January 24, 2022, 6:06 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

করোনার সংক্রমণ রোধে সরকারের নিয়ম মানার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন সজল ঘোষ

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ করোনার সংক্রমণ রোধে সরকারের বিধি নিষেধ মেনে চলার জন্য মুন্সীগঞ্জ জেলাবাসীর প্রতি আহবান জানিয়েছেন বঙ্গবন্ধু মানব কল‌্যাণ প‌রিষদের মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপ‌তি সজল ঘোষ । আজ শনিবার (২৪ শে ) দুপুরে গনমাধ্যমে পাঠানো বার্তায় এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধু মানব কল‌্যাণ প‌রিষ‌দের মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপ‌তি সজল ঘোষ বলেন, ‘করোনার বর্তমান বিস্তারিত..

বান্দরবানে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে মানবাধিকারকর্মী গ্রেপ্তার

  মুহাম্মদ আলী, বান্দরবান  প্রতিনিধি : বান্দরবানে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এডভোকেট সারাহ সুদীপা ইউনুছ নামের এক মানবাধিকার কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৪ জুলাই শনিবার সকালে বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ডের বনরুপা পাড়ার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে তার স্বামী ফয়সাল আহমেদ পলাতক রয়েছেন। গত ২২ জুলাই রওশন আরা নামের এক নারী ভিকটিমের পক্ষে বিস্তারিত..

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে মারজুকা ও আনারুল

  জবি প্রতিনিধি তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ২০২১-২২ বর্ষের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মারজুকা রায়নাকে কেন্দ্রীয় সভাপতি এবং একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আনারুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। শনিবার (২৪ জুলাই) সংগঠনটির উপদেষ্টা মন্ডলী কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিস্তারিত..

কক্সবাজারে ধসে পড়েছে জেলা পরিষদের রেস্ট হাউজ

  কক্সবাজার প্রতিনিধি। বৈরী আবহাওয়ার কারণে সাগরে ঢেউয়ের আঘাতে হিমছড়িতে ধসে পড়েছে কক্সবাজার জেলা পরিষদের রেস্ট হাউজ ‘মাধবি’। তবে এ ঘটনায় কোনো হতাহত হয়নি বলে জানিয়েছে পুলিশ। শনিবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে উত্তাল সাগরে ঢেউয়ের আঘাতে রেস্ট হাউজ ভবনটি ধসে পড়ে। জেলা পরিষদ সূত্রে জানা যায়, ঝুঁকিপূর্ণ হওয়ায় বেশ কয়েক বছর আগে থেকে ভবনটি বিস্তারিত..

মুন্সীগঞ্জে চর মুক্তারপু‌রে কারখানা খোলা রাখার দায়ে প্রিমিয়ার সিমেন্টকে ১০ লাখ টাকা জরিমানা

মুন্সীগঞ্জ প্রতি‌বেদকঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার চর মুক্তারপু‌রে সরকারি নির্দেশনা অনুযায়ী সব কারখানা বন্ধ থাকলেও কঠোর লকডাউনের প্রথম দিনেই কারখানা খোলা রেখে শ্রমিকদের দিয়ে কাজ করিয়েছে প্রিমিয়ার সিমেন্ট। গত কাল মুন্সীগঞ্জে শ্রমিকদের কাজে আসতে বাধ্য করা ও সরকারের কঠোর বিধিনিষেধ ভঙ্গ করার দায়ে প্রিমিয়ার সিমেন্টকে ১০ লাখ টাকা জরিমানা ও কোম্পানিটির ব্যবস্থাপক (প্রশাসন) নজরুল ইসলামকে ছয় বিস্তারিত..

কিংবদন্তী শিল্পী ফকির আলমগীর আর নেই ।

নি‌জেস্ব প্রতি‌বেদক ঢাকাঃ মারা গেছেন একাত্তরের কণ্ঠযোদ্ধা, কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর। শুক্রবার রাত ১০টা ৫৬ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। চ্যানেল আই অনলাইনকে ফকির আলমগীরের মৃত্যু সংবাদটি নিশ্চিত করেন তার ছেলে মাশুক আলমগীর এদিন রাত দশটার দিকে এ প্রতিবেদককে একটি ক্ষুদে বার্তা পাঠিয়ে মাশুক লিখেন, “কিছুক্ষণ আগে আমার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com