January 16, 2022, 2:43 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মুন্সীগঞ্জে মিরকা‌দি‌মে  করোনায় ব্যাংক কর্মকতার মৃত্যু

মুন্সীগঞ্জে মিরকা‌দি‌মে  করোনায় ব্যাংক কর্মকতার মৃত্যু মুন্স‌ীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌর সভার পালপাড়া গ্রা‌মের ‌নিবাসী সিরাজদিখানের বালুরচর শাখার সোনালী ব্যাংকের ম্যানেজার উজ্জ্বল মজুমদার (৩৯) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। রবিবার বিকাল ৪ টায় নিজ গ্রাম মিরকাদিমের নগরকসবায় মারা যান তিনি । এর আগে গত শনিবার রিপোর্টে তার করোনা শনাক্ত হয়।তিনি মৃত্যুকালে স্ত্রীসহ এক বিস্তারিত..

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী‌তে ‌ডি‌লে ডালা ঈদ পরবর্তী লকডাউনের তৃতীয় দিনে ।

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ জ‌েলার টঙ্গীবাড়ী উপ‌জেলায় করোনাভাইরাস মহামারী নিয়ন্ত্রণে ঈদের পরের লকডাউনের তৃতীয় দিন আজ র‌বিবার টঙ্গীবাড়ী মেইন সড়ক গো‌লো তে চলাচল বাড়লেও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কোন প্রকার তৎপরতা চো‌খে প‌ড়ে নাই । যেমন টঙ্গীবাড়ী কাচাঁবাজার ,বেতকা মোড়,পুরাবাজার ,বাঘ‌িয়া বাজার ,দী‌ঘিড়পাড় বাজার ,হাসাইল বাজার সরজ‌মি‌নে ঘু‌রে দেখা গে‌ছে জনসমাগম‌ের কোন কম‌তি নাই যে বিস্তারিত..

সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ঈদ আনন্দ ভোজের আয়োজন

সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ঈদ আনন্দ ভোজের আয়োজন মোঃ আমির হোসেন ঢালি মুন্সীগঞ্জঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে লকডাউন ও সরকারি বিধি নিষেধ উপেক্ষা করে ৫ শতাধিক কর্মীদের সাথে ঈদ পূর্ণমিলনী করেছেন এক ইউপি চেয়ারম্যান প্রার্থী। শনিবার ঈদুল আযহার চতুর্থ দিন দুপুরে উপজেলার জৈনসার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য মো.জাকির শেখ তার বিস্তারিত..

করোনার সংক্রমণ রোধে সরকারের নিয়ম মানার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন হাজী মোঃ আবদাল হো‌সেন ।

করোনার সংক্রমণ রোধে সরকারের নিয়ম মানার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন হাজী মোঃ আবদাল হো‌সেন । মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ করোনার সংক্রমণ রোধে সরকারের বিধি নিষেধ মেনে চলার জন্য মুন্সীগঞ্জ জেলাবাসীর প্রতি আহবান জানিয়েছেন মিরকা‌দিম পৌরসভার সা‌বেক প‌্যা‌নেল মেয়য় হাজী আবদাল হো‌সেন । গতকাল  শনিবার (২৪ শে ) দুপুরে গনমাধ্যমে পাঠানো বার্তায় এসব কথা বলেন তিনি। হাজী আবদাল হো‌সেন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com