January 16, 2022, 3:01 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

প‌বিত্র ঈদ উল আযহার শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন বাংলা‌দেশ বঙ্গবন্ধু মানব কল‌্যাণ প‌রিষদ মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপ‌তি সজল ঘোষ ।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল -আযহা উপলক্ষে দেশবাসীকে সর্বস্তরের সাধারণ মানুষকে ঈদের শুভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন  বাংলা‌দেশ বঙ্গবন্ধু মানব কল‌্যাণ প‌রিষদ মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপ‌তি সজল ঘোষ । তিনি মুন্সীগঞ্জ জেলার সন্তান। গনমাধ্যমে পাঠানো শুভেচ্ছা বার্তায় বাংলা‌দেশ বঙ্গবন্ধু মনব কল‌্যান প‌রিষদ মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপ‌তি সজল ঘোষ বলেন, পবিত্র ঈদ-উল-আযহা আমাদের ধনী-দরিদ্র, বিস্তারিত..

অসুস্থ মাহিদ ভূঁইয়াকে দেখতে হাসপাতালে বিএনপি ও ছাত্রদল নেতারা

অসুস্থ মাহিদ ভূঁইয়াকে দেখতে হাসপাতালে বিএনপি ও ছাত্রদল নেতারা নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, জিয়া পরিবারের অন্যতম সদস্য এ.এন.এম.মাহিদ উদ্দিন ভূঁইয়া, হঠাৎ মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে পড়লে তাকে রাজধানীর ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন। তাকে দেখতে ও চিকিৎসার খোঁজ খবর নিতে হাসপাতালে আসেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের বিস্তারিত..

বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরছে জবি শিক্ষার্থীরা

  জবি প্রতিনিধিঃঅবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রশাসনের ব্যবস্থাপনায় লকডাউনে ঢাকায় আটকে থাকা শিক্ষার্থীরা শনিবার সকাল থেকেই বাড়ির পথে রওনা হয়েছে। এ দিন সকাল ৯ টার কিছু সময় পর থেকেই শিক্ষার্থীদের বাস ক্যাম্পাস থেকে স্ব স্ব গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায়। শনিবার প্রথম দিন রংপুর, রাজশাহী ও সিলেট এই তিনটি বিভাগীয় শহরে বিস্তারিত..

রাজধানীতে ফেরার অনিশ্চিয়তার মধ্যেই গ্রামে ছুটছে মানুষ ।

  মিদুল হাসান ঢাকাাঃ রাজধানীতে ফেরার অনিশ্চিয়তার মধ্যেই গ্রামে ছুটছে মানুষ পথে পথে ভোগান্তি। দীর্ঘ যানজট। রাজধানীতে ফেরার অনিশ্চয়তা। এর মধ্যেই গ্রামে ছুটছে মানুষ। রাজধানীর বাসস্ট্যান্ড গুলোতে দিনে রাতে একই চিত্র। অনেকে আবার বলছেন, ঈদ-পরবর্তী বিধিনিষেধ শেষ না হওয়া পর্যন্ত তারা ঢাকায় আসবেন না। ঈদের পরে যখন অফিস খুলবে খবর পেলেই তখন ঢাকায় আসবেন। সেক্ষেত্রে বিস্তারিত..

প্রবাসী ফোরাম বজ্রযোগিনী’র নয়া কমিটি ঘোষণা

সাইফুল ইসলাম কামালঃমুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের বিভিন্ন দেশে থাকা প্রবাসীরা মিলে ইউনিয়নের উন্নয়ন মূলক কাজের জন্য প্রবাসী ফোরাম নামে একটি সংগঠন তৈরী করেছে, জুম অ্যাপস এর মাধ্যমে শুক্রবার বিকাল ৫ টায় সংগঠনের কমিটি ঘোষণা করা হয়, এসয়ম উপস্থিত ছিলেন সংগঠনটির নবনির্বাচিত সভাপতি,সহসভাপতি, সাধারণ সম্পাদক ,অর্থ সম্পাদক, প্রচার সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, এবং উপদেষ্টা সহ অনেকে। বিস্তারিত..

বান্দরবানে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যসামগ্রী বিতরণের সময় লুট ও হামলার অভিযোগে মামলা

  বান্দরবান বিশেষ প্রতিনিধি : বান্দরবান পৌরসভার ৭ নং ওয়ার্ড আর্মিপাড়া এলাকায় প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যসামগ্রী বিতরণের সময় লুট ও হামলার অভিযোগে বান্দরবান সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, বুধবার (১৪ জুলাই) বিকেলে বান্দরবান পৌরসভার ৭নং ওয়ার্ডে ত্রাণসামগ্রী বিতরণের সময় তালিকা সঠিক নয় বলে অভিযোগ করে এলাকার সাবেক মহিলা বিস্তারিত..

ঈদগাঁওতে চোরাই গরুসহ আটক-৩

  কক্সবাজার প্রতিনিধি। গত কাল কক্সবাজার সদরের ঈদগাঁও থানা পুলিশ অভিযান চালিয়ে কোরবানির চোরাই গরুসহ ৩ চোরকে আটক করা হয়েছে। এসময় চোরাই গরু বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়েছে। ঈদগাঁও থানার এসআই মো. রেজাউল করিম সঙ্গীয় ফোর্স ১৫ জুলাই রাত্রিকালীন টহল ডিউটিকালে ঈদগাঁও বাজারে এ অভিযান চালায়। অভিযানে নেতৃত্বদানকারী এসআই মো. রেজাউল করিম জানায়, রামু বিস্তারিত..

ঈদগাঁওতে নির্ধারিত মূল্যের অধিক দামে পণ্য বিক্রি!

ঈদগাঁওতে নির্ধারিত মূল্যের অধিক দামে পণ্য বিক্রি! কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদরের ঈদগাঁও বাজারের এক ব্যবসায়ীর বিরুদ্ধে নির্ধারিত মূল্যের অধিক দামে পণ্য বিক্রির অভিযোগ উঠেছে। এ নিয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে ই-মেইলে অভিযোগ দায়ের করেছেন নূরুল ইসলাম নামের একজন ভোক্তভোগি। তিনি ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন এর শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের সচিব। অভিযোগে বিস্তারিত..

রাণীশংকৈলে জেলা পরিষদের মাস্ক,সাবান,হ্যান্ডস­­্যানিটাইজার বিতরন

রাণীশংকৈলে জেলা পরিষদের মাস্ক,সাবান,হ্যান্ডস­­্যানিটাইজার বিতরন মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে জেলা পরিষদের পক্ষ থেকে পথচারীসহ দোকানদারদের মাঝে মাস্ক,সাবান ও হ্যান্ডস­্যানিটাইজার­ বিতরণ করা হয়েছে। শুক্রবার(১৬ জুলাই) দিনব্যাপী পৌর শহরের বিভিন্ন স্থানে এসব সামগ্রী তুলে দেন জেলা পরিষদ সদস্য এখলাসুর রহমান লিটন। এসময় আরো উপস্থিত ছিলেন রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার,বিশিষ্ট ব্যবসায়ী হেদায়েতউল্লাহ প্রমুখ। এসময় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com