January 23, 2022, 6:28 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

“বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি”

  বি‌শেষ প্রতি‌নি‌ধিঃ এই স্লোগানকে সামনে রেখে মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম(বার), মহোদয়ের দিকনির্দেশনায় সম্মানিত ডিআইজি, ঢাকা রেঞ্জ জনাব হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়ের তত্ত্বাবধানে এবং মুন্সীগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আব্দুল মোমেন পিপিএম মহোদয়ের সার্বিক তদারকিতে মুন্সীগঞ্জ জেলার ৬টি থানার সর্বমোট ৭৪টি বিটে সংশ্লিষ্ট বিট অফিসার ও থানার ডিউটি অফিসারের মোবাইল নম্বর বিস্তারিত..

দোহারে স্বাস্থ্য বিধি মানাতে আজও মাঠে উপজেলা প্রশাসন

  মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) ঢাকার দোহার উপজেলায় সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ২৪ টি মামলায় ২৪ জনকে অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণআদালত। রবিবার(৪ জুলাই) সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৩য় দিনে সকাল থেকে দুপুর পর্যন্ত দোহার উপজেলা সহকারি কমিশনার( ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান বিস্তারিত..

নীলফামারীতে কঠোর লকডাউন পালনে মাঠে নেমেছে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

  মোঃমিজানুর রহমান নীলফামারী  প্রতিনিধি॥ করোনার প্রাদূর্ভাব সংক্রমণ রোধে সপ্তাহব্যাপী লকডাউন ঘোষণা করে সরকার। গত বৃহস্পতিবার থেকেই লকডাউন কার্যকরে প্রশাসানের ব্যাপক ভূমিকা থাকলেও লকডাউনে ঘর থেকে বাহিরে বের হতে না পারায় স্থবির হয়ে পড়েছে জনজীবণ । আর এই লকডাউনকে বাস্তবায়ন করতে নীলফামারী জেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনী যৌথ অভিযান বিস্তারিত..

মধ্যপাড়া পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিমের বিরতিহীন দ্বায়িত্ব পালন

  আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে বিরতিহীন ভাবে দ্বায়িত্ব পালন করে আসছে উপজেলার মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিম। রোববার ৪ জুলাই প্রতিদিনের ন্যায় ভোর থেকে গভীর রাত পর্যন্তমধ্যপাড়া ইউনিয়নের অলিগলি থেকে শুরু করে মুন্সীগঞ্জ- সিরাজদিখান- শ্রীনগর রোডে ব্যারিকেট দিয়ে জনসমাগম রোধ করে। ইউনিয়ন ব্যাপী কর্মহীন মানুষকে বিস্তারিত..

মুন্সীগঞ্জের শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে যাত্রী শূন্য

মুন্সীগঞ্জের শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে যাত্রী শূন্য মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ সরকার ঘোষিত কঠোর লকডাউনের কারণে মুন্সীগঞ্জের লৌহজং শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে যাত্রী ও যানবাহন শুন্য হয়ে পরেছে। রোববার (৪ জুলাই) সকাল থেকে এ নৌরুটে ১৬টি ফেরি সচল থাকলেও ৮টি ফেরি চলাচল করছে। এদিকে যাত্রীশূন্য অবস্থা ও যানবাহনের পরিমাণ খুবই কম থাকায় এই নৌপথে ফেরির সংখ্যাও কমানো হয়েছে বলে জানা গেছে। বিস্তারিত..

খুটাখালীতে বাড়া বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক আহত

খুটাখালীতে বাড়া বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক আহত কক্সবাজার প্রতিনিধি। বৃষ্টি হলে ভাড়া বাসায় পানি পড়ে মুল্যবান আসবাবপত্র নষ্ট হচ্ছে। এমনতর পরিস্থিতে বাসার চালে পলিথিন দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ মাঈনুদ্দীন (২৪) নামের এক ভাড়াটিয়া গুরুতর আহত হয়েছে। তাকে মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। গতকাল শনিবার দুপুরে ২ টার সময় চকরিয়া উপজেলার খুটাখালী বিস্তারিত..

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাঠানো উপহার “দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ বিতরণ “।।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ আজ লৌহজং ও টংগিবাড়ী উপজেলায় ২৩টি ইউনিয়নে সকাল থেকে বিকেল পর্যন্ত প্রতিটি ইউনিয়নে সাড়ে তিন লক্ষ টাকা করে মোট ৮০ লক্ষ পঞ্চাশ হাজার টাকা আজ সহ তিনদিন ব্যপী বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে এ অর্থ বিতরণ করেন মুন্সিগঞ্জ ২ আসনের মাননীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ #অধ্যাপিকা_সাগুফতা_ইয়াসমিন_এমিলি। উল্লেখ্য প্রতিটি বিস্তারিত..

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের পক্ষ থেকে অসহায় দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান

মুন্সীগঞ্জ প্রতিনিধি – মুন্সীগঞ্জের সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন পশ্চিম চর মুক্তারপুর বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের আলোচনা সভাকালে অসহায় দরিদ্র দুই পরিবারের মাঝে তুলে দিলেন মটর চালক লীগের পক্ষ থেকে নগদ অর্থ অনুদান প্রদান করেন। (০৪জুলাই) শনিবার বিকেল সাড়ে পাঁচ টায় পশ্চিম চর মুক্তারপুর বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের অফিসে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

মুন্সীগঞ্জে নতুন করে ৬৫ জনের করোনা শনাক্ত

মুন্সীগঞ্জে নতুন করে ৬৫ জনের করোনা শনাক্ত মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জ জেলায় আজ রোববার ২৪ ঘন্টায় নতুন করে ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলাতেই করোনা শনাক্ত হয়েছেন ২৯ জন। এছাড়া ও টংগিবাড়ীতে ০৩ জন, সিরাজদিখানে ০৭ জন,লৌহজংয়ে ০৩ জন, শ্রীনগর উপজেলায় ২৩ জন শনাক্ত হন, তবে গজারিয়ায় কেউ নতুন করে করোনা শনাক্ত বিস্তারিত..

মুন্সীগঞ্জে জোরপূর্বক ভবন দখলের চেষ্টা, ২ কোটি টাকার মালামাল লুটপাট

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের লৌহজং থানার বাসুদিয়া গ্রামে পশু চিকিৎসক মো: আশরাফুল ইসলামের তৈরী পঞ্চম তলা ভবন ভুয়া মালিক দাবী করে জুরপূর্বক দখলের চেষ্টাসহ ভাংচুর ও টাকা পয়সা, মালামাল, স্বর্ণ অলংকার লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে একই এলাকার সালমান খান মোয়াজ্জেম গংরার বিরুদ্ধে। অভিযোগ এর আলোকে জানা যায়, আশরাফুল ইসলাম পেশায় একজন পশু ডাক্তার। তিনি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com