January 24, 2022, 8:37 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সিগঞ্জে শাপলা বিক্রি করে সংসার চলে শতাধিক পরিবারের

মুন্স‌িগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় শাপলা বিক্রি করে সংসার চালাচ্ছেন শতাধিক পরিবার। এ মৌসুমে কৃষি জমিগুলো পানির নীচে তলিয়ে যাওয়ায় কৃষকের জমিতে তেমন কোন কাজ নেই। তবে যে জমিতে কৃষকের ফসল ফলে সেই জমিতেই এখোন হতে শুরু করে নভেম্বর মাস পর্যন্ত জন্ম নেয় জাতীয় ফুল শাপলা। এই ফুল দেখতে যেমন সুন্দর,তেমনি তরকারী হিসেবে এটি খেতেও বিস্তারিত..

করোনা মোকাবিলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান : তোফায়েল আহমেদ

এম এইচ ফাহাদ ভোলাঃ বৈশ্বিক করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। শুক্রবার বিকালে ভোলার জেলার সদর উপজেলার উত্তরাঞ্চালের ৫টি ইউনিয়নের সংযোগ পরাণগঞ্জ বাজারে জেলা প্রশাসক মোঃ তৌফিক ই লাহী চৌধুরীর সভাপতিত্বে বাজারকমিটি সভাপতি-সম্পাদক , ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ বিস্তারিত..

লামা উপজেলায় বন্যহাতি তান্ডব চালিয়ে তছনছ করে দিয়েছে মোস্তফা এগ্রো প্রোডাক্টের ৫০০টি ফলদ বনজ গাছ ও ১টি খামার ঘর

    নিজস্বপ্রতিবেদক ঃ  লামা উপজেলায় বন্যহাতি তান্ডব চালিয়ে তছনছ করে দিয়েছে মোস্তফা এগ্রো প্রোডাক্টের ৫০০টি ফলদ বনজ গাছ ও ১টি খামার ঘর। এ সময় হাতির আক্রমণ থেকে আত্মরক্ষা করতে গিয়ে আবদুর রহিম (২০) নামের এক রাবার শ্রমিক আহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি সিলিংখালের পাশে মোস্তফা এগ্রো প্রোডাক্টের বাগানে ১০-১২টি বিস্তারিত..

নামাজ আদায়ে উদ্বুদ্ধকরণে শিশু-কিশোরকে বাইসাইকেল উপহার প্রদান

  মোস্তাকিম ফারুকীঃ রাজধানীর মিরপুর ডিওএইচএস সেন্ট্রাল মসজিদ কর্তৃপক্ষ বাচ্চাদের জন্য একটি অনন্য উদ্যোগ হাতে নেওয়া হয়েছিল গত মার্চ মাসের ১১ তারিখ। যে বাচ্চারা পরপর ৪০ দিন নিয়মিত ফজরের নামাজ মসজিদে এসে জামাতের সঙ্গে আদায় করবে তাদেরকে একটি করে সাইকেল উপহার দেওয়া হবে। এ ঘোষণার পর বাচ্চাদের মধ্যে শুরু হয়েছিল নামাজ পড়ার প্রতিযোগিতা। বাচ্চাদেরকে নামাজের বিস্তারিত..

শহীদ ওমর ফারুক ত্রিপুরার খুনীদের গ্রেফতার ও ফাঁসি দাবীতে পিসিএনপি বান্দরবান জেলা শাখার সংবাদ সম্মেলন

মুহাম্মদ আলী, বান্দরবান  প্রতিনিধি : বহুল আলোচিত হত্যাকান্ড বান্দরবানের রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ার নওমুসলিম (ইমাম) শহীদ ওমর ফারুক ত্রিপুরা কে গত-১৮জুন২১ রাতে এশার নামাজ পরে জেএসএস সন্ত্রাসী কর্তৃক গুলি করে হত্যার প্রতিবাদ এবং খুনীদের ফাঁসীর দাবী করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি) বান্দরবান জেলা শাখার সভাপতি কাজী মোঃ মজিবর রহমান। ২জুলাই শুক্রবার সকাল ১১ঘটিকায় পিসিএনপি বান্দরবান বিস্তারিত..

