January 25, 2022, 1:10 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে এক যুবককে উপর সন্ত্রাসী হামলা

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে ঘুরতে গিয়ে সন্ত্রাসী হামলা ও মারধরের শিকার হয়েছে ইমন (২০) নামের একযুবক। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে শহরের দক্ষিন ইসলামপুরে এই হামলা ও মারধরের ঘটনা ঘটে। এঘটনায় গুরুতর আহত অবস্থায় ইমনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শিরা জানান,রাতে সাড়ে ৮ টার দিকে পাশ্ববর্তি এলাকা উত্তর ইসলামপুরের ইমন নামের একযুবক বিস্তারিত..

সিরাজদিখানে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৩

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে ঢাকা- মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৩জন গুরুতর আহত হয়েছে। ৩ জনকে আশংক্ষাজনক অবস্থায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ২৩ জুলাই বিকাল ৬ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া সাকিনস্থ আওলাদ হোসেন পেট্রোল পাম্প এর পশ্চিম পার্শ্বে ঢাকা- মাওয়া মহাসড়কে ঢাকামুখি বিস্তারিত..

মুন্সীগঞ্জে কয়েকটি স্থান ছাড়া প্রশাসনের উপস্থিতি ছাড়াই চলছে কঠোর লকডাউন

মুন্সীগঞ্জে কয়েকটি স্থান ছাড়া প্রশাসনের উপস্থিতি ছাড়াই চলছে কঠোর লকডাউন মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মহামারি করোরা সংক্রমন রোধে কঠোর বিধিনিষেধ আরোপকৃত লকডাউনের প্রথম দিনে মুন্সীগঞ্জে কড়াকড়ি অবস্থানে রয়েছে জেলা প্রশাসন। মুন্সীগঞ্জ পৌরসভার সুপার মার্কেট গোল চত্ত্বর, কাচারী, কোর্ট চত্ত্বর তিন জায়গায় পুলিশের উপস্থিতি থাকলেও তাদেরকে মোবাইলে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে। বাকী জায়গাগুলোতে প্রশাসনের কোন লোকজন বিস্তারিত..

মুন্সীগঞ্জের রামেরগাওয়ে সাপের কামড়ে যুবকের মৃত্যু

মুন্সীগঞ্জের রামেরগাওয়ে সাপের কামড়ে যুবকের মৃত্যু মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের রামেরগাও গ্রামে বিষাক্ত সাপের কামড়ে যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। ভেকসিনের অভাবে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়েও তাকে বাঁচানো সম্ভব হয়নি। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৩ জুলাই) সদর উপজেলার রামেরগাও গ্রামের মো: আনিস মাদবরের ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়, জমিতে গরুর জন্য ঘাস কাটার সময় ভিকটিম মোঃ সাজ্জাদ হোসেন বিস্তারিত..

মুন্সীগঞ্জে বাড়ির ময়লা পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু

মুন্সীগঞ্জে বাড়ির ময়লা পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের উত্তর ইসলামপুর পোরা স্কুলের পিছনে আলী আকবর খুড়ার বাড়ির ভাড়াটিয়া আক্তার হোসেনের দুই বছরের ছেলে ইয়াসিনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনার পর থেকে ঐ বাড়িতে শোকের মাতম চলছে। ঘটনাটি ঘটে শুক্রবার (২৩ জুলাই) দুপুর দেড়টার সময়। শিশুটির নানা, নানী, দাদা দাদী বিস্তারিত..

পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত আহত ২০

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃপদ্মা সেতুর পিলারে ধাক্কা দেয়া ফেরি ‘শাহজালাল’-এর ইনচার্জ ইনল্যান্ড মাস্টার অফিসার আব্দুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ শুক্রবার তাকে বরখাস্ত করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) থেকে আদেশ জারি করা হয়েছে। এতে বলা হয়, মুন্সীগঞ্জের শিমুলিয়া-মাদারীপুরের বাংলাবাজার রুটে চলচলারত ‘ফেরি শাহজালাল’ সঠিকভাবে পরিচালনায় ব্যর্থ হওয়ায় উক্ত ফেরির ইনচার্জ ইনল্যান্ড মাস্টার অফিসার আব্দুর রহমানকে বিস্তারিত..

খুটাখালীতে খড় খাওয়ার ‘অপরাধে’ গরু পিটিয়ে হত্যা!

কক্সবাজার প্রতিনিধি। চকরিয়া উপজেলার খুটাখালীতে বসতবাড়ীর উঠানের খড়ের স্তুপ থেকে খড় খাওয়ার অপরাধে একটি (বাচুর) গরুকে অমানবিকভাবে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২২জুলাই) রাত অনুমানিক সোয়া ১১ টার সময় বর্নিত ইউনিয়নের মধ্যম গর্জনতলী গ্রামে ঘটে এ ঘটনা। অভিযোগে জানা গেছে, উপজেলার খুটাখালী মধ্যম গর্জনতলী গ্রামের জয়নাল আবেদীনের স্ত্রী রওশন আরার পালিত একটি বাচুর গরু গত বিস্তারিত..

ঈদে দুই সেনা ক্যাম্প পরিদর্শনে সেনাপ্রধান

প্রেসটিভি ঃ ছবি আইএসপিআর ঈদের শুভেচ্ছা বিনিময়ে পার্বত্য চট্টগ্রামের দুই সেনা ক্যাম্প পরিদর্শন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। বুধবার আন্তঃবাহিনী জনসংযোগ অধিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, “বুধবার সেনাবাহিনী প্রধান পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পার্বত্য চট্টগ্রামের রাঙ্গামাটি রিজিয়নের ধূপশীল আর্মি ক্যাম্প ও বান্দরবান রিজিয়নের রুমা জোন পরিদর্শন করেন।” বিস্তারিত..

বঙ্গবন্ধু সেতুতে আরও দুই কোটি ৩০ লাখ টাকার টোল আদায় 

টাঙ্গাইল প্রতিনিধি . মঙ্গলবার (২০ জুলাই) দিনে ও রাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কজুড়ে ছিল যানবাহনের দীর্ঘ সারি ও জট। এই সময়ে ঈদের আগের দিন বঙ্গবন্ধু সেতুর ওপর দিয়ে ৩৬ হাজার যানবাহন পারাপার হয়েছে। এতে টোল আদায় হয়েছে দুই কোটি ৩০ লাখ ৫৭ হাজার ১৩০ টাকা। বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২০ জুলাই) সকাল ৬টা বিস্তারিত..

বাগেরহাটে পিকআপের ধাক্কায় ৬ ইজিবাইক যাত্রী নিহত

সামছুজ্জামান শাহীন ,খুলনাঃ বাগেরহাটের ফকিরহাটের ঢাকা-খুলনা মহাসড়কে দ্রুতগতির পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ছয় যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে ফকিরহাট বৈলতলী স্কুল মাঠ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতদের অধিকাংশই শ্রমজীবি মানুষ। তাদের বাড়ি ফকিরহাট ও রামপাল এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে নাম পরিচয় জানা যায়নি। পুলিশ ঘাতক পিকআপটি (ঢাকা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com