January 23, 2022, 9:48 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বোরহানউদ্দিনে শিশুকে ধর্ষণের অভিযোগ

  মিলি সিকদার :-ভোলার বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে কালু মোল্লা (৬০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের। ভিকটিম এর মা ঐ বৃদ্ধার বিরুদ্ধে এ অভিযোগ করেন। তিনি অভিযোগ করে বলেন,কালু মোল্লা ও আমরা একই এলাকার লোক। হঠাৎ করে কালু মোল্লা আমাদের বাসায় আসে।আমি টিউবওয়েলে পানি বিস্তারিত..

৪০ থেকে ৫০ পরিবারের যাতায়াতের ভরসা বাঁশের সাঁকো

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মন্সীগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডের দক্ষিণ ইসলামপুর পূর্বপাড়ায় ৪০ থেকে ৫০ পরিবারকে যাতায়াত করতে হয় বাঁশের সাঁকো ব্যবহার করে। মুন্সীগঞ্জ পৌরসভায় উন্নয়ণের জোয়ার বসলেও ভাটা লেগে থাকে ৮ নং ওয়ার্ডের এই পূর্বপাড়ায়। মুন্সীগঞ্জ পৌরসভার কাছে হলেও এই এলাকার মানুষ নাগরিক সুবিধা থেকে অনেকাংশেই বঞ্চিত। অন্যের বাড়ির উপর একটি বাঁশের সাঁকো ব্যবহার করেই বিস্তারিত..

মুন্সীগঞ্জে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

মুন্সীগঞ্জে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে কঠোর লকডাউন চলছে । লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও পুলিশ। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। গুরুত্বপূর্ণ স্থানে রয়েছে সদর থানা পুলিশের চেক পোস্ট। লকডাউনে মুন্সীগঞ্জের বেশিরভাগ সড়ক ও জনাকীর্ণ স্থান ফাঁকা ছিল। ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অনেক বিস্তারিত..

সিরাজদীখানে সরকারি আদেশ অমান্য করায় ৬ জনকে জরিমানা

আরিফ হোসেন হারিছ সিরাজদীখান প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদীখানে সরকারি আদেশ অমান্য করার দায়ে ৬ জনকে ৩ হাজার ৫শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার ৬ জুলাই বিকাল ৪ টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলা নামক এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহমেদ সাব্বির সাজ্জাদ । এছাড়া সিরাজদীখান বিস্তারিত..

মুন্সীগঞ্জে প্রধানমন্ত্রীর ঘড় নির্মা‌নে অ‌নিয়ম‌ ,সা‌বেক ইউএনও ও সহকারী কমিশনার শাশ্তি । ।

মুন্সীগঞ্জে প্রধানমন্ত্রীর ঘড় নির্মা‌নে অ‌নিয়ম‌ ,সা‌বেক ইউএনও ও সহকারী কমিশনার শাশ্ত‌ি । মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে মুন্সিগঞ্জে ভূমিহীন ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্পের ২০০ ঘর নির্মাণে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ওএসডি হলেন মুন্সিগঞ্জ সদর উপজেলার সাবেক ইউএনও ও বর্তমান সহকারী কমিশনার ভূমি বিস্তারিত..

লৌহজং এর গোয়ালীমান্দ্রায় লকডাউন বাস্তবানের বালাই নেই ।

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের লৌহজং একঠোর লক ডাউনের মধ্যেও গোয়ালীমান্দ্রায় বসেছে সাপ্তাহিক কবুতর,হাস-মুরগী, ছাগলের হাট।সরকারী নির্দেশনা অনুযায়ী দেশ ব্যাপী কঠোর লক ডাউন বাস্তবায়নের নির্দেশনা থাকলেও এখানে বাস্তবায়নের কোন বালাই নেই। আর এ হাট স্হানীয় প্রশাষনের সহায়তায় চলছে পুলিশের পাহারায়।এ সময় স্থানীয় সাংবাদিকরা হাটের ভিডিও ফুটেজ ধারন করতে গেলে থানা পুলিশের সামনেই ইজারাদারের লোকজন ও একজন বিস্তারিত..

ডোমারে নেই কোন সামাজিক দূরত্ব, শতশত লোকের ভীড়ে চলছে টিসিবি’র পণ্য বিক্রি

ডোমারে নেই কোন সামাজিক দূরত্ব, শতশত লোকের ভীড়ে চলছে টিসিবি’র পণ্য বিক্রি মোঃমিজানুর রহমান নীলফামারী জেলা প্রতিনিধি।। কঠোর লকডাউনে নীলফামারীর ডোমার উপজেলায় স্বাস্থ্যবিধি না মেনে টিসিবি’র পণ্য বিক্রি করা হচ্ছে। মঙ্গলবার দুপুরে ডোমার বাজারের প্রধান সড়কে টিসিবি’র পণ্য কিনতে মানুষের উপচেপড়া ভীড় দেখা যায়। গাদাগাদি করে শতশত মানুষ তেল,চিনি ও ডাল ক্রয় করছে। নেই কোন বিস্তারিত..

ঈদগাঁওতে লকডাউনে সরব গরু বাজার, নিরব প্রশাসন!

  কক্সবাজার প্রতিনিধি। করোনার ভয়াবহতার মধ্যে কক্সবাজার সদরের ঈদগাঁওতে গরু বাজার বসায় চরম বিস্ময় সৃষ্টি হয়েছে জনমনে। এ নিয়ে প্রশাসনের ভুমিকায় প্রশ্নের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার (৬ জুলাই) সকাল থেকে গরু ব্যাবসায়ী ও গরু মালিকরা করোনার ভয়াবহতা ও সরকার প্রদত্ত কঠোর লকডাউন উপেক্ষা করে গরু, ছাগল, মহিষ জড়ো করতে শুরু করে ঈদগাঁও গরু বাজারে। বাজার ইজারাদার বিস্তারিত..

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বান্দরবানে ১৬ চিকিৎসককে বদলি

    মুহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ১৬ জন চিকিৎসককে বান্দরবানে বদলি করা হয়েছে। করোনা পরিস্থিতি মোকাবেলা ও জনসেবা নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ নির্দেশনা জারি করা করেছে।৫ জুলাই স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব সারমিন সুলতানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই ১৬ চিকিৎসককে রাঙামাটি মেডিকেল কলেজ থেকে বিস্তারিত..

বান্দরবানের ৬নং ওয়ার্ডের ত্রাণ বিতরণ কার্যক্রমের ছবিটি থিম ছবি হিসেবে ব্যবহার করায় প্রধানমন্ত্রী কে কৃতজ্ঞতা জানিয়েছেন সৌরভ দাশ

  মুহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ফেসবুক পেইজে বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ডের সফল কাউন্সিলর ও বান্দরবান পৌরসভার ১নং প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর কর্তৃক ত্রাণ বিতরণ কার্যক্রমের ছবিটি থিম ছবি হিসেবে ব্যবহার করায় তিনি গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com