January 28, 2022, 6:25 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বান্দরবান পৌরসভার ড্রেন এর জায়গা পুনরুদ্ধারে পৌর মেয়ের মো: ইসলাম বেবী’র সরজমিনে পরিদর্শন

  মুহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবান পৌরসভার ৯টি ওর্য়াডের ড্রেনের জায়গা পুরুদ্ধারে কাজ করে যাচ্ছে বান্দরবান পৌরসভার জননন্দিত মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,এবং প্রতিটি ওর্য়াডের কাউন্সিলরগণ। বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড নতুন পাড়া বীর বাহাদুর স্কুল এন্ড কলেজ রাস্তা, নতুন পাড়া হাজারার মারটেক এর রাস্তার পাশে ড্রেইন গুলো পাহাড় কেটে ভরাট করে বেশ কিছু জায়গার বিস্তারিত..

জমির মালিক কে গুলি করে মেরেফেলার হুমকি দিয়ে মাটি কেটে নেওয়ার অভিযোগ 

সিরাজদিখান প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমির মালিক কে গুলি করে মেরেফেলার হুমকি দিয়ে মাটি কেটে নেওয়ায় লিখিত অভিযোগ করেছেন জমির মালিক। সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলা গ্রামের মৃত তাজির আলীর ছেলে আঃ মান্নান সিদ্দিকী। (১৪ জুলাই) মঙ্গলবার দুপুরে এ-অভিযোগ করেছেন সিরাজদিখান থানায়। অভিযোগ সুত্রে জানা গেছে চান্দেরচর  মৌজার সি এস ৩৫ নং, এস- এ ২৭০, আর বিস্তারিত..

চবি নেচার ক্লাবে পরিবেশ সংরক্ষণে ‘বাস্তুতন্ত্র পুনরুদ্ধার’ বিষয়ক কর্মশালা

  মোস্তাকিম ফারুকীঃ বিশ্ব পরিবেশ দিবস-২০২১ উপলক্ষ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় নেচার ক্লাবের উদ্যোগে ৮ দিন (৬ জুন থকে ১৩ জুন)— ব্যাপী ‘বাস্তুতন্ত্র পুনরুদ্ধার’ শীর্ষক অনলাইন কর্মশালার আয়োজন শেষে আজ সনদ বিতরণ করা হয়। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও গবেষকগণ উক্ত কর্মশালার সেশনগুলো পরিচালনা করেন। কর্মশালাটির সার্বিক তত্বাবধানে ছিলেন পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রাম মহানগরের সম্মানিত পরিচালক জনাব মোহাম্মদ নূরুল্লাহ বিস্তারিত..

কামাড়খারা ইউ পি ২নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃক‌বির হো‌সেন ঢালী সকলের কাছে দোয়া প্রার্থী।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ আসন্ন কামাড়খারা  ইউনিয়ন পরিষদ নির্বাচনে,টঙ্গীবাড়ী উপ‌জেলার কামাড়াড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃক‌বির হো‌সেন ঢালী  সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছেন । মোঃক‌বির হো‌সেন ঢালী কামাড়খাড়া গ্রামের মৃত সেরাজল  হো‌সেন ঢালীর ছেলে । সে দল মত নির্বিশেষে সকলকে নির্বাচনী সালাম জানীয়েছেন এবং অত্র ইউনিয়নের সকল মানুষের কাছে দোয়া বিস্তারিত..

পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা জানালেন কামাড়খাড়া ইউ‌নিয়‌নে ২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও সমাজ সেবক মোঃ ক‌বির হো‌মেন ঢালী ।

মোঃলিটন মাহমুদ মুন্সীগঞ্জঃমুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ীর উপ‌জেলার কামাড়খাড়া ইউ‌নিয়‌নে ২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও সমাজ সেবক মোঃ ক‌বির হো‌মেন ঢালী উপজেলার সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। মোঃক‌বির হো‌সেন ঢালী বলেন, ইসলাম মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমত সহিষ্ণুতা, সাম্য, মৈত্রীসহ বিশ্বজনীন কল্যাণকে ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। বিস্তারিত..

মুন্সীগঞ্জের শিলই’য়ে অতিরিক্ত জেলা প্রশাসকের নদী ভাঙন পরিদর্শন।

সোহেল টিটু ও লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নে নদীর ভাঙন পরিদর্শন করলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) স্নেহাশিস দাশ। বুধবার ১৪ জুলাই বেলা ১১টায় শিলই গ্রামে পদ্মার শাখা নদীর ভাঙন রোধে পরিদর্শন করা হয়।পদ্মার শাখার নদীর পানি বৃদ্ধি হওয়ার কারনে বিগত ১০দিন যাবৎ শিলই গ্রামের চর শিলইয়ে অতিরিক্ত মাত্রায় ভাঙন দেখা বিস্তারিত..

মধ্যপাড়া ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর ও নিজস্ব অর্থায়নে চাউল বিতরন

  আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে ৯ ওয়ার্ডে ১০ কেজী করে ৮ শত ৫৪ টি ভিজিএফ ও চেয়ারম্যান এর নিজস্ব অর্থায়নে ১ শত টি হতদরিদ্র দুঃস্থ অসহায় কর্মহীন পরিবারের মাঝে এই চাউল বিতরন করা হয়। বুধবার ১৪ জুলাই দিনব্যাপী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন বিস্তারিত..

নিম্নআয়ের মানুষ প্রত্যেকে পাবে নগদ আড়াই হাজার টাকা 

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাসের উর্দ্বমুখী সংক্রমণের কারণে আরোপিত বিধিনিষেধের ফলে ক্ষতিগ্রস্ত নিম্নআয়ের মানুষের সহায়তায় বড় প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার তিনি লকডাউনের কারণে ক্ষতিগ্রস্তদের জন্য ৩ হাজার ২ শ’ কোটি টাকার ৫টি নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা দেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। প্যাকেজগুলো হলো ১. দিনমজুর, বিস্তারিত..

২৩ জুলাই থেকে আবারও মাঠে থাকবে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক ঃ আট দিনের শিথিলতা শেষে আগামী ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত আবারও কঠোর বিধিনিষেধ থাকবে। এ সময়ে আগের বিধিনিষেধের মতোই পুলিশ, বিজিবি ও র‍্যাবের সঙ্গে মাঠে থাকবে সেনাবাহিনী। মঙ্গলবার (১৩ জুলাই) চলমান বিধিনিষেধ আট দিনের (১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত) জন্য শিথিল এবং আরও ১৪ দিনের (২৩ জুলাই বিস্তারিত..

মুন্সীগঞ্জের শ্রীনগর থানার অফিসার ইনচার্জ জুন মাসে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হ‌লেন হেদায়াতুল ইসলাম ভূঞা

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃমুন্সীগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যান সভায় জুন-২০২১ এর সেরা ওসির পুরস্কার পেয়েছেন শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা। মঙ্গলবার মুন্সীগঞ্জের এসপি আব্দুল মোমেন পিপিএম তার হাতে পুরস্কারের সন্মাননা ক্রেস্ট তুলে দেন। এসময় তিনি শ্রীনগর থানার জুন মাসের সার্বিক কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন। পুলিশ জানায়, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞা থানা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com