January 16, 2022, 3:52 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে

  রীমা আক্তার ফা‌তেমা নারায়ন গঞ্জঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে বেতন ও বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন এপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের শ্রমিকরা। এতে দুই মহাসড়কেই ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট তৈরি হয়। বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল পৌনে ১০টা থেকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত অবরোধ চলছে। বিষয়টি নিয়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, বিস্তারিত..

বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি যাবে জবি শিক্ষার্থীরা

  নাজমুল হোসেন, জবি প্রতিনিধি মহামারী করোনার কারনে বিপর্যস্ত গোটা বিশ্ব, থমকে আছে সকল কিছু। বাংলাদেশে করোনার প্রকোপ বাড়তে থাকায় কঠোর শাটডাউন দিয়েছে সরকার। শাটডাউনের ফলে বন্ধ আছে সকল গণপরিবহন, ঢাকায় আটকেপড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কথা বিবেচনা করে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাসে করে জবি শিক্ষার্থীদের বাড়ি পৌছে দেওয়ার উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন, তবে এক্ষেত্রে বিশেষ কিছু বিস্তারিত..

মুন্সীগঞ্জ‌ে শ্রীনগ‌র উপ‌জেলার মান্দায় অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তায় ফাঁটল ভাঙ্গন আতঙ্কে এলাকাবাসী ।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ পদ্মা নদী থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন। রাস্তায় ফাঁটল ধরায় ভাঙ্গন আতঙ্কে রয়েছে এলাকাবাসী। আর এ বালু উত্তোলন ব্যবসার সাথে একটি প্রভাবশালী শক্তিশালী সিন্ডিকেট চক্র জরিত থাকায় এলাকার কেউ তাদের বিরুদ্ধে ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না বলে অভিযোগ উঠেছে। সরেজমিনে দেখাগেছে, শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দা এলাকায় পদ্মার পাড়ে নদীর পাড় বিস্তারিত..

ডিমলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডিমলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ মোঃমিজানুর রহমান নীলফামারী জেলা প্রতিনিধি।। -নসিমন গাড়িতে কাঠ ভর্তি মালামাল নিয়ে জলঢাকা অভিমুখে যাওয়ার পথে পাকা রাস্তার বিটের সাথে নসিমনের পাতি সেটে র সঙ্গে ধাক্কা লেগে প্রান গেল যুবকের।ঘটনাটি ঘটেছে নীলফামারীর ডিমলা উপজেলার ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের সংলগ্ন হাইওয়ে রোডে। সরেজমিনে গিয়ে জানাযায়,আজ সকাল আনুমানিক সারে দশটার সময় গাড়িটি কাঠভর্তি বিস্তারিত..

গজারিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে নৌযান নির্মান শ্রমিকের মৃত্যু

গজারিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে নৌযান নির্মান শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জ  প্রতিনিধি: মুন্সিগঞ্জের গজারিয়া বিদ্যুৎপৃষ্টে তুহিন (২৮) নামের এক নৌযান নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে উপজেলার জামালদি এলাকার মুখলেস মিয়া ডকইয়ার্ডে এ দূর্ঘটনা ঘটে। নিহত তুহিন উপজেলার হোসেন্দী বাজার এলাকার হাবিবুল্লাহ বাহারের ছেলে। তার একছেলে ও একমেয়ে রয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রেজানায়, দুপুরে তুহিন জামালদি এলাকার বিস্তারিত..

ঘর থেকে বের হবেন না, পরিবারকে সুস্থ রাখুন: আইজিপি

প্রেস টি‌ভি অনলাইন ডেস্কঃ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, আপনারা ঘরে থাকুন। বিনা কারণে রাস্তায় বের হবেন না। নিজে সুস্থ থাকুন, পরিবারের সন্তান বৃদ্ধ বাবা-মা তথা পরিবারকে সুস্থ থাকতে সহযোগিতা করুন। আজ বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে সিদ্ধেশ্বরীতে ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বিস্তারিত..

দোহারে ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যানের স্বাস্থ্য উপকরণ বিতরণ

  মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) ঢাকার দোহারে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করেছেন। ৮জুলাই (বৃহস্পতিবার) সকাল হতে দোহার উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে ঘুরে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি। স্বাস্থ্য উপকরণ বিতরণকালে মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, আমি বঙ্গবন্ধুর সৈনিক। আমার বিস্তারিত..

সিরাজদিখানে করোনা ভাইরাসে আক্রান্ত ৫ জন

সিরাজদিখানে করোনা ভাইরাসে আক্রান্ত ৫ জন আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:   মুন্সিগঞ্জের সিরাজদিখানে করোনা ভাইরাসে আক্রান্ত ৫ জনের বাড়িতে লকডাউন করেছে।আক্রান্তদের বাড়িতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের লাল পতাকা টাঙিয়ে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রাখার দেওয়ার নির্দেশ দিয়েছে স্থানীয় প্রশাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। বৃহস্পতিবার ৮ জুলাই বিকালে আক্রান্তদের বাড়ি বাড়ি বিস্তারিত..

মুন্সীগঞ্জে র‌্যাবের অভিযানে ১.৫ গ্রাম হেরোইন সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ অত্র ব্যাটালিয়ন কর্তৃক প্রদত্ত নিম্নলিখিত সংবাদটি আপনাদের গণ মাধ্যমে প্রকাশের জন্য বিনীতভাবে অনুরোধ করা হলো। মুন্সিগঞ্জে র‌্যাবের অভিযানে ১.৫ গ্রাম হেরোইন সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় বিস্তারিত..

মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ এমিলি ফের করোনায় আক্রান্ত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ী) আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি দ্বিতীয় বারের মত করোনায় আক্রান্ত হয়েছে বলে তার পরিবারের সুএে জানা গেছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষে গত ৪ জুলাই জননেএী শেখ হাসিনার পাঠানো উপহার দরিদ্র অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা নগদ অর্থ বিতরন করতে মুন্সীগঞ্জের লৌহজং ও টঙ্গীবাড়ি উপজেলায় প্রতিটি ইউনিয়নে যান তিনি। ঢাকায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com