নেলসন ম্যান্ডেলা গোল্ডেন এ্যাওয়ার্ড সম্মাননা পেলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল

মুহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি : সমাজ সেবায় বিশেষ অবদান রাখার জন্য নেলসন ম্যান্ডেলা গোল্ডেন এ্যাওয়ার্ড সম্মাননা ২০২১ পেলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও লামা উপজেলার মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ফাতেমা পারুল। ২৫ জুন-২১ বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি-কাঁচা মিলনায়তনে সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশন কতৃক আয়োজিত আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে “মাদকের ভয়াল থাবা থেকে বিস্তারিত..

বান্দরবানে লকডাউনে আইন অমান্য করায় ৩৮ জনের বিরুদ্ধে মামলা

মুহাম্মদ আলী, বান্দরবান  প্রতিনিধি : সারাদেশের ন্যায় পার্বত্য জেলা বান্দরবানে চলছে দ্বিতীয় দিনের মতো কঠোর লকডাউন। লকডাউনে আইন অমান্য করায় জেলার সাত উপজেলায় ১৮টি ভ্রাম্যমান আদালতের টিম অভিযান চালিয়ে ৩৮টি মামলা ও ১১ হাজার ৭৫০টাকা আদায় করা হয়েছে। ১জুলাই বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত আইন অমান্যকারীদের এ মামলা ও জরিমানা আদায় করা হয়। লকডাউনের বিস্তারিত..

৮ বছরেও দীপ হত্যার বিচার না হওয়ায় ক্ষোভ বুয়েট ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের

নিজস্ব প্রতিবেদক: ধর্মান্ধ জঙ্গিগোষ্ঠীর বর্বর হামলায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্রলীগের নেতা ও বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষার্থী আরিফ রায়হান দীপের হত্যার দীর্ঘ আট বছর পেরিয়ে গেলেও এখনো বিচার কাজ শেষ না হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বুয়েট ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ। একই সাথে দ্রুত সময়ের মধ্যে আরিফ রায়হান দীপ হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার বিস্তারিত..

ঈদুল আজহা আসন্ন: অনিশ্চয়তার মুখে ৫০ হাজার কোটি টাকার বাণিজ্য

রমজান আলী ঢাকাঃকরোনার কারণে দেশের ব্যবসা-বাণিজ্য এমনিতেই থমকে রয়েছে। করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কঠোর লকডাউনের মধ্য দিয়ে যাচ্ছে দেশ। এর মধ্যে আসন্ন কোরবানির ঈদকে কেন্দ্র করে পশু ও মশলার বিশাল বাজারে বড় ধরনের বিপর্যয়ের আশঙ্কা তৈরি হয়েছে। কারণ দেশে বছরে যে পরিমাণ পশুর চামড়া পাওয়া যায় তার ৮০ শতাংশই আসে কোরবানি পশুর চামড়া থেকে। এছাড়া বিস্তারিত..

ফ‌রিদপু‌রে করোনা: স্ত্রীর মৃত্যুর পাঁচদিন পর মারা গেলেন স্বামীও

ফরিদপুর প্রতিনিধি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্ত্রীর মৃত্যুর পাঁচ দিন পর মারা গেলেন সাবেক এক প্রধান শিক্ষক। শুক্রবার (০২ জুলাই) দুপুরে ফরিদপুরের বোয়ালমারীত উপজেলার হাসামদিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অতুল চন্দ্র মণ্ডল করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এর আগে গত ২৬ জুন তার স্ত্রী ঝর্ণা রানী মণ্ডল করোনায় আক্রান্ত হয়ে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com