার রূপসী পাড়ায় করোনায় মৃত হামিদা বেগমের (৬২) শেষ বিদায়ের কাজ সম্পন্ন করল কোয়ান্টাম। গতকাল রাতে হামিদা বেগম কক্সবাজার সদর হাসপাতালে হৃদরোগ জনিত জটিলতা ও করোনা আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে কোয়ান্টামকে দাফনের কাজ সম্পন্ন করার জন্যে আহ্বান জানান লামা উপজেলা কর্মকর্তা। পরদিন ভোরবেলা বৃষ্টি বিস্তারিত..

আলীকদমে সন্ত্রাসীদের হামলায় একজন আহত

  আলীকদম প্রতিনিধি: বান্দরবন আলীকদমে ২নং চৈক্ষ্যং এ আবাসিক রাস্তায় সন্ত্রাসীদের হামলায় পাট্রাখাইয়া ২নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ কবির (৫০) নামে একজনকে গুরুতর আহত হয় । গত কাল সোমবার (২৬শে জুলাই) সন্ধ্যায় ৫.৩০ মিনিটে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। আহতব্যাক্তি স্বজন ও স্থানীয় ব্যক্তিদের সূত্রে জানা যায়, মোঃ কবির (৫০) পিতা-মৃত নুরুল ইসলাম,চৈক্ষ্যং ইউনিয়নের পাট্রাখাইয়া ২নং বিস্তারিত..

সাড়ে ৬ ঘণ্টায় ঢাকা-কুয়াকাটা : আগস্টেই পায়রা সেতুর উদ্বোধন

সাড়ে ৬ ঘণ্টায় ঢাকা-কুয়াকাটা : আগস্টেই পায়রা স প্রেসটিভি ডেস্ক রিপোর্ট  : আগস্ট মাসেই খুলে যাচ্ছে দক্ষিণাঞ্চলের গুরুত্বপূর্ণ চার লেনের পায়রা সেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিকনফারেন্সের মাধ্যমে এ সেতুর উদ্বোধন করবেন। তবে তারিখ এখনো নির্ধারণ হয়নি। সেতুটি চলাচলের জন্য খুলে দেয়া হলে ঢাকার সঙ্গে কুয়াকাটা এবং পায়রা সমুদ্রবন্দরের সঙ্গে সরাসরি সড়ক যোগাযোগ স্থাপিত হবে। এই বিস্তারিত..

করোনার সংক্রমণ রোধে সমুদ্র ও উপকূলীয় এলাকায় নৌবাহিনীর নজরদারি

 প্রতিবেদক করোনার সংক্রমণ রোধে সমুদ্র ও উপকূলীয় এলাকায় সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কঠোর নজরদারি অব্যাহত রেখেছে নৌবাহিনী। এসব এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি কাজ করছেন নৌ সদস্যরা। তারা জরুরি প্রয়োজন ছাড়া চলাচল সীমিত করার লক্ষ্যে প্রধান সড়ক ও বাজারে সচেতনতামূলক মাইকিং, মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা, কোয়ারেন্টাইন নিশ্চিত করাসহ সংক্রমণ প্রতিরোধে গৃহীত সকল কার্যক্রমে অসামরিক বিস্তারিত..

৫ বছর ধরে অবৈধ বিদ্যুৎ সযোগ নিয়ে ক্লাব পরিচালিত

৫ বছর ধরে অবৈধ বিদ্যুৎ সযোগ নিয়ে ক্লাব পরিচালিত মুন্সীগঞ্জ সংবাদদাতা অবৈধভাবে বিদ্যুতের লাইনের সংযোগ নেয়ার পরেও পল্লি বিদ্যুৎ কোন আইনগত ব্যবস্থা গ্রহণ না করার অভিযোগ। ৫ বছর ধরে অবৈধ সংযোগ নিয়ে বিদ্যুৎ ব্যবহার করে আসছে দক্ষিন বেতকা যুব সংঘ সংগঠন। রোববার রাতে পল্লি বিদ্যুৎ সমিতি টংগবাড়ি শাখা বিষয়টি জানতে পারে। সংঙ্গে  সঙ্গে ঘটনাস্থলে যায় বিস্তারিত..

বান্দরবানে নিজ অর্থাায়নে সরকারী ড্রেইন ও রাস্তা সংস্কার এবং ঢাকা জেলার বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ বিতরণ করেছেন ডা:প্রিন্স সেন

মুহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : পার্বত্য জেলা বান্দরবানে এবারের বর্ষায় অতি বৃষ্টির ফলে পৌর এলাকার ৬নং ওয়ার্ডের নতুন পাড়া হাাজারার মারটেক এলাকায় পরিবেশ আইনকে অমান্য করে কিছু অসাধু জায়গার মালিক রাতের অন্ধকারে পাহাড় কেটে সরকারী ড্রেইন ভরাট ও দখল করার ফলে বৃষ্টির পানি ড্রেইন দিয়ে যেতে না পেরে রাস্তার উপর দিয়ে যাওয়ার ফলে জনসাধারনের চলাচলের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com