January 24, 2022, 4:30 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ‌লিটন মাহমুদ ।

  নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সাংবাদিকদের এবং সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন presstv 24.com এর সহ-সন্পাদক মোঃ‌লিটন মাহমুদ । তিনি এক বার্তায় সকলকেই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন,ঈদুল-আযহা মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া,ঈদ শান্তি,সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে বিস্তারিত..

মুন্সীগঞ্জে রাস্তায় বসবাসকৃত ভূমিহীনরা পেলো প্রধানমন্ত্রীর খাদ্য উপহার

  নাহিদ ইসলাম মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে শতাধিক ভূমিহীন পরিবার মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার পৌছে দিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হামিদুর রহমান। আজ ২০জুলাই মঙ্গলবার দুপুরের সদর উপজেলার আধারা ইউনিয়নের সৈয়দপুর সড়কে উপরে বসবাস কৃত ভূমিহীন পরিবারদের মাঝে এই খাদ্য উপহার পৌছে দেন তিনি। পরে ভূমিহীন পরিবার গুলোর বাড়ীঘর পরিদর্শন করে সার্বিক খোজ খবর নেন এই বিস্তারিত..

ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন মুন্সীগঞ্জ জেলা প‌রিষদ সদস‌্য মোঃ মনির হোসেন(মিটুল) ।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ জেলার ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সন্পাদক ও জেলার প‌রিষ‌দের সদস‌্য মোঃ মনির হোসেন(মিটুল) মুন্সীগঞ্জ জেলাবাসী কে প‌বিত্র ঈদুল আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন । তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন-দেশের সংকটাপন্ন সন্ধিক্ষণে মহামারী পরিস্থিতিতে।সচেতনতা অবলম্বন করে পবিত্র ঈদুল আজহার ঈদ উদযাপন করার জন্য সকলকে বিনীতভাবে অনুরোধ করছি। তিনি আরো বলেন, জীবনের চেয়ে বিস্তারিত..

গজারিয়া বাসীকে ঈদুল আযহায় শুভেচ্ছা জানালেন আলহাজ্ব নাজমুল হোসেন।

সৈয়দ মোহাম্মদ শাকিল,গজারিয়া, মুন্সীগঞ্জঃ মুসলিমদের সব থেকে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে একান্ত মতবিনিময় সাক্ষাৎকারে এক বিবৃতিতে গজারিয়া উপজেলা তথা বালুয়াকান্দি ইউনিয়ন বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন গজারিয়ার কৃতি সন্তান মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য ও আসন্ন বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশি চেয়ারম্যান পদ প্রার্থী, বারবার নির্বাচিত সাবেক মেম্বার আলহাজ্ব নাজমুল হোসেন। একান্ত মতবিনিময় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com