January 24, 2022, 8:37 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জে করোনা সংক্রমণ রোধকল্পে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে মুন্সীগঞ্জ জেলা পুলিশ”

মুন্সীগঞ্জে করোনা সংক্রমণ রোধকল্পে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে মুন্সীগঞ্জ জেলা পুলিশ” মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ সরকার ঘোষিত লকডাউন কার্যক্রম সঠিকভাবে বাস্তবায়নের জন্য জেলার বিভিন্ন চেকপোস্ট পরিদর্শন করেন মুন্সীগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আব্দুল মোমেন পিপিএম। এসময় আরো উপস্থিত ছিলেন জনাব সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), মুন্সীগঞ্জ। জনাব মোঃ আদিবুল ইসলাম, বিস্তারিত..

ডিমলা থানার ওসি’র মহানুভবতায় মুগ্ধ ডিমলাববাসী

  মোঃমিজানুর রহমান নীলফামারী  প্রতিনিধি।। “মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না, ও বন্ধু । মানুষ মানুষকে পণ্য করে, মানুষ মানুষকে জীবিকা করে, পুরনো ইতিহাস ফিরে এলে তুমি কি লজ্জা পাবে না?? বল কি তোমার ক্ষতি? জীবনের অথই নদী, পার হয় তোমাকে ধরি। দুর্বল মানুষ যদি।” ভুপেন হাজারিকার এই অমর বিস্তারিত..

লকডাউন বাস্তবায়নে ঠাকুরগাঁওয়ে সেনাবাহীনি,বিজিবি ও র‍্যাবের টহল

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সারাদেশে সরকার ঘোষিত সাত দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে ঠাকুরগাঁওয়ে মাঠে নেমেছে সেনাবাহীনি,বিজিবি ও র‍্যাব। বৃহস্পতিবার(১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মাহবুবুর রহমান। এর আগে সকাল থেকে জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম এড়াতে কাজ করে যাচ্ছেন তারা। জেলা প্রশাসক বলেন, কঠোর লকডাউন বাস্তবায়নে বিস্তারিত..

জোর করে ভূমি দখলের চেষ্টা,মারধরের অভিযোগে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে আদালত মামলা

বিশেষ প্রতিনিধি : বান্দরবান সদরে নিরীহ এক ব্যাক্তির জমি জোরপূর্বক দখল করতে গিয়ে স্কুল শিক্ষক হাফিজুর রহমান মাষ্টার ও পরিবারের সদস্যদের হামলার গুরুতর আহত হোন এক অসহায় নারী। ঘটনাটি বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ রুমা স্টেশনে। গত বুধবার (০২ জুন) রাত আনুমানিক ১০ টার সময় ঘটে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী হাফেজ মাষ্টার(৫৮)গং সহ স্বপরিবারে পার্শ্ববর্তী প্রতিবেশী, মোঃ বিস্তারিত..

বান্দরবানে বাড়ছে করোনা রোগী নতুন করে আক্রান্ত ১৪জন

বান্দরবানে বাড়ছে করোনা রোগী নতুন করে আক্রান্ত ১৪জন   মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : বান্দরবানে গেল এক সপ্তাহ যাবত হঠাৎ করে বৃদ্ধি পেয়েছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ১৪জন,আক্রান্তদের মধ্যে ৩জনই বান্দরবান সদর,৭জন লামা এবং ৪জন নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা। বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু বিস্তারিত..

বান্দরবানে লকডাউনের প্রথম দিন

মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি : সারাদেশের ন্যায় বান্দরবান পার্বত্য জেলায়ও পালিত হচ্ছে লকডাউন। সকাল থেকে পণ্যবাহী যান ও রিক্সা ছাড়া সকল ধরনের যানবাহন বন্ধ আছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান পাঠ ছাড়া বন্ধ আছে শপিংমল। এদিকে, বান্দরবানের সড়কগুলোতে টহল দিচ্ছে সেনবাহিনী ও পুলিশ। এছাড়াও সরকারি নির্দেশনা মানাতে অলিতে গলিতে অভিযান পরিচালনা করছে ভ্রাম্যমান আদালতের টিম। বান্দরবান বিস্তারিত..

মুন্সীগঞ্জে আত্মহত্যার  ম‌ধ্যে দিয়ে সাত বছরের প্রেমের ইতি

মুন্সীগঞ্জে আত্মহত্যার  মধে‌্য দিয়ে সাত বছরের প্রেমের ইতি মুন্সীগঞ্জ  প্রতি‌নি‌ধিঃ সৌদি প্রবাসী ফারহান সবুজের সাথে বনিবনা না হওয়ায় আত্মহত্যা পথ বেছে নিলেন প্রেমিকা ফাতেমা আক্তার (২৩)। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ১ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফাতেমা আক্তার মিরকাদিম পৌরসভার কাঠালতলা এলাকার আহম্মেদ হোসেনের মেয়ে। এলাকাবাসী জানান, সাত বিস্তারিত..

মুন্সীগঞ্জে ধলেশ্বরীতে জাহাজে ডাকাতি

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার শাহ সিমেন্ট সংলগ্ন ধলেশ্বরী নদীতে বুধবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে নোঙ্গর করা জাহাজে ডাকাতি হয়েছে। এমভি ইয়াছিন আরাফাত-২ নামে শাহ্ সিমেন্টের ক্লিংকারবাহী জাহাজ থেকে ডাকাত বাহিনীর সশস্ত্র সদস্যরা ডাকাতি করে। এসময় ডাকাতরা জাহাজের মাষ্টার ও স্টাফদের হানা দিয়ে অর্ধ লক্ষাধিক নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামাল লুট করে বিস্তারিত..

ঘর থেকে বের হচ্ছে মানুষ, রিকাবী বাজারে গাদাগাদি-পরছে না মাস্ক

ঘর থেকে বের হচ্ছে মানুষ, রিকাবী বাজারে গাদাগাদি-পরছে না মাস্ক মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না- এমন নির্দেশনা দিয়ে বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার। কিন্তু মুন্সীগঞ্জে লকডাউন চললেও অবাধে মিরকাদিমের রিকাবী বাজারে মানুষ ঘুরে বেড়াচ্ছে। চলাচল করছে যানবাহন। আজ বৃহস্পতিবার বিস্তারিত..

পাসপোর্ট ও ভোটার আইডি কার্ড হারিয়ে বিপাকে বিদেশ যাত্রী সোহেল

পাসপোর্ট ও ভোটার আইডি কার্ড হারিয়ে বিপাকে বিদেশ যাত্রী সোহেল কক্সবাজার প্রতিনিধি। পাসপোর্টসহ তিনটি ভোটার আইডি কার্ড (লামা উপজেলার ফাসিয়াখালী ১ নং ওয়ার্ডের ভোটার) হারিয়ে বিপাকে পড়েছেন সম্ভব্য বিদেশ যাত্রী মোহাম্মদ সোহেল। তিনি চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড কালা পাড়া গ্রামের আলী আহমদ ও ফাতেমা বেগমের পুত্র। গতকাল বুধবার (৩০ জুন) রাত ৯ টার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com