January 16, 2022, 2:47 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মুন্সীগঞ্জে ট্রলার ভাড়াকে কেন্দ্র করে বৃদ্ধ আলিম সরকারকে পিটিয়ে হত্যা॥ আহত-৫॥ গ্রেফতার ৩

মুন্সীগঞ্জে ট্রলার ভাড়াকে কেন্দ্র করে বৃদ্ধ আলিম সরকারকে পিটিয়ে হত্যা॥ আহত-৫॥ গ্রেফতার ৩ মুন্সীগঞ্জ সংবাদদাতা মুন্সীগঞ্জের সদর উপজেলার শিলই ইউনিয়নে ট্রলার ভাড়াকে কেন্দ্র করে মেম্বার ও তার দল বলের হামলায় আলিম সরকার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর সাড়ে ১২টার সময় মর্মান্তিত ঘটনাটি ঘটে। মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) বিস্তারিত..

সিরাজদিখানে মাদকাসক্তর হামলায় আহত ১

  আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে মাদকাসক্ত হামলা করে ১ জনকে রক্তাক্ত গুরুতর জখম করেছে।আহত ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ চিকিৎসাধীন রয়েছে।এবিষয়ে আহতের মা সুফিয়া বেগম বাদী হয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার ২২ জুলাই ১ টা ৩০ মিনিটে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চিকনিসার গ্রামের মৃত আবুল খায়ের ভুইয়ার বিস্তারিত..

মুন্সীগঞ্জে গজা‌রিয়া‌র নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদী শাখা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে হিমা (৯) নামে এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে ইমামপুর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রাম সংলগ্ন নদীতে এ ঘটনা ঘটে। নিহত হিমা বগুড়া জেলার বাসিন্দা ও মাথাভাঙ্গা গ্রামের ভাড়াটিয়া আনোয়ার হোসেনের মেয়ে। গজারিয়া ফায়ার সার্ভিস ইনচার্জ রিফাত মল্লিক বিস্তারিত..

করোনার সময়ে অক্সিজেনের ব্যবহার

নিজস্ব  প্রতিবেদনঃ অক্সিজেন ছাড়া মানুষ বাঁচতে পারে না। প্রকৃতি থেকে বিনামূল্যে পাওয়া এই সম্পদের গুরুত্ব আমরা বুঝতে পারি না যতোক্ষণ এর অভাব বোধ না হয়। এছাড়া সাম্প্রতিক সময়ে করোনা রোগের কারণে দেশে এবং বিদেশে অক্সিজেনের ব্যবহার বেড়ে গিয়েছে অনেক গুণ। অনেকে হসপিটালের পাশাপাশি বাড়িতেও অক্সিজেন সিলিন্ডার ব্যবহার কিংবা সংরক্ষণ করছেন। এই লেখাটি থেকে পাঠক  বর্তমান বিস্তারিত..

টঙ্গীবাড়ীর কৃতি সন্তান মো.হাসান পিল্লুর আগমন উপলক্ষে মোটর সাইকেল র‍্যালি

নিজেস্ব প্রতিনিধিঃ ঢাকা ৭ আসনের সংসদ সদস্য হাজ্বী সেলিমের ভাগ্নে টঙ্গীবাড়ী উপজেলার পাচগাও ইউনিয়নের কৃতি সন্তান ঢাকা দক্ষিনের ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মোঃ হাসান পিল্লুর পাচগাও তার পৈতৃক ভিটায় আগমন উপলক্ষে বিশাল মোটর সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় টঙ্গীবাড়ীর সোনারং থেকে প্রায় ২০০ মোটরসাইকেল নিয়ে এলাকার বিস্তারিত..

লকডাউনের ঘোষণায় শিমুলিয়া-বাংলা বাজার নৌরুটে যাত্রীদের উভয়মুখি চাপ

মুন্সীগঞ্জ প্রতি‌বেদকঃ ফের কঠোর লকডাউনের ঘোষণায় দিশেহারা মানুষ। কিংকর্তব্য বিমুঢ় হয়ে ছুটছে মানুষ। তাই ঈদের দ্বিতীয় দিনেও দক্ষিণবঙ্গের ২১ জেলার যাত্রীদের উভয়মুখি চাপ বৃদ্ধি পেয়েছে। একদিকে কর্মস্থলে ফিরছে মানুষ তো অপরদিকে আসন্ন লকডাউনকে কেন্দ্র ঈদের ছুটিতে বাড়ি যাচ্ছে। এতে করে শিমুলিয়া বাঙলাবাজার নৌরুটে উভয়মুখি যাত্রীদের চাপ বেড়েছে কয়েকগুন। এদিকে যাত্রীর চাপ বাড়াতে ভোগান্তি পোহাতে হচ্ছে বিস্তারিত..

হাতিয়ায় ১৭ টি মামলার দূর্ধর্ষ আসামী জুম্মা গ্রেফতার।

  মোঃএনায়েত হোসেন নোয়াখালী জেলা প্রতিনিধি হাতিয়ায় ১৭টি মামলার দূর্ধর্ষ আসামী জুম্মাকে বুধবার (২১ জুলাই) রাত ১০ টার সময় নিঝুম দ্বীপ নামার বাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ। নোয়াখালী জেলার পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন এর দিক নির্দেশনায় হাতিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের নেতৃত্বে পুলিশ পরির্দশক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস এবং নিঝুম দ্বীপ পুলিশ বিস্তারিত..

মুন্সীগঞ্জের বজ্রযোগিনীতে স্থানীয় আঃ লীগ নেতা মিশুর মায়ের মৃত্যুতে সহমর্মিতা জানা‌লেন এম‌পি মৃনাল কান্ত‌ি দাস।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর ‍উপজেলার বজ্রযোগিনীতে স্থানীয় আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান মিশুর মায়ের মৃত্যুতে তার পরিবার ও স্বজনদের প্রতি সহমর্মিতা জানিয়েছেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। গত কাল বুধবার (২১ জুলাই) সন্ধ্যায় বজ্রযোগিনীর রামশিং এলাকায় মেহেদী হাসান মিশুর বাসভবনে তিনি উপস্থিত হয়ে এই সহমর্মিতা বিস্তারিত..

মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে নিহত ৩

নিজস্ব প্রতিনিধি- মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে অজ্ঞাত একজন পুরুষ ও ২ জন নারী। তাৎক্ষণিক নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার (২২ জুলাই)ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলীপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, ঢাকা মেট্টো বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com