January 25, 2022, 11:07 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

করোনা প্রতিরোধে নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির কঠোর নজরদারি

করোনা প্রতিরোধে নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির কঠোর নজরদারি —————— শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: দেশে করোনার আক্রান্ত হওয়া রোগীর সংখ্যা বাড়তে থাকায় সরকারকরে ঘোষিত কঠোর নির্দেশনার প্রেক্ষিতে ৩য়দিনেও নাইক্ষ্যংছড়ি সীমান্তজুড়ে কঠোর নজরদারি রেখেছে বিজিবি। কেউ যাতে নাইক্ষ্যংছড়ির কোনো সীমান্ত দিয়ে মায়ানমারে অনুপ্রবেশ না করতে পারেন, সে জন্য সীমান্তে এই কঠোর নজরদারি চলছে। বিজিবির পাশাপাশি সীমান্তজুড়ে গোয়েন্দা নজরদারিও বিস্তারিত..

খুলনায় কঠোর লকডাউনেও কোয়ান্টামের দাফন সেবা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক ঃ কঠোর লকডাউনেও করোনায় মৃতদের দাফন করছে কোয়ান্টাম ফাউন্ডেশনের খুলনা শাখা। ছবি: বিজ্ঞপ্তি। বিজ্ঞপ্তি : দেশজুড়ে চলছে কঠোর লকডাউন। আর এই লকডাউনের মধ্যেও করোনায় মৃতদেহের দাফন বা সৎকারে স্বতঃস্ফূর্তভাবে সক্রিয় রয়েছে দেশের অন্যতম স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান কোয়ান্টাম ফাউন্ডেশন খুলনা শাখার দাফন কার্যক্রম। ধর্ম বর্ণ নির্বিশেষে শেষ বিদায় জানাতে দিনে বা রাতে ২৪ ঘণ্টা ধর্মীয় মর্যাদা ও বিস্তারিত..

করোনা প্রতিরোধে সারাদেশে কঠোর বিধিনিষেধ

করোনার বিস্তার ঠেকাতে অভিযান বৃষ্টির দিনে ফাঁকা রাস্তায় মামলা, আটক ও সাজার সংখ্যা কম স্টাফ রিপোর্টার ॥ করোনা প্রতিরোধে সারাদেশে কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনেও রাজপথে কঠোর অবস্থানে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বৃষ্টির দিনে ফাঁকা রাস্তায় মামলা, আটক ও সাজার সংখ্যা কমেছে। শুক্রবার রাজধানীর বিভিন্ন স্থান থেকে ৩২০ জনকে গ্রেফতার ও ২০৮ জনকে জরিমানা করেছে পুলিশ। বিস্তারিত..

প্রথম চালান পাঠাল ভারত রামপাল বিদ্যুৎকেন্দ্রে

 ভারত রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের জন্য নদী পথে কয়লার প্রথম চালান বাংলাদেশে পাঠিয়েছে। শুক্রবার ৩৭৫২ টন কয়লা নিয়ে গোদাবরী কমোডিটি লিমিটেডের রাজা রিভার ওয়েজ বার্জটি রওয়ানা দিয়েছে মোংলা বন্দরের উদ্দেশ্যে। কলকাতা পোর্ট ট্রাস্টের চেয়ারম্যান বিনিত কুমার জানান, ইন্দো-বাংলাদেশ ফ্রেন্ডশিপের মাধ্যমে খুলনায় যে তাপবিদ্যুৎ কেন্দ্র তৈরি হয়েছে, সেখানেই এই কয়লা ব্যবহার করা হবে। ভারতের এনটিপিসি ও বাংলাদেশ বিস্তারিত..

ডিমলা উপজেলা নির্বাহী অফিসার করোনা আক্রান্ত

ডিমলা উপজেলা নির্বাহী অফিসার করোনা আক্রান্ত মোঃমিজানুর রহমান নীলফামারী  প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়শ্রী রানী রায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শনিবার (৩ জুলাই) সকালে রেপিড অ্যান্টিজেন টেস্ট-এর মাধ্যমে তার ফলাফল করোনা পজিটিভ আসে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সারোয়ার আলম এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, ইউএনও জয়শ্রী রানী রায় বিস্তারিত..

