January 24, 2022, 9:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

১৫ জুলাই থেকে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক আসন ফাঁকা রেখে ট্রেন চলাচলশুরু

  প্রেসটি‌ভি অনলাইন ডেস্কঃ আগামী ১৫ জুলাই থেকে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক আসন ফাঁকা রেখে ট্রেন চলাচল করবে। যা ২২ জুলাই পর্যন্ত বলবৎ থাকবে।এক্ষেত্রে টিকেট শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে। কাউন্টারে কোন টিকেট বিক্রি হবে না। সোমবার গণমাধ্যমকে এ তথ্য জানান রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন রেলের প্রধান তথ্য অফিসার জানিয়েছেন, করোনা মহামারি বিস্তার রোধকল্পে সরকার আরোপিত বিধিনিষেধ বিস্তারিত..

শিথিল হচ্ছে লকডাউন, চলবে গণপরিবহন

শিথিল হচ্ছে লকডাউন, চলবে গণপরিবহন প্রেস টি‌ভি অনলাইন ডেস্কঃ আগামী ১৫ থেকে ২৩ জুলাই পর্যন্ত ‘কঠোর লকডাউন’ শিথিল করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই সময়ের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলাচল করবে, খোলা থাকবে শপিংমল ও দোকানপাট। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয় । করোনা সংক্রমণ রোধে ১ জুলাই ভোর থেকে ৭ দিনের জন্য বিস্তারিত..

ভোলায় প্রধানমন্ত্রীর ঘর প্রকল্পে হরিলুট| ইএনওর অবৈধ আয়ের মেশিন হলো আকতার হোসেন।

বিশেষ প্রতিনিধি।। মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের জন্য বসতঘর নির্মান প্রকল্পের আওতায় বরাদ্দকৃত ভোলার দৌলতখান উপজেলায় হয়েছে হরিলুট এবং ব্যাপক অনিয়ম দূর্নীতি সহ নগদ অর্থ আত্মসাৎ এর অভিযোগ পাওয়া গেছে। দৌলতখান উপজেলার প্রধানমন্ত্রীর মুজিব শতবর্ষের উপহার হিসেবে মোট ৪২টি ঘর বরাদ্ধ দেয়া হয়। যারমধ্যে দৌলতখানের চরপাতা ইউনিয়নে ঘর বরাদ্ধ দেয়া হয় ৪০টি। এবং একটি বিস্তারিত..

কক্সবাজার সদর আ’লীগের উপপ্রচার সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সদর উপজেলা আ’লীগের উপ-প্রচার সম্পাদক মোঃ শরীফের বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবীতে স্বাস্থ্যবিধি মেনে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে কক্সবাজার সদর উপজেলা আ’লীগ। ১২ জুলাই রোববার বিকেলে ঈদগাঁও পাবলিক লাইব্রেরী মিলনায়তনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামীলীগের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মাহমুদুল করিম বিস্তারিত..

বান্দরবানে অসহায় শিক্ষিকার চলাচলের রাস্তার জায়গায় প্রশ্নবৃদ্ধ অনুমোদনের মাধ্যমে আইন অমান্য করে অবৈধ ভবন নির্মাণ

বান্দরবানে অসহায় শিক্ষিকার চলাচলের রাস্তার জায়গায় প্রশ্নবৃদ্ধ অনুমোদনের মাধ্যমে আইন অমান্য করে অবৈধ ভবন নির্মাণ বান্দরবান  বিশেষ প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলা হাফেজ ঘোনা এলাকায় অভিযোগ কারী সখিনা আক্তার, পিতা-মৃত টুকু মিয়া,সাং-হাফেজঘোনা,০৮নং ওয়ার্ড বান্দরবান পৌরসভা,বান্দরবান সদর,বান্দরবান পার্বত্য জেলা। তিনি প্রতিবেদককে অভিযোগ জানান, আমি একজন পিতা-মাতা হারা অসহায় স্কুল শিক্ষিকা নারী, ৩১৩নং বান্দরবান মৌজার-২৬৬৭ দাগের পিতার নামীয় বিস্তারিত..

সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে ১৪ মামলায় ৬ হাজার ৮ শত টাকা জরিমানা

সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে ১৪ মামলায় ৬ হাজার ৮ শত টাকা জরিমানা   আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:   করোনা সংক্রমণরোধে মুন্সিগঞ্জের সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। সংক্রমণরোধে মাস্ক না পরায় ও বাইসাইকেলে অতিরিক্ত আরোহী বহন করায় ও স্বাস্থ্যবিধি মেনে না চলায় এবং সচেতনতা বাড়াতে লোকজনকে সচেতন করার পাশাপাশি জরিমানা আদায় করা হয়। বিস্তারিত..

সিরাজদিখানে উপজেলা নির্বাহি অফিসারের তত্বাবধানে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান

সিরাজদিখানে উপজেলা নির্বাহি অফিসারের তত্বাবধানে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান  মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার নির্বাহি অফিসার সৈয়দ ফয়জুল ইসলাম-এর তত্বাবধানে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান। সোমবার (১২ জুলাই) বিকাল ৩টায়  উপজেলা ভবনের সামনে শতাধিক দৃষ্টিপ্রতিবন্ধি ও দরিদ্রদের মাঝে এ- নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিজনকে ৫০০ টাকা নগদ ও বিস্তারিত..

গজারিয়ায় চমৎকার পরিবেশে গড়ে উঠেছে সুন্দরবন এগ্রো ফার্ম।

  সৈয়দ মোহাম্মদ শাকিল গজারিয়া,মুন্সীগঞ্জ। মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার জামালদী বাস-স্ট্যান্ডে নেমে এসডি খান সড়ক হয়ে হোসেন্দী ইউনিয়নে ছয় নং ওর্য়াডে অত্যান্ত চমৎকার পরিবেশে গড়ে ওঠেছে সুন্দরবন এগ্রো ফার্ম। খোঁজ নিয়ে জানা যায় ফার্মটির মালিক স্থানীয় মেম্বার আলমগীর হোসেন। দেখা যায় আলমগীর হোসেন সচ্ছতার সাথে নিজের বাড়িতেই গড়ে তুলেছেন ফার্মটি। সেই সাথে ফার্মে নিশ্চিত করেছেন অন্য বিস্তারিত..

মুন্সীগঞ্জ জেলাবাসী কে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন জা‌কির হো‌সেন জমাদার

মুন্সীগঞ্জ জেলাবাসী কে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন জা‌কির হো‌সেন জমাদার মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মুন্সীগঞ্জ জেলাবাসী কে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন শিলই ইউ‌নিয়‌নের বি‌শিষ্ট সমাজ‌ সেবক মোঃ জা‌কির হো‌সেন জমাদার আমা‌দের কা‌ছে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর বিস্তারিত..

পদ্মাসেতু বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রীকে ১৫ মন ওজনের গরু উপহার দিতে চান যুবক

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃপদ্মাসেতু বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রীকে ১৫ মন ওজনের গরু উপহার দিতে চান যুবক তুষার আহাম্মেদ- কোটি মানুষের স্বপ্নের মেগা প্রজেক্ট পদ্মা সেতুর সফল বাস্তবায়নের জন্য নিজ খামারের ১৫ মন ওজনের একটি ষাঁড় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চান যশোরের ঝিকরগাছা উপজেলার বোধখানা গ্রামের সাইফুর রহমান সাইফ।   মুক্তিযোদ্ধা শহিদুল ইসলামের সন্তান সাইফের আশা, আসন্ন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com