January 24, 2022, 8:38 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ীদের আইনের আওতায় আনা হবে: পুলিশ সুপার

অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ীদের আইনের আওতায় আনা হবে: পুলিশ সুপার নারায়ণগঞ্জ প্রতি‌নি‌ধিঃ নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, রূপগঞ্জে হাসেম ফুড ভেবারেজ কারখানায় আগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদনে গাফলতির প্রমাণ পাওয়া গেলে কাউকে ছাড় দেওয়া হবে না। তাদের আইনের আওতায় এনে আদালতে উপাস্থাপন করা হবে। রোববার (১১ জুলাই) দুপুরে পুলিশ সুপারের কার্যালয় বিস্তারিত..

লামা উপজেলার লাইনঝিরিতে ট্রাক চাপায় নিহত ৩, আহত ৪

  লামা প্রতিনিধি লামা উপজেলায় বালু ভর্তি ট্রাক চাপায় এক পরিবারের দুই নারীসহ ৩ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন শিশুসহ ৪জন। রবিবার দুপুরে লামা-চকরিয়া সড়কের লাইনঝিরিস্থ উপরের মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কারবারী পাড়ার বাসিন্দা শুভ দাশের স্ত্রী রুপসী দাশ (২০) ও গোবিন্দ দাশের স্ত্রী চিনু দাশ (৩০)। মুক্তার বিস্তারিত..

ভোলা দৌলতখান উপজেলার প্রশাসনের পক্ষহতে বৃদ্ধা অসহায়’কে খাদ্য সহয়তা প্রধান।

  এম এইচ ফাহাদ,বিশেষ প্রতিনিধি।। ভোলার দৌলতখান উপজেলার অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মামুন আল ফারুক করোনায় লকডাউনে হতদরিদ্র এক বৃদ্ধা মা”কে খাদ্য সহায়তা ও ত্রান সামগ্রী প্রধান করেছেন। গত ১০ জুলাই দুপুরে দৌলতখান উপজেলা পরিষদের কার্যালয়ে করোনা লকডাউনে খাদ্য সহয়তা চাইতে আসেন বৃদ্ধা অসহায় এক মা” এসময় নিজ মানবিক পরিচয়ে ঐ অসহায় মায়ের সাহায্য উপজেলা পরিষদের বিস্তারিত..

না ফেরার দেশে চলে গেলেন ইমামপুর ইউ.পি সদস্য মুক্তা বেগম।

না ফেরার দেশে চলে গেলেন ইমামপুর ইউ.পি সদস্য মুক্তা বেগম। সৈয়দ মোহাম্মদ শাকিল গজারিয়া,মুন্সীগঞ্জ। মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সংরক্ষিত মহিলা আসনের মেম্বার ও গজারিয়া উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মুক্তা বেগম (৫০) চলে গেছেন না ফেরার দেশে। মরহুমার মৃত্যুতে শোক জানিয়েছেন গজারিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহসিন চৌধুরি ও সাবেক বিস্তারিত..

লামায় করোনায় মৃত গৃহবধূর সৎকার সম্পন্ন করছেন কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা

লামা প্রতিনিধি  : ম্যালেরিয়া ও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বান্দরবানের লামা উপজেলায় উম্রানু মার্মা (১৭) নামের এক অন্ত:স্বত্তা নারীর মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইশোলেশন ওয়ার্ডে শনিবার সকালে মারা যান তিনি। মৃত নারীর দেহে করোনা পজেটিভ ও ম্যালেরিয়া রোগের সংক্রমিত ছিল বলে নিশ্চিত করেন, বান্দরবান সিভিল সার্জন অং শৈ প্রু মার্মা। উম্রানু মার্মা বিস্তারিত..

মেসির হাতে আর্জেন্টিনার শিরোপা

অনলাইন ডিস্কঃ দীর্ঘ অপেক্ষা। ২৮ বছর কম নয়। এই দীর্ঘদিন পর শেষ হলো বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির আক্ষেপ। তার হাতে উঠলো দেশের হয়ে প্রথম কোন আন্তর্জাতিক শিরোপা। কোপা আমেরিকার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বি ব্রাজিলকে হারিয়েই শিরোপায় চুমু খেলেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ১- গোলে ব্রাজিলকে হারালো আর্জেন্টিনা। সবশেষ ১৯৮৬ দিয়েগো ম্যারাডোনার হাত ধরে বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা। এরপর ১৯৯১ বিস্তারিত..

কাউখালীতে করোনায় মৃত্যু নারীর গোসল করালেন ইউএনও

কাউখালীতে করোনায় মৃত্যু নারীর গোসল করালেন ইউএনও মোঃনজরুল ইসলাম সবুজ পিরোজপুর প্রতিনিধিঃ  আক্রান্ত হয়ে মৃত্যু নারীর গোসলের জন্য যখন কাউকে পাওয়া যায় নি তখন তার গোসলের কাজে এগিয়ে গেলেন পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছাঃ খালেদা খাতুন রেখা। ঘটনাটি ঘটেছে শুক্রবার (০৯ জুলাই ) রাত ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের উজিয়ালখান গ্রামে। জানা গেছে, বিস্তারিত..

কাউখালীতে করোনায় মৃত্যু নারীর গোসল করালেন ইউএনওমোঃ নজরুল ইসলাম সবুজ পিরোজপুর প্রতিনিধি : করোনা আক্রান্ত হয়ে মৃত্যু নারীর গোসলের জন্য যখন কাউকে পাওয়া যায় নি তখন তার গোসলের কাজে এগিয়ে গেলেন পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছাঃ খালেদা খাতুন রেখা। ঘটনাটি ঘটেছে শুক্রবার (০৯ জুলাই ) রাত ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের উজিয়ালখান গ্রামে। বিস্তারিত..

হাইওয়ে ও পুলিশ চেকপোষ্টের অবহেলায় মাওয়া ঘাটে যাত্রীর ভিড়

হাইওয়ে ও পুলিশ চেকপোষ্টের অবহেলায় মাওয়া ঘাটে যাত্রীর ভিড় মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ কঠোর লকডাউন ও কারফিউ জারির পরামর্শের পর থেকে দক্ষিণবঙ্গের ২ জেলায় বাড়ি ফেরা মানুষের ভিড় কোনভাবেই থামছে না। বিআইডাব্লিউটিসি থেকে বন্ধ ঘোষণার পরও শিমুলিয়া-বাংলাবাজার নৌ রুটের ফেরিতে থামছে না যাত্রীবাহী গাড়ি ও যাত্রী পারাপার। পুলিশের চেকপোস্ট, ঘাট কর্তৃপক্ষের নির্দেশনা আর কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে বিস্তারিত..

হাসপাতালে অক্সিজেন ও শয্যা বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বিশেষ প্রতিনিধি ॥ ডেল্টা ধরনের প্রভাবে সাম্প্রতিক সময়ে বাংলাদেশে সংক্রমণ ও মৃত্যু হার বৃদ্ধির পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) বৃহস্পতিবার কোভিড-১৯ রোগীদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করার নির্দেশনা দিয়েছে। করোনা বৃদ্ধিতে জারি করা নির্দেশনার মধ্যে অন্যতম হচ্ছে সারাদেশের হাসপাতালগুলোতে অক্সিজেন সরবরাহ ও শয্যা সংখ্যা বাড়ানো। চিকিৎসা সংক্রান্ত নির্দেশনা ছাড়াও পিএমওর প্রেস উইংসংশ্লিষ্ট কতৃর্পক্ষকে সকলের স্বাস্থ্যবিধি মেনে চলার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com