বাংলাবাজার ও আধারার মানুষের আতংক বাবলা ডাকাত ধরা ছোয়ার বাইরে

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার মেঘনা তীরবর্তী বাংলাবাজার ও আধারা ইউনিয়নের মানুষের মূর্তিমান আতংক দুর্ধর্ষ ডাকাত বাবলা চৌধুরী ওরফে উজ্জল খালাসী ধরা ছোয়ার বাইরে থেকে ডাকাতি কর্মকান্ড চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। করোনার বিস্তার রোধে সরকার ঘোষিত লকডাউন কে সুযোগে নিয়ে নৌ পথ ও বাংলাবাজারের বিভিন্ন এলাকায় ডাকাতি ও চাদাঁবাজি করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে বিস্তারিত..

ভোলার বোরহানউদ্দিন ধর্মীয় লেবাসে জ্বীন ও মাদক ব্যবসার অভিযোগ।

ভোলার বোরহানউদ্দিন ধর্মীয় লেবাসে জ্বীন ও মাদক ব্যবসার অভিযোগ। ভোলা প্রতিনিধি।। বোরহানউদ্দিন থানার, কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এর আব্দুল বারেক হাওলাদারের ছেলে(৬২) মোহাম্মদ গাফফার হাওলাদার (২৮) ভয়াবহ লুকানো এক ভয়ঙ্কর নাম। যিনি ধর্মীয় লেবাসের আড়ালে করে যাচ্ছেন বিভিন্ন ধরনের ভয়ংকর অপকর্ম। আব্দুল গাফফার মাদ্রাসার একজন ছাত্র ছিলেন। সেই জীবন থেকে তিনি শিবিরের একজন সক্রীয় বিস্তারিত..

লামায় শ্যালকের বউয়ের গর্ভের সন্তানকে হত্যার অভিযোগ দুলা ভাই জেল হাজতে

  নিজস্ব প্রতিবেদক ঃ বান্দরবানের লামায় রুবেল দাশের স্ত্রী শিমু আইচকে বেধম মারধর ও গর্ভের তিন মাসের সন্তান (ভ্রুন)কে হত্যার দায়ে সাগর চৌধুরীকে আসামী করে আদালত মামলা দায়ের করলে আদালত সাগর চৌধুরীকে জেল হাজতে প্রেরন করেন।এদিকে পুত্র বধুকে নিয়মিত মারধর ও শারিরীক নির্যাতন করে আসছে বলে অভিযোগে জানা গেছে। সুবিচার পাওয়ার জন্য লামা পৌর সভায় বিস্তারিত..

বৈশ্বিক সংকটে অসহায়-কর্মহীন মানুষের পাশে দাড়ানোর জন্য সরকারের পাশাপাশি সবাইকে আহবান জানিয়েছেন লতব্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম সোহরাব

বৈশ্বিক সংকটে অসহায়-কর্মহীন মানুষের পাশে দাড়ানোর জন্য সরকারের পাশাপাশি সবাইকে আহবান জানিয়েছেন লতব্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম সোহরাব মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ বৈশ্বিক সংকটে অসহায়-কর্মহীন মানুষের পাশে দাড়ানোর জন্য সরকারের পাশাপাশি সবাইকে আহবান জানিয়েছেন লতব্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম সোহরাব তিনি বলেন, বিপন্ন মানুষের পাশে সবার আগে দাঁড়ানো আওয়ামী লীগের রাজনৈতিক সংস্কৃতি। আসন্ন ঈদে প্রধানমন্ত্রীর বিস্তারিত..

দোহারে র‍্যাবের অভিযানে ১ মাদক ব্যবসায়ী আটক

  মাকসুমুল মুকিম দোহার -নবাবগন্জ (ঢাকা) ঢাকার দোহারে অভিযান চালিয়ে ২০টি গাঁজা গাছসহ নুর ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ১লা জুলাই বৃহস্পতিবার রাতে উপজেলার নুরপুর (বৈটা লেংড়া ব্রীজ) এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নুর ইসলাম উপজেলার নুরপুর গ্রামের মৃত আঃ মালেকের ছেলে। গত কাল শুক্রবার (২ জুলাই) সন্ধ্যায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com